ফু-ওয়াং ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি – Fu-Wang Foods Ltd Job Circular 2020

ফু-ওয়াং ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2020 , ফু-ওয়াং ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি কোম্পানি কর্তৃপক্ষ কর্তৃক এ নতুন জব সার্কুলার প্রকাশিত হয়েছে। আমরা ফুওয়াং ফুডস লিমিটেড এর নতুন জব সার্কুলার আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। সুতরাং আপনি এখন এই পোস্ট থেকে বিজ্ঞপ্তি দেখতে ও আবেদন করতে পারেন। আমরা এই পোস্টে ফু-ওয়াং ফুডস লিমিটেডের সমস্ত নতুন চাকরির বিজ্ঞপ্তি আপডেট করা হবে। তাই ফু-ওয়াং ফুডস লিমিটেডের ও সকল সর্বশেষ কাজের বিজ্ঞপ্তি আপডেট পেতে আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com নিয়মিত দেখতে পারেন।

Fu-Wang Foods Ltd jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Fu-Wang Foods Ltd Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ ফু-ওয়াং ফুডস লিমিটেড
যোগ্যতাঃ স্নাতক পাশ
পদ সংখাঃ নিম্নে দেখুন
আবেদনের মাধ্যমঃ অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ৩১ অক্টোবর ও ১০ নভেম্বর ২০২০

 

ফু-ওয়াং ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

Check Fu-Wang Foods Ltd All Recent job Circular Posted On BD jobs here

 

 

Click Here To View Job Circular & Apply Online

Official Website: https://www.fuwangfoodsltd.com/

ফু-ওয়াং ফুডস লিমিটেড একটি পাবলিক লিমিটেড সংস্থা, যৌথ স্টক সংস্থার সাথে সংযুক্ত এবং ফার্ম বাংলাদেশ প্রকাশ্যে Dhakaাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেডের সাথে তালিকাভুক্ত।

ফু ওয়াং ফুডস লিমিটেড ১৯৯৭ এর আগস্টে বাণিজ্যিক উত্পাদন শুরু করেছিল এবং ০৪ নভেম্বর ১৯৯৮-এ আইএসও – ৯০০২ শংসাপত্র অর্জন করেছে।

যেহেতু ফু ওয়াং ফুডস লিমিটেড বিভিন্ন প্যাক ফুড আইটেম যেমন ব্রিড, বিস্কুট, কেক, টোস্ট, ওয়েফার বার, চকোলেট, ইনস্ট্যান্ট নুডলস, ড্রিংকিং ওয়াটার, কার্বনেটেড ড্রিঙ্কস, এনার্জি ড্রিংকস ইত্যাদি চালু করেছে এবং বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছিল।


ফু-ওয়াং ফুডস লিমিটেড , ফু-ওয়াং ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি , Fu-Wang Foods Ltd Job Circular 2020 , ফু-ওয়াং ফুডস লিমিটেড চাকরি , Fu-Wang Foods Ltd Job Circular , ফু-ওয়াং ফুডস লিমিটেড জব সার্কুলার , Fu-Wang Foods Ltd Jobs , ফু ওয়াং ফুড নিয়োগ বিজ্ঞপ্তি , Fu-Wang Foods Job Circular ,