বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ

১৩টি পদে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাংলাদেশের একটি পাবলিক বিশ্ববিদ্যালয়। বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর নামে এই পাবলিক বিশ্ববিদ্যালয়টির নামকরণ করা হয়েছে। এটি দেশের মেলান্দহ উপজেলা, জামালপুর জেলা, বাংলাদেশ অবস্থিত। ময়মনসিংহ বিভাগের প্রথম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। প্রায় বিভিন্ন ক্যাটাগরিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার প্রকাশ করে থাকে। এটি বাংলাদেশের ৪০ তম পাবলিক বিশ্ববিদ্যালয়। ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষ থেকে প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম শুরু হয়।

প্রধানমন্ত্রীর এক আদেশবলে শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর মাৎস্য বিজ্ঞান অনুষদ হিসেবে আত্ত্বীকরণ করা হয়। যারা বাংলাদেশ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে।বাংলাদের প্রকৃত বেকার-যোগ্য ও নাগরিকগণ এই চাকরির জন্য আবেদন করতে পারবে। এটি শিক্ষার্থীর সংখ্যার দিক থেকে এটি বর্তমানে বাংলাদেশের চতুর্থ বৃহত্তম বিশ্ববিদ্যালয় বলা হয়।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ  বিজ্ঞপ্তি ২০২২

সরকারি ও বেসরকারি সকলবিশ্ববিদ্যালয়ে জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। আপনি যদি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি ইউনিভার্সিটিতে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিৎ। প্রাথীদের পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না। Bangamata Sheikh Fojilatunnesa Mujib Science & Technology University BSFSTU Job Circular 2022 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নাম  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
বিজ্ঞপ্তির ধরন বিশ্ববিদ্যালয়ে চাকরি
পদের সংখ্যা ১৩ জন
পড়াশোনার যোগ্যতা স্নাতক / স্নাতকোত্তর পাস
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল জামালপুর
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট  www.bsfmstu.ac.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ৩১ মার্চ ২০২২

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিমলিখিত স্থায়ী পদসমূহ পূরণের জন্য আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। উক্ত বিজ্ঞপ্তির পদসমূহের আবেদনের বিস্তারিত যোগ্যতা, অভিজ্ঞতা, শর্তাবলী এবং জীবন বৃত্তান্তের নিম্নে আলোচনা করা হল:

প্রতিষ্ঠানের নামঃ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

  • যোগ্যতা:-  স্নাতক / স্নাতকোত্তর পাস
  • পদ সংখা:-  ১৩ টি পদে ১৩ জন
  • আবেদনের মাধ্যম:-  ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে
  • আবেদনের ঠিকানা:-  ফ্ল্যাট -ডি ১, বাড়ি নং-৭০/১, সড়ক নং-৬/এ, ধানমন্ডি আবাসিক এলাকা, ঢাকা-১২০৯
  • আবেদনের সময়সীমা:-  ৩১ মার্চ ২০২২

আবেদনের শর্তাবলী :-  আগ্রহী প্রার্থীকে শিক্ষক পদের জন্য ৮ (আট) সেট এবং কর্মকর্তা-কর্মচারী পদের জন্য ৫ (পাচ) সেট পরিপূর্ণ আবেদনপত্র নির্ধারিত তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে (সরকারী ছুটির দিন ব্যতীত সকাল ৯.০০টা থেকে বিকাল ৫.০০টা) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্েছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ গেস্ট হাউস (ফ্ল্যাট -ডি ১, বাড়ি নং-৭০/১, সড়ক নং-৬/এ, ধানমন্ডি আবাসিক এলাকা, ঢাকা-১২০৯)- এ ঠিকানায় রেজিস্টার্ড ডাকযোগে প্রেরণ করতে হবে । খামের উপর প্রার্থিত পদের নাম উল্লেখ করতে হবে ।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ সার্কুলার

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ  বিজ্ঞপ্তি ২০২২

Application: 31 March 2022

website: https://bsfmstu.ac.bd/bn/

আবেদনপত্রের সঙ্গে নিম্ন বর্ণিত কাগজপত্র সংযোজন করতে হবে :-

(ক) মূল আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ (তিন) কপি সত্যায়িত ছবি।

