পুথিনিলয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পুথিনিলয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ তাদের কর্তৃপক্ষ কর্তৃক অনলাইনের মাধ্যমে প্রকশ করা হয়েছে। পুথিনিলয়, একটি বিশ্বস্ত প্রকাশনালয় যা ১৯৭০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং ক্রমাগত অত্যন্ত বিশ্বাসের সাথে বই প্রকাশ করছে। এটি বছরের পর বছর ধরে প্রচুর সংখ্যক সন্তোষজনক শিক্ষক, শিক্ষার্থী এবং বইপ্রেমীদের সাথে কাজ করে যাচ্ছে। জব সার্কুলার এবং সেরা চাকরি খবর পেটে আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। বেশিরভাগ বেকার মানুষ অনেক ডিগ্রি অর্জন করেছে কিন্তু তারা সরকারি চাকরি পায়নি তাই কোম্পানির চাকরি করছে। পুথিনিলয় পাবলিকেশন চাকরির বিজ্ঞপ্তি আপনাদের জন্য একটি সুখবর নিয়ে এসেছে। সুতরাং, আমরা বলতে পারি যে আপনি চাকরি করতে চাইলে এই চাকরির বিজ্ঞপ্তিটি খুব গুরুত্বপূর্ণ সহকারে পড়ুন এবং অনলাইনের মাধ্যমে আবেদন করুন। জব সার্কুলারের সর্বশেষ আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন।

প্রতিষ্ঠানের নাম পুথিনিলয়
চাকরি ফুলটাইম
চাকরির ধরণ বেসরকারি
পদের সংখ্যা অনির্দিষ্ট
লিঙ্গ পুরুষ, মহিলা
আবেদনের মাধ্যম  অনলাইন
প্রতিষ্ঠানের ওয়েবসাইট http://puthiniloybd.com/
আবেদন শুরুর তারিখ ০১-০৯-২০২১
আবেদনের শেষ তারিখ ২৩-০৯-২০২১ 

পুথিনিলয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 

 

আবেদনের ঠিকানা: প্রার্থীকে সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবিসহ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি গ্রেট ওয়াল শপিং সেন্টার (লিফট এর ১৪), ২/১ চিত্তরঞ্জন এভিনিউ, সদরঘাট, ঢাকা-১১০০ বরাবর ডাকযোগে অথবা ইমেইল puthiniloy2@gmail.com এর মাধ্যমে জমা দিতে হবে।

প্রতিষ্ঠানের ঠিকানাঃ গ্রেট ওয়াল শপিং সেন্টার (লিফট এর-১৪), ২/১ চিত্তরঞ্জন এভিনিউ, সদরঘাট, ঢাকা-১০০০।

Puthiniloy Job Circular 2021, Puthiniloy Jobs, পুথিনিলয় নিয়োগ বিজ্ঞপ্তি , পুথিনিলয় গ্রন্থাগার নিয়োগ বিজ্ঞপ্তি, পুথিনিলয় চাকরি, পুথিনিলয় জব সার্কুলার, পুথিনিলয় প্রকাশনী নিয়োগ বিজ্ঞপ্তি, পুথিনিলয় নিয়োগ, পুথিনিলয় পাবলিকেশন নিয়োগ বিজ্ঞপ্তি,