রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ। ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রংপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, দিনাজপুর এর অধীনে পরিচালিত একটি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান। অত্র প্রতিষ্ঠানে ০৩ জন সহকারী শিক্ষক পদে নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আপনাদের উক্ত বিজ্ঞপ্তি সহ সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজার ব্যাপারটি সহজ করবে আমাদের Job Circular Pro টিম। নিম্নে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে শিক্ষক পদে চাকরিতে আবেদন করার জন্য চলুন জেনে আসি চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারির ও প্রয়োজনীয় তথ্য। আর সরকারি ও বেসরকারি চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে  ভিজিট করতে পারেন।

রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আগ্রহী প্রার্থীর লিখিত দরখাস্তে তার নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ ও বয়স, মোবাইল নম্বর, জাতীয় পরিচয়পত্র ও শিক্ষাগত যোগ্যতার বিবরণসহ অন্যান্য উপধুক্ততা (যদি থাকে) উল্লেখপূর্বক সকল সনদের সত্যায়িত ফটোকপি ও সদ্য তোলা পাসপোর্ট আকারের ০২ কপি সত্যায়িত ছবি ও পে-অর্ডার/ব্যাংক ড্রাফট আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। নতুন চাকরির খবর  আপডেট পেতে আমাদের ফেজবুক পেজে যুক্ত হন এবং কোন কিছু জানার থাকলে আমাদের পেজে জানাতে পারেন।

প্রতিষ্ঠানের নাম  রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ
বিজ্ঞপ্তির ধরন স্কুল এন্ড কলেজে চাকরি
পদের সংখ্যা ৩ টি
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল ১৬০০০-৩৮৬৪০/- টাকা
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা ৩৫ বছর
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট http://cpscr.edu.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ২১ এপ্রিল ২০২২

শিক্ষাগত যোগ্যতা:- স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক সহ বিএড/সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী/সমমানের সিজিপিএ. প্রাপ্ত এবং সকল পরীক্ষায় ন্যুনতম ২ বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে 8 বছর মেয়াদী ন্যুনতম ২য় শ্রেণির অনার্স ডিগ্রী/সমমানের সিজিপিএ থাকতে হবে। যাতায়াতের জন্য কোন টিএ/ডিএ দেয়া হবে না।
লিখিত পরীক্ষার তারিখঃ ১৮ মে ২০২২

কোন তথ্য জানার থাকলে কমেন্ট করে বা আমাদের ফেজবুক পেজে জানাতে পারেন।
আমাদের FB Page:- JobCircularPro

রংপুর ক্যান্টনমেন্ট স্কুলে নিয়োগ ২০২২

অধ্যক্ষ বরাবর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও এর অনুকূলে ১,০০০/- (এক হাজার) টাকা এমআইসিআর পে-অর্ডার/ব্যাংক ড্রাফট আবেদনপত্রের সাথে সংযুক্ত করে আগামী ২১ এপ্রিল ২০২২ তারিখের মধ্যে নিম্ন ঠিকানাতে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়ঃ ২১ এপ্রিল ২০২২

রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে চাকরি

আবেদনের আগে জেনে নিনঃ- সকল প্রাণীর ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর। প্রাথমিক পর্যায়ে নিয়োগ সম্পূর্ণ অস্থায়ীভিত্তিক। নিয়োগপ্রাপ্ত সকল অস্থায়ী সহকারী শিক্ষক ০২ বছরের জন্য শিক্ষানবিশ হিসেবে থাকবেন । শিক্ষানবিশকাল সন্তোবজনকভাবে সমাপ্তির পর সংশ্লিষ্ট প্রতিষ্ঠান এরূপ শিক্ষানবিশকে পরিচালনা পর্যদের অনুমোদনক্রমে চাকুরীতে বহাল/স্থায়ি ভাবে নিয়োগ দান করবে ।

♣♣ সকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই চাকরির খবরটি আপনাদের জন্য আমরা https://jobcircularpro.com ওয়েবসাইটের আপডেট করার চেষ্টা করে থাকি। প্রতি নিয়ত আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। ♣♣

♦♥ লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ  ♥♦