বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-BGC Job Circular 2022

BGC Job CircularBGC Job Circular

বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হলো বাংলাদেশের একটি বেসরকারি মেডিকেল স্কুল। কলেজটিতে প্রতি বছর ১০০ ছাত্র ছাত্রী ভর্তি হয়।এই মেডিকেলে ভর্তির ক্ষেত্রে কিস্তির সুবিধা রয়েছে। এটি চট্টগ্রামের বেসরকারী মেডিকেল কলেজ গুলোর মধ্যে ১ম স্থানে রয়েছে। ২০০২ সালে প্রতিষ্ঠিত BGC ট্রাস্ট মেডিকেল কলেজ। বর্তমানে উল্লেখযোগ্য ও আধুনিক চিকিৎসা শিক্ষার দিয়ে থাকে। এই স্বল্প সময়ের মধ্যে মেডিকেল কলেজটি যে সুনাম অর্জন করেছি তা একাডেমিক ছাত্র, চিকিৎসা পেশাজীবী, শিক্ষক, অভিভাবক এবং সাধারণ মানুষের সার্বিক সহযোগিতার কারণে “স্বাস্থ্য ও শিক্ষা শহর”, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ তার উজ্জ্বল ভবিষ্যত নিয়ে দাঁড়িয়ে আছে। দেশ-বিদেশের সকল আধুনিক সুযোগ-সুবিধা এবং পেশাদারী ব্যবস্থাপনা সহ চিকিৎসা শিক্ষার একটি নির্ভরযোগ্য কেন্দ্র হয়ে উঠেছে।

এই কলেজটির অসাধারণ খ্যাতির জন্য, অনেক বিদেশী ছাত্র সার্ক দেশ থেকে এমবিবিএস কোর্সে ভর্তি হয়েছে। BGC Trust Medical College jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন।  আপনি যদি বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। BGC Trust Medical College Job Circular 2022 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ নিয়োগ ২০২২

প্রতিষ্ঠানের নাম  বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ
বিজ্ঞপ্তির ধরন  কোম্পানি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা MBBS পাশ
 অভিজ্ঞাতা — বছরের
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম অনলাইনের মাধ্যমে কাগজ-পত্র জমা দিতে হবে
আবেদনের লিংক bgctmc.ac.bd
অফিসিয়াল সাইট www.bgctmc.ac.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ২২ ডিসেম্বর ২০২২

বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের  সময়সীমাঃ ২২ ডিসেম্বর ২০২২

BGC Job Circular 2022

BGC Trust Medical College Job Circular 2022, has been published. BGC Trust Medical College is a private medical school in Bangladesh. The college admits 100 students every year. There is an installment facility for admission in this medical college. It ranks 1st among the private medical colleges in Chittagong. BGC Trust Medical College established in 2002. At present there are significant and modern medical education. The reputation that the medical college has gained in this short span of time is due to the overall cooperation of academic students, medical professionals, teachers, parents and the general public. It has become a reliable center of medical education with all modern facilities and professional management at home and abroad.

BGC Trust Medical College Job Circular 2022

গ্রামীণ সম্প্রদায়ের মধ্যে প্রতিষ্ঠিত হওয়ায়, BGC ট্রাস্ট মেডিকেল কলেজের শিক্ষার্থীরা সম্প্রদায়ের মূলের সহজেই অ্যাক্সেস পায় যা ক্ষেত্র থেকে শেখার একটি অনন্য সুযোগ প্রদান করে, যে সম্প্রদায়ের মানুষের সাথে সংযুক্তি মানবতার বোধ তৈরি করে যা অন্যদের মধ্যে বিরল। ইব্রাহিম ইকবাল মেমোরিয়াল হসপিটাল লিমিটেড ৫০ শয্যা বিশিষ্ট শিক্ষণ হাসপাতাল যা জাতীয় ও বিদেশী পেশাদারদের দ্বারা পরিচালিত হয় যা BGC ট্রাস্ট মেডিকেল কলেজের অধিভুক্ত, মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তার, ছাত্রছাত্রীদের শিক্ষণ, প্রশিক্ষণ এবং গবেষণার সুযোগ প্রদান করে। এই হাসপাতাল শুধু প্রাতিষ্ঠানিক পর্যায়েই সেবা দিচ্ছে না বরং সাধারণ স্বাস্থ্যসেবার সেবার জন্য একটি নতুন দিগন্ত উন্মোচন করেছে।


বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজ , বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজ চাকরি ,
bgc trust medical college , bgc trust medical college jobs , BGC Trust Medical College Job Circular 2022 ,