বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি-BAF Shaheen School & College Job Circular 2023

BAF Shaheen School & College Job Circular

বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, বিএএফ শাহীন স্কুল ও কলেজ / বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। অত্র প্রতিষ্ঠানে সরকারি বিধি মোতাবেক নিম্ন পদে কর্মচারী নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আপনি যদি বাংলাদেশ বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজে চাকরি করতে চান তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন। বাংলাদেশের জনপ্রিয় শিক্ষা প্রতিষ্ঠান বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজে চাকরি করতে চান, তাহলে নিম্নে দেওয়া তথ্য গুলি ভালো ভাবে পড়ুন।

বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজের নিয়ম অনুযায়ী বাড়ি ভাড়া ভাতা, চিকিৎসা ভাতা, উৎসব ভাতা, বৈশাখী ভাতা, চাকুরী স্থায়ীকরণ সাপেক্ষে ১০% কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড সুবিধা প্রদান করা হবে। আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত ফটোকপি, পাসপোর্ট সাইজের দুই কপি রঙিন ছবি ও মোবাইল নম্বরসহ আবেদনপত্র সভাপতি, পরিচালনা পর্যদ বরাবর, ডাক/কুরিয়ার বা সরাসরি পৌছাতে হবে এবং যে কোন তফসিলি ব্যাংক হতে নির্ধারিত ব্যাংক ড্রাফট/পে-অর্ডার কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।  যে কোন আবেদনপত্র বা সম্পূর্ণ নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার কলেজ কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

প্রতিষ্ঠানের নাম  বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজ
বিজ্ঞপ্তির ধরন বিশ্ববিদ্যালয়ে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা এসএসসি/ এইসএসসি/স্নাতক ও স্নাতকোত্তর পাশ
কর্মস্থল  স্কুল/কলেজে
বেতন/সম্মানী স্কেল পদভেদে প্রদান করা হবে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম ডাকযোগ বা কুরিয়ারের মাধ্যমে আবেদন করতে হবে
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ০৫ জুলাই ২০২৩

বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজ নিয়োগ 2023

বিভিন্ন স্কুল এন্ড কলেজ নিয়োগ সহ সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল করতে পারেন ।  আপনি যদি বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। BAF Shaheen School & College Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

কলেজের নাম: বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা
পড়াশোনার যোগ্যতা: স্নাতক/সমমান ও স্নাতকোত্তর সমমান পাশ
মাসিক বেতন: ৮২৫০-২০০১০/=, ১২৫০০-৩০২৩০/=, ১৬০০০-৩৮৬৩০ ও  ২২০০০-৫৩০৬০/= টাকা

আবেদন ফি: যে কোন তফসিলি ব্যাংক হতে “বিএএফ শাহীন কলেজে নিম্ন পদের জন্য নির্ধারিত আবেদন ফি জমা দিন (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

পরীক্ষা সময়: বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা লিখিত ও মৌখিক পরীক্ষার নোটিশ ও তারিখ মোবাইলে এসএমএস এর মাধ্যমে জানানো হবে।

আবেদনের শেষ সময়: আবেদন করা যাবে ০৫ জুলাই ২০২৩ ইং তারিখ

বিএএফ শাহীন কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Application Deadline: 05 July 2023

 

বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা নিয়োগ বিজ্ঞপ্তি

বিএএফ শাহীন কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি

✔️কোন তথ্য জানার থাকলে কমেন্ট করে বা আমাদের ফেজবুকে জানাতে পারেন। 
Facebook - log in or sign up  আমাদের ফেসবুক পেজ:👉🏾 √JobCircularPro
Facebook - log in or sign up আমাদের ফেসবুক গ্রুপ:👉🏾  √চাকরির নিয়োগ সার্কুলার

বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজে চাকরি ২০২৩

বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজে কলেজ সমূহ:👇🏾

  • বিএএফ শাহীন কলেজ বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি
  • বিএএফ শাহীন কলেজ মৌলভীবাজার নিয়োগ বিজ্ঞপ্তি
  • বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  • বিএএফ শাহীন কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
  • বগুড়া বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি
  • বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম কলেজ
  • B.A.F. Shaheen English medium college (semc)
  • বিএএফ শাহীন কলেজ ঢাকা 
  • বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল
  • B.A.F Shaheen College Jashore Job Circular
  • বিএএফ শাহীন কলেজ চট্টগ্রাম নিয়োগ 
  • B A F Shaheen College Kurmitola job circular 
  • বিএএফ শাহীন কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি,কুর্মিটোলা 
  • বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজ,ঢাকা 
  • বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল
  • বিএএফ শাহীন কলেজ শমশেরনগর 
  • বিএএফ শাহীন কলেজ বগুড়া
  • বিএএফ শাহীন কলেজ পাহাড়কাঞ্চনপুর, নলুয়া,সখিপুর, টাঙ্গাইল।

♣♣ সকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই চাকরির খবরটি আপনাদের জন্য আমরা https://jobcircularpro.com ওয়েবসাইটের আপডেট করার চেষ্টা করে থাকি। প্রতি নিয়ত আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। ♣♣

এটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রক এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকা এর অধীনে বাংলাদেশ বিমান বাহিনী দ্বারা পরিচালিত হয়। এটি বাংলাদেশ বিমান বাহিনীর দক্ষ পরিচালনা পর্ষদ, অভিজ্ঞ অধ্যক্ষ, জ্ঞানী শিক্ষক এবং কর্মচারী দ্বারা পরিচালিত হয় – যার নিরলস প্রচেষ্টায় বিদ্যালয়ের সুনাম বৃদ্ধি পেয়েছে।

BAF Shaheen School & College Job Circular 2023

BAF Shaheen School & College এ এখানে শিশু থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীরা একটি সুন্দর এবং সুশৃঙ্খল পরিবেশে শিখেছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষায় বোর্ডের গৌরবময় ফল রয়েছে। শিক্ষার্থীরা বোর্ডের মেধা তালিকায় স্থান অর্জন সহ প্রতি বছর ইতিমধ্যে মেধাবী ফলাফল পাচ্ছে। শিক্ষার্থীরা প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষায় সাফল্যের এক উজ্জ্বল চিহ্নও রাখছে।

‘শিক্ষা-সংযোজন-শৃঙ্খলা’ এই কলেজের মূল নীতি। সুতরাং, এই সংস্থার মূল লক্ষ্যটি কেবল পাঠ্যপুস্তক ভিত্তিক শিক্ষাই নয়, শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা বিকাশ করা এবং তাদেরকে সৎ, নিয়মানুবর্তিত, সংযত এবং দেশপ্রেমিক নাগরিক করাও।


বিএএফ শাহীন কলেজ , বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ , বিএএফ শাহীন কলেজ বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ,বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজ নিয়োগ ,বিএএফ শাহীন কলেজ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ,বিএএফ শাহীন কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ,বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি , বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ , বিএএফ শাহীন কলেজে চাকরির খবর , বিএএফ শাহীন কলেজ জব সার্কুলার  ,বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলে চাকরির খবর , ইংলিশ মিডিয়াম স্কুল জব সার্কুলার ,

B A F Shaheen School & College Job Circular 2023 , b a f shaheen college job circular 2023 ,b a f shaheen college job circular b a f shaheen college dhaka job circular , b a f shaheen college chittagong job circular ,baf shaheen college job ,job circular of baf shaheen college ,