বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে। বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রের মূল উদ্দেশ্য হল দেশের বিভিন্ন স্তরের শিল্পপতি এবং বিটাকের স্টেকহোল্ডারদের ‘উৎপাদন সমৃদ্ধিই উন্নতির উৎস‘ স্লোগান দিয়ে অনলাইনে প্রয়োজনীয় তথ্য সরবরাহ করা। এটি জনগণের জন্য বিট্যাকের পরিষেবা এবং কার্যক্রম সম্পর্কে জানার এবং তাদের গুরুত্বপূর্ণ মতামত / পরামর্শ প্রদানের সুযোগ সৃষ্টি করেছে। দেশের শিল্পায়নের মূল চালিকাশক্তি হলো বেসরকারি খাত।

ক্রমবর্ধমান বিশ্বায়নের গুরুত্ব অনুধাবন করে, বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) উন্নত প্রযুক্তিতে প্রযুক্তিগতভাবে দক্ষ জনশক্তি তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। বিট্যাকের প্রধান দায়িত্ব দেশের শিল্প খাতকে প্রসারিত করা এবং নিরবচ্ছিন্ন উৎপাদনে সহায়তা করা। বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র চাকরির দেয়ার জন্য অনেক বিভাগ তৈরি করছে। বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র জব সেক্টরে যারা চাকরি করতে চান তাদের পক্ষে এটি একটি সুযোগ।

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আমরা আশা করি আমাদের ওয়েবসাইটটি সরকারি ও বেসরকারি শিল্পের বিকাশের পাশাপাশি বিট্যাকের সাথে সুবিধাভোগীদের যোগাযোগের মাধ্যমে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। আপনার মূল্যবান মতামত এবং সুচিন্তিত পরামর্শ আমাদের ওয়েবসাইটকে সমৃদ্ধ করতে সাহায্য করবে।সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হলঃ-

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রে
যোগ্যতাঃ  এসএসসি, এইচএসসি, স্নাতকোত্তর ডিপ্লোমা পাশ 
পদ সংখাঃ বিপুল জনবল
বেতনঃ আলোচনা সাপেক্ষ
আবেদনের সময়সীমাঃ ১১ মে ২০২৩

বিটাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

আবেদনের সময়সীমাঃ ১১ মে ২০২৩

Visit Website: www.bitac.gov.bd

বিআইটিএসি নামে পরিচিত বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র হ’ল পাকিস্তান শিল্প কারিগরি কেন্দ্রের (পিআইটিএসি) উত্তরসূরি। বাংলাদেশের স্বাধীনতার পরে এর নামকরণ করা হয় বিটাক। আইআরডিসি ও পিআইপিএস নামক আরও দুটি উত্পাদনশীলতামুখী পাবলিক সেক্টর সংস্থার মার্জ করে ১৯৬২ সালে বিটাক প্রতিষ্ঠিত হয়েছিল। বিআইটিএসি অনুশীলন ভিত্তিক কার্যক্রম প্রতিষ্ঠার সাথে সাথে তার পরীক্ষাগার ও কর্মশালা সহায়তার মাধ্যমে উত্পাদনশীলতা বৃদ্ধি ও উত্পাদনশীলতার উন্নতি সাধন করা হয়েছিল। বিটাকের মূল লক্ষ্য তাই পণ্য, প্রক্রিয়া এবং দক্ষ জনশক্তি বিকাশের মাধ্যমে জাতীয় অর্থনীতির প্রচার।


বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র ,বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র ঢাকা ,বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র , বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) ,bangladesh industrial and technical assistance center dhaka , bangladesh industrial and technical assistance center (bitac) ,bangladesh industrial and technical assistance center (bitac) dhaka ,bangladesh industrial technical assistance centre ,bangladesh industrial technical assistance centre chittagong ,bangladesh industrial technical assistance centre – bitac ,bangladesh industrial technical assistance center (bitac) ,