রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 স্নাতক বা স্নাতকোত্তর সমমান পাশে, ০১ ধরনের বিভিন্ন পদে, ন্যায্য টাকা বেতনে, রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। রিলিফ ইন্টারন্যাশনাল ১৯৯০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশে ২০০৪ সালে তাদের কার্যক্রম শুরু করে।  রিলিফ ইন্টারন্যাশনাল একটি মানবিক অলাভজনক সংসশ্তহাটি। এটি ১৬ টি দেশে মানবিক সংকট ব্যক্তিদের সহায়তা করার জন্য কাজ করে যাচ্ছে এই প্রতিষ্ঠাটি।

তারা আগস্ট মসে ২০১৭ সাল থেকে কক্সবাজারে রোহিঙ্গা সম্প্রদায়ের হয়ে কাজ করছেন। এছাড়া তাদের স্থানীয় লোকজনের জন্য কিছু প্রকল্প রয়েছে। রিলিফ ইন্টারন্যাশনাল খাদ্য ও কৃষি কর্মসূচি বিশ্বব্যাপী খাদ্য সুরক্ষা উন্নয়ন প্রকল্পগুলিতে জলবায়ু পরিবর্তন, প্রাকৃতিক সম্পদ ব্যবস্থাপনা এবং সংরক্ষণ নীতিমালা অন্তর্ভুক্ত করে পরিবেশ সচেতন করে থাকে।

রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ ২০২২

প্রতিষ্ঠানের নাম  রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশ
বিজ্ঞপ্তির ধরন  কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক  
অফিসিয়াল সাইট  
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ২০২২

পদের নামঃ ডাইরেক্টর
পদের সংখ্যাঃ অনির্দিষ্ট
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষ
অন্যান্য সুবিধাঃ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা স্নাতকোত্তর সমমান পাশ
অভিজ্ঞতাঃ ০৩ বছর
আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে

আবেদনের সময় সীমাঃ ০৯ অক্টোবর ২০২২

রিলিফ ইন্টারন্যাশনাল নিয়োগ

Check Relief International All Recent job Circular Posted On BD jobs

Click Here To View Job Circular & Apply Online

আবেদনের সময় সীমাঃ ২৮ এপ্রিল ২০২২

Relief International Salaries In Bangladesh:

আফ্রিকার সংগঠনটি ঘানা, গিনি, নাইজার, নাইজেরিয়া, সেনেগাল, সোমালিয়া, দক্ষিণ সুদান, সুদান এবং উগান্ডায় কাজ করে। ২০০৬ সালে দারফুরে সহায়তা প্রদানের সময় রিলিফ ইন্টারন্যাশনাল এবং অন্যান্য সংস্থাগুলির সহায়তা কর্মীদের হত্যা করা হয়েছিল।রিলিফ ইন্টারন্যাশনাল ২০১১ সালের নভেম্বরে ইউএনএইচসিআর ওয়ে স্টেশনে দক্ষিণ সুদানের ডোরোতে একটি মোবাইল স্বাস্থ্য ক্লিনিক শুরু করেছিল। এশিয়ায়, সংস্থাটি আফগানিস্তান, বাংলাদেশ, ইন্দোনেশিয়া, মায়ানমার / বার্মা, নেপাল, পাকিস্তান, শ্রীলঙ্কা, তাজিকিস্তান, ফিলিপাইন এবং ইরানে কাজ করে।

জুনিওটিক রোগ প্রতিরোধে রিলিফ ইন্টারন্যাশনাল আফগানিস্তানের পেশোয়ারের পাঁচটি জেলায় ‘লাইফস্টক ফর লাইফ’ প্রকল্প পরিচালনা করে। কর্মসূচির অংশের মধ্যে পাঁচটি জেলার প্রতিটিতে একটি মডেল কসাইখানা এবং কসাইয়ের দোকান স্থাপন করা এবং পরিষ্কার-পরিচ্ছন্নতা সম্পর্কে জড়িত লোকদের শিক্ষিত করা অন্তর্ভুক্ত রয়েছে। বাংলাদেশে রিলিফ ইন্টারন্যাশনাল ২০০৪ সালে তাদের কার্যক্রম শুরু করে। ২০১৭ এর আগস্ট থেকে মূলত কক্সবাজারে রোহিঙ্গা সম্প্রদায়ের জন্য তারা কাজ করে থাকে। এছাড়া সেখানে স্থানীয় মানুষদের জন্যও তাদের কিছু প্রকল্প রয়েছে।

রিলিফ ইন্টারন্যাশনালের খাদ্য ও কৃষি কর্মসূচি বিশ্বব্যাপী খাদ্য নিরাপত্তা উন্নয়ন প্রকল্পে জলবায়ু পরিবর্তন, প্রাকৃতিক সম্পদ ব্যবস্থাপনা এবং সংরক্ষণ নীতি অন্তর্ভুক্ত করে পরিবেশ সচেতনতা গ্রহণ করে। আঞ্চলিক ল্যান্ডস্কেপ, সাংস্কৃতিক চাহিদা এবং পরিবেশগত উদ্বেগের জন্য উপযুক্ত চাষ পদ্ধতি সম্পর্কে সম্প্রদায়ের জ্ঞান বৃদ্ধি করে। রিলিফ ইন্টারন্যাশনাল কৃষকদের উন্নত ফসল বৈচিত্র্য আনতে, স্থানীয় বর্ধিত মৌসুমের সর্বোত্তম ব্যবহার করতে এবং স্থানীয় প্রাকৃতিক সম্পদ সংরক্ষণের ক্ষমতা দেয়। ফলাফল হল এমন সম্প্রদায় যারা তাদের জন্য টেকসই উপায়ে পুষ্টিকর খাদ্য উৎপাদন করতে পারে।

রিলিফ ইন্টারন্যাশনাল যোগাযোগের ঠিকানাঃ

House: 322 (1st Floor), Road: 05 (West
Dhaka 1206 – Bangladesh


রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশ জব সার্কুলার, রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশ চাকরি, রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি, রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশ চাকরির খবর, Relief International jobs, Relief International ngo Job Circular, Relief International Job Circular 2022, রিলিফ ইন্টারন্যাশনাল যোগাযোগের ঠিকানা, রিলিফ ইন্টারন্যাশনাল মোবাইল নাম্বার,

আজকের চাকরির বিজ্ঞাপন,ই চাকরির পত্রিকা,চাকরি সন্ধান, জব সার্কুলার ২০২২ সরকারি,অনলাইন জব সার্কুলার,bd জব সার্কুলার,আজকের জব সার্কুলার,আজকের চাকরির সার্কুলার,জব সার্কুলার 2022, এ সপ্তাহের জব সার্কুলার,job circular চাকরির খবর,চাকরির সার্কুলার,bd job circular জরুরী নিয়োগ