২৫০ পদে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

এসএসসি, এইচএসসি, স্নাতক পাশে ২৫ টি পদে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি এর অধিন অস্থায়ী ভিত্তিতে বাস ও ট্রাকের জন্য চালক এর শূন্য পদে চাকরি । বাংলাদেশি নাগরিকদের কাছ থেকে আবেদন করার আহ্বান করা হল। এই সড়ক পরিবহন এর মূল লক্ষ হল নিরাপদ ও আধুনিক রাষ্ট্রীয় সড়ক পরিবহন ব্যবস্থা গড়ে তোলা। সারাদেশে যাত্রী ও পণ্য পরিবহনে রাষ্ট্রীয় সেবা, পরিবহন খাতে দক্ষ জনবল তৈরী, যানবাহন মেরামত সুবিধা প্রদান করা, আন্ত:রাষ্ট্রীয় ও আঞ্চলিক যাত্রি ও পণ্য পরিবহন সেবা প্রদান করা।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন
পদের সংখ্যাঃ ২১  টি জনবল
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুবিধাঃ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ি
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/এইসএসসি / স্নাতক ডিগ্রী সমমান পাশ
অভিজ্ঞতাঃ ০২ বছরের
বয়স সীমাঃ ৩২ বছর
আবেদনের নিয়মঃ অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংকঃ brta.teletalk.com.bd
আবেদনের শেষ সময়ঃ ১৪,২০ আগস্ট ২০২৩ ইং

বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Application Deadline: 20 August 2023

বাংলাদেশ সড়ক পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ সময়: ১৪ আগস্ট ২০২৩

বি আর টি সি নিয়োগ বিজ্ঞপ্তি 2023

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে,আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।  বেকার ও যোগ্য ব্যক্তিগন যদি আরো বিজ্ঞপ্তি দেখতে চান তাহলে আমাদের সাইটটি সব সময় দেখতে পারেন এবং নতুন চাকরিতে আবেদন  করতে পারেন।

যোগাযোগঃ

বিআরটিসি ভবন, ২১, রাজউক এভিনিউ, মতিঝিল
ঢাকা- ১০০০
ফোন: ৯৫৫৪৩৫০
ফ্যাক্স: ৯৫৫৫৭৮৮
ইমেইল chairman@brtc.gov.bd

বাংলাদেশের সড়ক পরিবহন ও যাতায়াত ব্যবস্থার উন্নয়ন এবং নিয়ন্ত্রণের দায়িত্বে নিয়োজিত রাষ্ট্রীয় মালিকানাধীন সংস্থা। এটি যোগাযোগ মন্ত্রণালয়ের অধীনস্থ সংস্থা। ১৯৬১ সালে এক সরকারি অধ্যাদেশ জারীর মাধ্যমে ৪ ফেব্রুয়ারি বিআরটিসি প্রতিষ্ঠিত হয়। ২৩ ফেব্রুয়ারি ১৯৬৮ সালে আনুষ্ঠানিকভাবে মিরপুর ইপিআরটিসি বাস ডিপোতে প্রথম দোতালা বাস সার্ভিসের উদ্বোধন করা হয়।

যে সব লক্ষ্য ও উদ্দেশ্যঃ

বিআরটিসি-এর বহরে আধুনিক গাড়ি সংযোজন, গাড়ি রক্ষণাবেক্ষণ, যাত্রী সেবা নিশ্চিতকরণ ও মানব সম্পদ উন্নয়নের মাধ্যমে জনগণের প্রত্যাশিত অর্থ-সামাজিক উন্নয়ন সাধন করা।
সাশ্রয়ী ভাড়ায়, দ্রুত, আরামপ্রদ, আধুনিক ও নিরাপদ সড়ক পরিবহন ব্যবস্থা
সরকার কর্তৃক নির্ধারিত ভাড়ার মধ্যে গাড়ী পরিচালনা
প্রশিক্ষণের মাধ্যমে সড়ক পরিবহনের ক্ষেত্রে দক্ষ জনশক্তি সৃষ্টি
সুষ্ঠু পরিবহন ব্যবস্থা নিশ্চিত রাখার লক্ষ্যে স্ট্রাটিজিক ইন্টারভেনশনাল ভূমিকা পালন করা
দেশের দুর্যোগপূর্ণ সময়ে বিআরটিসি’র ট্রাকের মাধ্যমে মালামাল বহন করা
দেশে আধুনিক সড়ক পরিবহন সেবা প্রদান
ইন্টারনেট সুবিধাসহ বিআরটিসি বাসে Wi-Fi সিস্টেম চালু করা

নিরাপদ ও আধুনিক রাষ্ট্রীয় সড়ক পরিবহন ব্যবস্থা গড়ে তোলা। যাত্রী পরিবহন সুবিধা বৃদ্ধি করা। ডিপোর বহরে আধুনিক যানবাহন সংযোজন করা। পরিবহন খাতে দক্ষ জনবল সৃষ্টি করা। নির্ভরযোগ্য পরিবহন ব্যবস্থা গড়ে তোলা এবং দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখা।

প্রধানমন্ত্রীর কার্যালয় গণভবন ও বিআরটিসি মতিঝিল বাস ডিপো দুই প্রান্ত হতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণপরিবহনের জন্য সমন্বিত একই ই-টিকেটিং ব্যবহার করে বিভিন্ন পরিবহনে যাতায়াতের সুবিধার্থে Rapid Pass কার্যক্রমের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উক্ত উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কার্যালয় গণভবন প্রান্তে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী মহোদয়, জাপানী এ্যাম্বাসেডর, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মহোদয়সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বিআরটিসি মতিঝিল বাস ডিপোর প্রান্তে উপস্থিত ছিলেন বিআরটিসি’র চেয়ারম্যান জনাব ফরিদ আহমদ ভূঁইয়াসহ বিআরটিসি ও ডিটিসিএ’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


সড়ক পরিবহন কর্পোরেশনে চাকরি , সড়ক পরিবহন কর্পোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি 2023, বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ,  সড়ক পরিবহন কর্পোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি , বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন জব সার্কুলার, বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশন,bangladesh sorok poribohon ain 2023,bangladesh sorok poribohon ain,বাংলাদেশ সড়ক পরিবহন (বিআরটিসি) নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ সড়ক পরিবহন (বিআরটিসি) জব , বিআরটিসি, BRTC ,পরিবহন ভবন নিয়োগ, পরিবহন পুল ভবন নিয়োগ,Government Transport Pool Building

sorkari chakrir khobor,sorkari job circular 2023,sorkari job,sorkari chakri,sorkari chakrir khobor,sorkari job circular 2023, sorkari job, sorkari chakri, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, সরকারি চাকরির খবর 2023, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, সরকারি জব, সরকারি জব সার্কুলার ২০২৩