প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি-Plan International Bangladesh Job Circular 2022

বাংলাদেশে কর্মসংস্থানের প্রতি আপনার আগ্রহের জন্য আপনাকে ধন্যবাদ। সাম্প্রতিক প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আমরা নিশ্চিত যে আপনি নীচে সরবরাহ করা আরও ভালভাবে বিজ্ঞপ্তির তথ্য পাবেন। প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ সাম্প্রতিক সময় জব সার্কুলার প্রচার করেছে। এটি আপনার পক্ষে আমাদের দেশে চাকরির ক্ষেত্রের সাথে সংযুক্ত হওয়ার একটি ভালো সুযোগ। একটি চাকরির প্রত্যাশার হিসাবে, আপনি আপনার দক্ষতা এবং যোগ্যতার প্রতিনিধিত্ব করবেন। দয়া করে মনে রাখবেন যে  অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন লিংক জানতে বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ুন।

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2022

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2022 সহ সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন।  আপনি Plan International Bangladesh Job Circular 2022 এর জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিৎ।

প্রতিষ্ঠানের নাম  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা বিপুল জনবল
পড়াশোনার যোগ্যতা স্নাতকোত্তর সমমান পাশ
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল  ১,২৯,০৪০-১,৬১,৩০০/- টাকা
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক  jobs.plan-international.org
অফিসিয়াল সাইট https://plan-international.org/bangladesh
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ০৭,১৬ নভেম্বর, ৩১ ডিসেম্বর ২০২২

প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে।
প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2022
আবেদনের শেষ সময়: ১৬ নভেম্বর ২০২২
প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আবেদনের সময়সীমাঃ ৩১ ডিসেম্বর ২০২২

আবেদনের শেষ সময়: ০৭ নভেম্বর ২০২২

Apply now

Check Plan International Bangladesh All Recent job Circular

Plan International Bangladesh Job Circular 2022

Check Plan International Bangladesh All Recent job Circular Posted On BD jobs

Click Here To View Job Circular & Apply Online

প্লান ইন্টারন্যাশনাল ১৯৯৪ সালে বাংলাদেশে কাজ শুরু করে আমাদের সমস্ত কাজ জুড়ে আমরা শিশু এবং যুবকদের তাদের সম্প্রদায়ের নেতা হতে এবং তাদের গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে অগ্রগতি চালানোর জন্য উত্সাহিত করি। আমরা আমাদের কাজের সমস্ত ক্ষেত্রে জেন্ডার সমতা এবং অন্তর্ভুক্তিকে একীভূত করি।

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ জব সার্কুলার

বাংলাদেশে শিশুদের বিকাশের ক্ষেত্রে যে সমস্যাগুলি প্রভাবিত হচ্ছে তার মধ্যে দক্ষ জন্মগত পরিচারকদের অভাব, অপুষ্টি, যৌন স্বাস্থ্য অধিকারের অভাব, নিম্নমানের শিক্ষার অভাব, উচ্চ বিদ্যুতের মেয়েদের স্কুল ছাড়ছে, সুরক্ষার অভাব, বিশেষত মেয়েদের ক্ষেত্রে, নিম্ন জন্ম নিবন্ধকরণ হার এবং দুর্বল স্বাস্থ্যবিধি যেমন খোলা মলত্যাগের অভ্যাসগুলি। তদতিরিক্ত, বাংলাদেশ বিশ্বের সবচেয়ে দুর্যোগপ্রবণ দেশগুলির মধ্যে অন্যতম, সবচেয়ে দূর্বল শিশুরা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ অঞ্চলে বাস করছে।

২০৩০ গ্লোবাল লক্ষ্যের প্রতিশ্রুতি পূরণের জন্য, আমাদের ৫ বছরের গ্লোবাল স্ট্র্যাটেজি লিঙ্গগত সাম্যের উপর বিশেষ জোর দিয়ে, মেয়ে এবং ছেলেদের জন্য উল্লেখযোগ্য পরিবর্তন দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।

আমরা বাচ্চাদের অধিকার পূরণ, লিঙ্গ সমতা অর্জন এবং শিশু দারিদ্র্যের অবসানের মধ্যে স্পষ্ট লিঙ্ক দেখতে পাচ্ছি। প্রত্যেকটি মেয়ে এবং ছেলেরই নিজস্ব সম্প্রদায় এবং তার বাইরেও সুস্থ, শিক্ষিত, সুরক্ষিত, মূল্যবান ও সম্মানিত হওয়ার অধিকার রয়েছে।

শিশুরা যখন যৌবনে পৌঁছে তখন থেকে আমরা এই অধিকারগুলি সমর্থন করি। আমরা নিশ্চিত করি যে মেয়েরা এবং ছেলেরা তাদের অধিকার জানে এবং তাদের সম্পাদন করার দক্ষতা, জ্ঞান এবং আস্থা রাখতে পারে। এই পদ্ধতির দীর্ঘস্থায়ী পরিবর্তন তৈরি করতে শিশু এবং সম্প্রদায়কে অনুপ্রেরণা ও ক্ষমতায়িত করে।


plan international bangladesh job circular 2022 ,প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ,প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি ,
প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ,প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ চাকরি ,প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ জব সার্কুলার ,plan international bangladesh jobs , plan international bd jobs , Plan International Bangladesh Job Circular ,প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ,