ব্রিটিশ কাউন্সিল জব সার্কুলার 2022-ব্রিটিশ কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি

ব্রিটিশ কাউন্সিল জব সার্কুলার

স্নাতক ও স্নাতকোত্তর সমমান পাশে , ০১ ধরনের ০৪টি পদে, ন্যায্য টাকা বেতনে, ব্রিটিশ কাউন্সিল জব সার্কুলার ২০২২ প্রকাশ করেছে। ব্রিটিশ কাউন্সিল ১৯৩৪ সালে প্রতিষ্ঠিত হয়েছিল।  ব্রিটিশ কাউন্সিল হ’ল যুক্তরাজ্য ভিত্তিক বিশেষায়িত শিক্ষামূলক, সাংস্কৃতিক সংস্থা যা ইউকে সহ বিশ্বব্যাপী শিক্ষামূলক এবং সাংস্কৃতিক ক্রিয়াকলাপ পরিচালনা করে থাকে। এটি ইংল্যান্ড, ওয়েলস এবং স্কটল্যান্ডের নিবন্ধনকৃত দাতব্য সংস্থা হিসেবে এই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা লাভ করে।লিপারের মতে ব্রিটিশদের স্বার্থ, সাংস্কৃতিক প্রচার ইত্যাদি বিষয় গুলি ব্রিটিশ কাউন্সিলের মাধ্যমে হয়ে থাকে।

ব্রিটিশ কাউন্সিল জব সার্কুলার 2022

প্রতিষ্ঠানটি ১৯৪০ সালে রাজকীয় সনদ দ্বারা সম্মানিত হয়েছিল। সাম্প্রতিক ব্রিটিশ কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আপনি যদি ব্রিটিশ কাউন্সিল চাকরি করতে চান তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। আবেদন করার জন্য চলুন জেনে আসি চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারির। আর সরকারি বেসরকারি চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে ক্লিক করতে পারেন।

প্রতিষ্ঠানের নাম  ব্রিটিশ কাউন্সিল
বিজ্ঞপ্তির ধরন সংস্থাতে চাকরি
পদের সংখ্যা ০৪ টি জনবল
পড়াশোনার যোগ্যতা  স্নাতক ও স্নাতকোত্তর সমমান পাশ।
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
অন্যান্য সুবিধা প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক আবেদন করুন
অফিসিয়াল সাইট  www.britishcouncil.org
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময়  ১৫ ডিসেম্বর ২০২২

ব্রিটিশ কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ সময়ঃ ১৫ ডিসেম্বর ২০২২

আবেদন করুন

British Council Job Circular 2022

Check The British Council All Recent job Circular Posted On BD jobs here

Apply Now
 
ব্রিটিশ কাউন্সিল এর কিছু তথ্যঃ

ব্রিটিশ কাউন্সিল ১৯৫১ সাল থেকে বাংলাদেশে কাজ করছে। প্রতি বছর এরা হাজার হাজার শিক্ষার্থী, শিক্ষাবিদ, নীতিনির্ধারক, শিক্ষাবিদ, অংশীদার, স্থানীয় সরকার, যুক্তরাজ্যের প্রবাসী এবং নাগরিক সমাজের সাথে যোগাযোগ করি। ব্রিটিশ কাউন্সিল শিল্প ও সংস্কৃতি, শিক্ষা এবং ইংরেজি ভাষার মাধ্যমে যুক্তরাজ্য এবং অন্যান্য দেশের মানুষের মধ্যে সংযোগ, বোঝাপড়া এবং বিশ্বাস গড়ে তোলে। প্রতিষ্টানটি তরুণদের দক্ষতা, আত্মবিশ্বাস এবং সংযোগ পেতে সাহায্য করি যা তারা তাদের সম্ভাব্যতা উপলব্ধি করতে এবং শক্তিশালী এবং অন্তর্ভুক্তিমূলক সম্প্রদায়ের অংশ নিতে চায়। তারা তাদের ইংরেজি শিখতে, উচ্চশিক্ষার জন্য এবং আন্তর্জাতিক ভাবে স্বীকৃত যোগ্যতা অর্জনের ক্ষেত্রে তাদের সমর্থন করি।

শিল্প ও সংস্কৃতিতে আমাদের কাজ সৃজনশীল অভিব্যক্তি এবং বিনিময়কে উদ্দীপিত করে এবং সৃজনশীল উদ্যোগকে লালন করে। তারা বাংলাদেশের মানুষের সঙ্গে সাংস্কৃতিক বন্ধনের প্রায় এক বছর উদযাপন করছি। প্রতিষ্টানটি বর্তমানে বিভিন্ন সেবা, কার্যক্রম এবং কর্মসূচির মাধ্যমে বাংলাদেশের ৬৪ টি জেলায় সক্রিয়। তাদের কাজের মাধ্যমে আমরা যুক্তরাজ্য এবং বাংলাদেশের মানুষের মধ্যে বন্ধুত্বপূর্ণ জ্ঞান এবং বোঝাপড়া গড়ে তুলি। যোগ্যতা ও দক্ষতার মাধ্যমে এবং নাগরিকত্ব সম্পর্কে বিশ্বব্যাপী বোঝাপড়ার মাধ্যমে আমরা বাংলাদেশীদের পরবর্তী প্রজন্মের প্রতি আস্থা তৈরি করি।

যোগাযোগ করুনঃ

মোবাইলঃ  + 88 09666 773377 (শনিবার থেকে বৃহস্পতিবার, 09.00 থেকে 17.00)
অনলাইন আমাদের ওয়েব ফর্ম ব্যবহার করে
bd.enquiries@britishcouncil.org  ইমেল করে ( অভিযোগ / প্রতিক্রিয়া / প্রশংসা) জনাতে পারেন।

আপনার কোন মন্তব্য বা অভিযোগ থাকলে আমাদের সাথে কথা বলতে পারেন, আমাদের ভুল থেকে শিখতে এবং আমাদের পরিষেবা গুলিকে উন্নত করতে সহায়তা করবে।


ব্রিটিশ কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি, ব্রিটিশ কাউন্সিল জব , ব্রিটিশ কাউন্সিল চাকরি, ব্রিটিশ কাউন্সিল চাকরির খবর, ব্রিটিশ কাউন্সিল নিয়োগ ২০২২, ব্রিটিশ কাউন্সিল জব সার্কুলার , ব্রিটিশ কাউন্সিল চাকরির খবর, ব্রিটিশ কাউন্সিল চাকরি , ব্রিটিশ কাউন্সিল নিয়োগ ,ব্রিটিশ কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি , British Council Job Circular 2021 , British Council Job Circular ,

আজকের চাকরির বিজ্ঞাপন,ই চাকরির পত্রিকা,চাকরি সন্ধান, জব সার্কুলার ২০২২ সরকারি,অনলাইন জব সার্কুলার,bd জব সার্কুলার,আজকের জব সার্কুলার,আজকের চাকরির সার্কুলার,জব সার্কুলার 2022, এ সপ্তাহের জব সার্কুলার,job circular চাকরির খবর,চাকরির সার্কুলার,bd job circular জরুরী নিয়োগ,