(খ) সকল পরীক্ষা পাসের সার্টিফিকেট প্রেযোজ্য ক্ষেত্রে ট্রনসত্রিপ্ট)-এর সত্যায়িত অনুলিপি ।

(গ) অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত অনুলিপি (প্রযোজ্য ক্ষেত্রে)।

(ঘ) প্রকাশনা। প্রশিক্ষণ ইত্যাদি (প্রযোজ্য ক্ষেত্রে)-এর সত্যায়িত অনুলিপি ।

(ড) জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি।

(চ) ১০ টাকা মুল্যের ডাক টিকিটসহ নিজ ঠিকানা উ্লেখপূর্বক ৮৫ সাইজের ফেরত খাম (১টি)

আবেদন ফি :- প্রাথীদেরকে আবেদনপত্রের সাথে “রেজিস্ট্রার, বঙ্গমাতা শেখ ফজিলাতুনেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়”-এর অনুকূলে যে কোনো তফসিলি ব্যাংক হতে ১ থেকে ৫ নং ক্রমিকের জন্য ১০০০/- (এক হাজার) টাকা, ৬ ও ৭ নং ভ্রমিকের জন্য ৮০০/- (আটশত) টাকা, ৮ থেকে ১২ নং ভ্রমিকের জন্য ৬০০/- (ছয়শত) টাকা এবং ১৩ নং ক্রমিকের জন্য ৫০০/- (পাচশত) টাকা মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে।

 

পদের নামঃ প্রভাষক

পদের সংখ্যাঃ ০২ জন

পদের নামঃ নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, 

পদের সংখ্যাঃ ০১ জন

পদের নামঃ সহকারী প্রোগ্রামার

পদের সংখ্যাঃ ০১ জন

পদের নামঃ ল্যাব এটেনডেন্ট

পদের সংখ্যাঃ ০১ জন

Bangamata Sheikh Fojilatunnesa Mujib Science & Technology University BSFSTU Job Circular

Bangamata Sheikh Fojilatunnesa Mujib Science & Technology University BSFSTU Job Circular 2022 has been published for 13 posts. Bangamata Sheikh Fazilatunnesa Mujib University of Science and Technology is a public university in Bangladesh. The public university is named after Bangamata Sheikh Fazilatunnesa Mujib, the wife of Bangabandhu Sheikh Mujibur Rahman, the father of the Bengali nation. It is located in Melandah Upazila, Jamalpur District, Bangladesh. The first science and technology university of Mymensingh division. Bangamata Sheikh Fazilatunnesa Mujib University of Science and Technology publishes job circulars in almost different categories. It is the 40th public university in Bangladesh. The educational activities of the university started from the 2018-2019 academic year.

বাংলাদেশ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্ত্রী শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কাছে বাঙালি জাতীর নাম অনুসারে বঙ্গমাতা ১৯৩০ সালের ৮ আগস্ট গোপালগং জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। বঙ্গবন্ধু তাঁর জীবনের সময়কালে সকল কর্মকাণ্ডে অনুপ্রেরণা, উদ্দীপনা এবং সাহস যোগাতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তিনি বাংলাদেশের স্বাধীনতার প্রতিটি পদক্ষেপে অবদান রেখেছেন। তিনি মাতৃভূমির স্বাধীনতার জন্য তার দুই সাহসী পুত্রকে মুক্তিযুদ্ধে প্রেরণ করেছিলেন। তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট বাংলাদেশের ইতিহাসের কালো দিনে বঙ্গবন্ধু এবং পরিবারের অন্যান্য সদস্যদের সাথে জীবন উৎসর্গ করেছিলেন।


Bangamata Sheikh Fojilatunnesa Mujib Science & Technology University BSFSTU Job Circular 2022 , BSFSTU Job Circular 2022 , BSFSTU Jobs Circular 2022 , Bangamata Sheikh Fojilatunnesa Mujib Science & Technology University  Job Circular , Bangamata Sheikh Fojilatunnesa Mujib Science & Technology University Job Circular 2022 ,BSFSTU Job Circular,

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরির খবর , বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ চাকরি , বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব  সর্কুলার ,