যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি-JUST Job Circular 2023

https://jobcircularpro.com/wp-content/uploads/2021/11/যশোর-বিজ্ঞান-ও-প্রযুক্তি-বিশ্ববিদ্যালয়ে-নিয়োগ-বিজ্ঞপ্তি-.jpg

এইসএসসি, স্নাতক সমমান পাশে নিম্ন পদে, ন্যায্য টাকা বেতন প্রদান ও বিভিন্ন শর্ত সাপেক্ষে নিম্ন বর্ণিত শূন্য পদে জনবল নিয়োগ দেবে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। আপনি যদি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ তে আবেদন করতে চান তাহলে নির্ধারিত সময়ে মধ্যে আদেদন করুন। এখানে শুধু মাত্র বাংলাদেশি প্রকৃত নাগরিক গন আবেদন করতে পারবেন। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরির জন্য আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে এবং পদ ভেদে আবেদন ফি প্রযোজ্য। বেকার ও যোগ্য চাকরির প্রার্থীরা দ্রুত আবেদন করুন এবং চাকরি করে স্বাবলম্বী হন। নতুন চাকরির খবর দেখতে JCP ভিজিত করুন।

আরো বিজ্ঞপ্তি পড়তে নিম্নের লিংকে ক্লিক করুন:- 
1) ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
2) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ
3) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি
4) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি:- যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Jashore University of Science and Technology), সংক্ষেপে যবিপ্রবি বা JUST, বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বৃহত্তর যশোর জেলার প্রথম ও একমাত্র পাবলিক বিশ্ববিদ্যালয়। যেখানে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে গবেষণা এবং পড়াশোনা করানো হয়। যশোরের চৌগাছা থানাতে ২০০৭ সালের ২৫ জানুয়ারি এটি প্রতিষ্ঠিত করা হয়। উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের সাজিয়ালী মৌজায় ৩৫ একর জায়গা জুড়ে বিশ্ববিদ্যালয়টি স্থাপিত হয়। এটি বাংলাদেশের প্রযুক্তিগত ও আধুনিক বিশ্ববিদ্যালয়।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ২০২৩ সহ সকল বিশ্ববিদ্যালয়ে জব সার্কুলার 2023 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JobCircularPro.com ভিজিট করতে পারেন।  আপনি যদি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরি জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া উচিৎ। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। Jashore University of Science & Technology  JUST Job Circular 2023  বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হল;

প্রতিষ্ঠানের নাম যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যোগ্যতাঃ ৮ম, এসএসসি, এইসএসসি , স্নাতক সমমান পাশ
পদ সংখা নিম্ন পদে
মাসিক বেতন ৮,২৫০-২০০২১/-  ২২,০০০-৫৩,০৬০/- ও ৫৬৫০০-৭৪৪০০/- টাকা
আবেদনের মাধ্যম  ডাকযোগের  মাধ্যমে আবেদন করা যাবে
নতুন চাকরির খবর দেখুন JobCircularPro.com
আবেদনের লিংক  www.just.edu.bd
আবেদনের সময়সীমা ২০ মার্চ ২০২৩

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ

আবেদন করার নিয়ম: আবেদন ফরমের প্রয়োজনীয় ‘সকল কাগজপত্র সহ ০২ সেট আবেদন রেজিস্ট্রার, যশোর বিজ্ঞান ও; প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর-৭৪০৮ বরাবরে আগামী তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌছাতে হবে। রেজিস্ট্রার, ‘যবিপ্রবি এর কার্যালয় অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.just.edu.bd হতে আবেদন ফরম ও যোগ্যতার বিস্তারিত বিবরণ সংগ্রহ করা যাবে। আবেদন কারিকে বয়স গণনার ক্ষেত্রে আবেদন জমার শেষ তারিখ পর্যন্ত হিসাব করতে হবে। চাকুরীতে নিয়োজিত প্রাণীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ক্রটিপূর্ণ/অসম্পূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র গ্রহণ করা হবে না। যোগাযোগের বর্তমান ঠিকানা লিখিত ১০/- (দশ) টাকার ডাকটিকেট সম্বলিত দুইটি ফেরত খাম আবেদন পত্রের সাথে সংযোজন করতে হবে.

প্রাথীকে আবেদনপত্রের সাথে নিন্ম কাগপত্রের ছায়ালিপি সংযুক্ত করতে হবে:
(ক) শিক্ষাগত যোগ্যতা, (অভিজ্ঞতা (যদি থাকে), প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার (মূল/সাময়িক সনদপত্র ও নম্বরপত্র”
(খ) সদ্য তোলা পাসপোর্ট সাইজের (০৩ কপি ছবি)”
(গ) জাতীয় পরিচয় পত্র”
(ঘ) নিজ নিজ এলাকার ইউনিয়ন, পরিষদের চেয়ারম্যান/ পৌর মেয়র/ওয়ার্ড কাউন্সিলর প্রদত্ত নাগরিক সনদপত্র।

আবেদন ফি: অগ্রণী ব্যাংক লিঃ এর যে কোন শাখা হতে ক্রমিক নং ভেদে ১১০০/- টাকা”, ৯০০/- টাকা এবং ৫০০/- টাকা মুলোর পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট (অফেরতযোগা) অবশাই সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ সময়: ২০ মার্চ ২০২৩

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সার্কুলার

আবেদনের সময়সীমাঃ ২০ মার্চ ২০২৩

Visit JUST Official Website: www.just.edu.bd

JUST Job Circular 2023

Jessore University of Science and Technology will recruit manpower for the following vacancies subject to various conditions and payment of fair salary along with graduate equivalent. If you want to apply in Jashore University of Science & Technology JUST Job Circular 2023, then apply within the stipulated time. Only genuine Bangladeshi citizens can apply here. You have to apply for the job in Jessore University of Science and Technology online and the application fee is applicable by post. Unemployed and eligible job seekers should apply quickly and become self-reliant. Get wet to see new Job Circular.

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জাস্ট নামে পরিচিত একটি বাংলাদেশের সরকারী অর্থায়নে পরিচালিত পাবলিক বিশ্ববিদ্যালয়। এটি খুলনা বিভাগের চতুর্থ পাবলিক বিশ্ববিদ্যালয় এবং যশোরে প্রথম পাবলিক বিশ্ববিদ্যালয়। এটি ২০০৭  সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং ২০০৮–-২০০৯ সেশন থেকে চার বছরের স্নাতক কোর্স শুরু করে।

২০১০ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নতুন ক্যাম্পাসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।খুব অল্প সময়ের মধ্যেই, জাস্ট ইতিমধ্যে গবেষণা, সম্প্রসারণ এবং উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্য বিভিন্ন সরকারী ও বেসরকারী সংস্থার সাথে যোগাযোগ স্থাপনের মাধ্যমে এর আউটরিচ শ্রেষ্ঠত্বের পরিচয় দিয়েছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ইতোমধ্যে দেশ, বাংলাদেশের ডিজিটালাইজেশন (অগ্রণী প্রযুক্তি ভিত্তিক, অর্থনৈতিকভাবে উন্নত, দুর্নীতি মুক্ত) জন্য ভিশন ২০২৩ ঘোষণা করেছেন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার

আমি ভাবে বিশ্বাস করি যে বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর দক্ষ জনশক্তি এবং আলোকিত নাগরিক তৈরি করে এই বিশ্ববিদ্যালয় এই দৃষ্টি বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। আমরা সবসময় ইতিবাচক পরিবর্তনগুলি গ্রহণ করি যা সময়ের প্রয়োজন। সুতরাং, এই বিজ্ঞান এবং প্রযুক্তিগত জ্ঞান ব্যবহার করে আমরা বিশ্বের প্রযুক্তি বৃদ্ধিতে উদ্বুদ্ধ হই যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসাবে আমি সকলকে অভিনন্দন জানাই এবং ভবিষ্যতে এর সাফল্য কামনা করছি।


যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার প্রকাশ ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২০২৩ ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় circular ,মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় circular ,www যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২০২৩ ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় 7408 , Jashore University of Science & Technology JUST Job Circular 2023 , Jessore University of Science & Technology Job Circular 2023 , JUST Job Circular 2023 ,