পোস্টমাস্টার জেনারেল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩- Postmaster General Job Circular 2023

পোস্টমাস্টার জেনারেল নিয়োগ

সম্প্রতি অস্থায়ীভাবে অফিসের রাজস্ব খাতভুক্ত ১০ টি পদে মোট ১২৩ জনকে পোস্টমাস্টার জেনারেল এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ। পোস্টমাস্টার জেনারেলে আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। Postmaster General Job Circular 2023 আবেদন কারি প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করে হবে। আবেদনের জন্য নির্ধারিত ওয়েবসাইট প্রবেশ করে সঠিক নির্দেশনা অনুযায়ি আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। চাইলে আপনি ঘরে বসেই সকল চাকরির আবেদন করতে পারবেন। আবেদন কারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২বছর। 

পোস্টমাস্টার জেনারেলে চাকরির জন্য আপনাকে সঠিক ভাবে পদের নাম, বিজ্ঞপ্তি নম্বর ও তারিখ, প্রার্থীর নাম বাংলা এবং ইংরেজি, জাতীয় পরিচয় পত্র নম্বর, জন্ম নিবন্ধন সনদের নম্বর ও তারিখ, জন্ম তারিখ, মাতার নাম, পিতার নাম, বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, পত্র যোগাযোগের ঠিকানা, মোবাইল ফোন নাম্বার ও ইমেইল (যদি থাকে), ধর্ম, শিক্ষাগত যোগ্যতা (পাশের সন বিষয়ে প্রাপ্ত বিভাগ/শ্রেণী/গ্রেড) পোস্টাল অর্ডার নম্বর উল্লেখ করে আবেদন করতে হবে। অসম্পূর্ণ / ভুল তথ্য সম্বলিত দরখাস্ত কোনো প্রকার যোগাযোগ ব্যতিরেকেই বাতিল করা হবে।

পোস্টমাস্টার জেনারেল নিয়োগ ২০২৩

পোস্টমাস্টার জেনারেল নিয়োগ ২০২৩ অনলাইনে আবেদন শুরু ১৫-০১-২০২৩ তাং এবং আবেদন করার শেষ সময় ১৪-০২-২০২৩ তারিখ পর্যন্ত। নিম্ন পদে জব করার যোগ্যতা থাকলে আবেদন করতে পারেন আপনিও। তাই চলুন দেখে আসি সার্কুলারে সংক্ষিপ্ত তথ্য:

পোস্টমাস্টার জেনারেল জব সার্কুলারের কিছু তথ্য 
প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ ডাক বিভাগ
জবের ধরন সরকারি চাকরি
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
পদের সংখ্যা ১২৩ টি  জনবল
পড়াশোনার যোগ্যতা SSC, HSC সমমান পাশ
বেতন/সম্মানী স্কেল নিম্নে বিজ্ঞপ্তি অনুযায়ী
আবেদন ফি ১১২ ও ২২৩ টাকা
আবেদনের মাধ্যম অনলাইনের মাধ্যমে কাগজ-পত্র জমা দিতে হবে
আবেদনের লিংক www.pmgcc.teletalk.com.bd
অফিসিয়াল সাইট www.bdpost.gov.bd
নতুন চাকরি সাইট JobCircularPro.com
আবেদন শেষ তারিখ ১৪ ফেব্রুয়ারি ২০২৩

পোস্টমাস্টার জেনারেল এর কার্যালয় নিয়োগ

বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

Apply Now

Postmaster General Job Circular 2023

বাংলাদেশ ডাক বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীনস্থ একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। Postmaster General Job Circular 2023 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমার ওয়েবসাইট JCP এর সাথে থাকুন। এই বিজ্ঞপ্তি একটি চিত্র ফাইলে রূপান্তরিত হয়েছে, যাতে প্রত্যেকে সহজেই চাকরির বিজ্ঞপ্তিটি পড়তে এবং ডাউনলোড করতে পারে। আমাদের লক্ষ্য কর্মসংস্থান সম্পর্কিত সমস্ত তথ্য সরবরাহ করা। এই পরিষেবা বেকারত্ব হ্রাসে ভূমিকা পালন করবে।

🔎 নতুন আপডেট পেতে ফেসবুকে আমাদের সাথে সংযুক্ত হতে পারেন;
Facebook - log in or sign up  আমাদের ফেসবুক পেজ:👉🏾 √JobCircularPro
Facebook - log in or sign up আমাদের ফেসবুক গ্রুপ:👉🏾  √চাকরির নিয়োগ সার্কুলার
🌐 আমাদেওয়েবসাইট 👉🏿 Job Circular Pro.com

♣♣ সকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই চাকরির খবরটি আপনাদের জন্য আমরা ওয়েবসাইটের আপডেট করার চেষ্টা করে থাকি। প্রতি নিয়ত আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। ♣♣

♦♥ লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ  ♥♦