যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2023, লিঃ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি স্বতন্ত্র মন্ত্রণালয়। এই মন্ত্রণালয়ের কাজ হলো বেকার যুবকদের প্রশিক্ষণের মাধ্যমে জনশক্তিতে পরিণত করা এবং দেশের অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ক্রীড়া উন্নয়নে ক্রীড়া সংস্থা সমূহ্যের সাথে সহযোগিতা করা।

আরো চাকরির খবর জানুন:-
1) ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে নিয়োগ
2) বস্ত্র ও পাট মন্ত্রণালয় নিয়োগ
3) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ
4) শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2023

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় জব সার্কুলার প্রতি বছর প্রকাশ করে থাকে। চাকরির প্রার্থীরা যে কেউ এই সুযোগটি নিতে পারেন। জব সার্কুলার 2023 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকরি জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া  উচিত।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হল।

প্রতিষ্ঠানের নাম  যুব ও ক্রীড়া মন্ত্রণালয়
বিজ্ঞপ্তির ধরন মন্ত্রণালয়ে চাকরি
পদের সংখ্যা ১৫ টি
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদন লিংক moys.teletalk.com.bd
অফিসিয়াল সাইট https://moysports.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ২৬ ফেব্রুয়ারি ২০২৩

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় চাকরি

আবেদনের শেষ সময়ঃ ২৬ ফেব্রুয়ারি ২০২৩
Apply Online: moys.teletalk.com.bd

Visit Website: www.moysports.gov.bd

ক্রীড়া খাতের মন্ত্রকের বড় বড় কার্যক্রম জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি), বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ), বাংলাদেশ ক্রিড়া শিখা প্রতিষ্টান (বিকেএসপি), এবং এনএসসির অধীনে ফেডারেশন এবং অ্যাসোসিয়েশনগুলির সাথে সম্পর্কিত। মন্ত্রণালয় নির্দেশিকা, নীতি, আর্থিক সহায়তা এবং প্রয়োজনীয় নিয়ন্ত্রক পরামর্শ নিয়ে সংস্থাগুলিতে এগিয়ে আসে। এটি জাতীয় বা আন্তর্জাতিক ইভেন্টের জন্য যখন অন্য মন্ত্রনালয় এবং সংস্থাগুলিকে একটি সাধারণ প্ল্যাটফর্মে কাজ করার প্রয়োজন হয় তখন এটি সমন্বয়ের ভূমিকা সরবরাহ করে। অন্য সংস্থা হ’ল ক্রীড়া অধিদপ্তর যা একটি সরকারী বিভাগ। ক্রীড়া খাতের কার্যক্রমের জন্য এটি সরাসরি মন্ত্রকের সাথে যুক্ত।

Visit Website: http://nsc.gov.bd/

Youth and sports job exam date

যুব ও ক্রীড়া মন্ত্রক যুব উন্নয়ন অধিদফতরের অভিভাবক হিসাবে কাজ করে যা যুবকদের জন্য সরকারী নীতিমালা ও কর্মসূচির একমাত্র বাস্তবায়নকারী সংস্থা এবং ৬৪ টি জেলা ও ৪৭৬ টি অফিস রয়েছে। উপ জেলা এবং সারাদেশে ৬০ টি প্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ কেন্দ্র কিছু ক্ষেত্রে যুব ও ক্রীড়া মন্ত্রক সরাসরি বাস্তবায়নের প্রক্রিয়াতে নিজেকে জড়িত যেমন জাতীয় যুব পুরষ্কার এবং জাতীয় ক্রীড়া পুরষ্কার বিতরণ, সত্যিকারের অভাবী অ্যাথলিটদের আর্থিক সহায়তার প্রসার, যুবা ও ক্রীড়া মন্ত্রকের উচ্চতর পর্যায়ে ক্যাডার পরিষেবা কর্মীরা পরিচালনা করেন যারা সহকারী সচিব, সিনিয়র সহকারী সচিব, উপসচিব, যুগ্মসচিব ও সচিব হিসাবে কাজ করেন। এই মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিবের কোনও পদ নেই। পোস্টিংগুলি স্থাপনা মন্ত্রনালয় তৈরি করে। নন-ক্যাডার ক্লাস -২ পদগুলি স্টেনোগ্রাফার, হিসাবরক্ষক, অফিস সহকারী-কম-কম্পিউটার অপারেটরদের কাছ থেকে পদোন্নতির মাধ্যমে পূরণ করা হয় যারা ক্যাডার-অফিসারদের পক্ষে সহায়তার লক্ষ্যে গঠন করে।


যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ ,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় জব,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় জব সার্কুলার ,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় চাকরি ,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় খবর,Ministry of youth and sports job circular 2023 ,Ministry of youth and sports job circular ,Ministry of youth and sports job ,Ministry of youth and sports job news ,Ministry of youth and sports new job ,Ministry of youth and sports new job circular ,চাকরির খবর ২০২৩, সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,নিয়োগ বিজ্ঞপ্তি 2023,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২৩ সরকারি, চাকরির খবর ২০২৩,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2023,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা,