২৫০ পদে বাংলাদেশ সড়ক পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি (বিআরটিসি)-BRTC Job Circular 2023

বাংলাদেশ সড়ক পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সড়ক পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, বিআরটিসি কর্তৃক প্রকাশিত হয়েছে। এটি যোগাযোগ মন্ত্রণালয়ের অধীনস্থ সংস্থা। বাংলাদেশের সড়ক পরিবহন ও যাতায়াত ব্যবস্থার উন্নয়ন এবং নিয়ন্ত্রণের দায়িত্বে নিয়োজিত রাষ্ট্রীয় মালিকানাধীন এই সংস্থা। ১৯৬১ সালে ৪ ফেব্রুয়ারি এক সরকারি অধ্যাদেশ জারীর মাধ্যমে  বিআরটিসি প্রতিষ্ঠিত হয়। এটি উদ্বোধন করেন পূর্ব পাকিস্তানের অর্থ মন্ত্রী ড. এম এন হুদা। যোগ্য যে কেউ এই সুযোগ নিতে পারেন। প্রত্যেকে, তাদের ক্যারিয়ার গড়তে চান, এক্ষেত্রে এটি সমস্ত বেকার দের পক্ষে দুর্দান্ত সুযোগ।

BRTC Job Circular 2023 জন্য দ্রুত আবেদন করুন। বিআরটিসি চাকরির বিজ্ঞপ্তি ,সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে,আপনি আমার ওয়েবসাইটি দেখতে পারেন, আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে দেওয়া হলঃ-

সড়ক পরিবহন নিয়োগ ২০২৩

প্রতিষ্ঠানের নাম  বাংলাদেশ সড়ক পরিবহন
বিজ্ঞপ্তির ধরন সরকারি চাকরি
পদের সংখ্যা ২৫০ টি জনবল
পড়াশোনার যোগ্যতা  এসএসসি/এইসএসসি/ স্নাতক ডিগ্রী সমমান পাশ
 অভিজ্ঞাতা অভিজ্ঞদের অগ্যধিকার দেওয়া হবে
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক brta.teletalk.com.bd
অফিসিয়াল সাইট www.brtc.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আবেদনের শেষ সময় ১৪ আগস্ট ২০২৩ ইং

বাংলাদেশ সড়ক পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সড়ক পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ সময়: ১৪ আগস্ট ২০২৩

 

আরো দেখুন: ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ 

বিআরটিসি চাকরির বিজ্ঞপ্তি

আবেদনের ঠিকানাঃ প্রার্থীকে ‘ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা মাস ট্রানজিট কোম্পানি লিমিটেট, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল- ১৪, ৭১-৭২ পুরাতন এ্যালিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০ বাংলাদেশ।

আবেদন করার আগে এই শর্তাবলী আপনার যা জানা উচিতঃ

♣  প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ বৎসর এবং সর্বোচ্চ ৩০ বৎসর হতে হবে। তবে, মুক্তিযোদ্ধার/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানের ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২(বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য।

♣  সরকারি/আধা-সরকারি/স্বায়িত্বসাশিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতি গ্রহণপূর্বক নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় অবশ্যই উক্ত অনুমতিপত্র প্রদর্শন করতে হবে।

♣  প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনরূপ তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থীতা বাতিল বলে গন্য হবে।

♣  চাকুরীতে যোগদানের পরও প্রার্থীর সনদপত্র/প্রদত্ত তথ্য অসত্য প্রমাণিত হলে তাকে চাকুরী থেকে তাৎক্ষণিকভাবে বরখাস্ত করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

♣  প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা দ্বারা সত্যায়িত সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২(দুই) কপি রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার, অভিজ্ঞতা, জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত কপি, এবং কম্পিউটার প্রশিক্ষণ সনদের সত্যায়িত কপি ও নাগরিকত্ব ও চারিত্রিক বৈশিষ্ট্যের সাটিফিকেটের কপি জমা জমা দিতে হবে।

♣  কোন প্রকার কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ যেকোন আবেদন গ্রহণ অথবা বাতিল এবং এ নিয়োগ কার্যক্রমের আংশিক/সম্পূর্ণ পরিবর্তন/বাতিল এবং পদের সংখ্যা হ্রাস বৃদ্ধি সংরক্ষণ করেন।

♣  এই নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

♣  নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকারীকে কোন প্রকার যাতায়াত ভাতা ও দৈনিক ভাতা প্রদান করা হবে না।

♣  পদগুলো বছর বছর সংরক্ষণের ভিত্তিতে অস্থায়ীভাবে সৃজনকৃত, তবে পদগুলো স্থায়ী হওয়ার সম্ভাবনা রয়েছে।

♣   নিয়োগের বিষয়ে কোন প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

Skills for Employment Investment Program (SEIP) Job Circular 2023


বাংলাদেশ সড়ক পরিবহন ,বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ ,বাংলাদেশ সড়ক পরিবহন নতুন আইন ,বাংলাদেশ সড়ক পরিবহন অধিদপ্তর ,সড়ক পরিবহন ও বাংলাদেশ , বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) ঢাকা,বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন বিআরটিসি ,বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ ,বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ সড়ক পরিবহন নিয়োগ , BRTC Job Circular 2023, বিআরটিসি জব সার্কুলার,

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 , বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশন , bangladesh sorok poribohon ain 2023 , bangladesh sorok poribohon ain Job Circular 2023 ,বাংলাদেশ সড়ক পরিবহন (বিআরটিসি) এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,বাংলাদেশ সড়ক পরিবহন (বিআরটিসি) , বিআরটিসি, BRTC ,