পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে নিয়োগ বিজ্ঞপ্তি-PMK Job Circular 2023

পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে নিয়োগ বিজ্ঞপ্তি

পল্লী মঙ্গল কর্মসূচী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) এর সনদপ্রাপ্ত একটি জাতীয় পর্যায়ের সুপ্রতিষ্ঠিত বেসরকারী উন্নয়নমূলক প্রতিষ্ঠান; যার এমআরএ সনদ নম্বর-০০৮৬২-০০৩৮৭-০০৩১২। উক্ত প্রতিষ্ঠানে বিভিন্ন কর্মসূচিতে কাজ করার জন্য নিম্নবর্ণিত ৯৬ টি পদ সমূহে লোক নিয়োগ করা হবে। Palli Mongal Karmosuchi PMK Job Circular 2023 এ চাকরিতে যোগদানের সময়ে সর্বসাকুল্যে বেতনের সমপরিমান টাকা জামানত হিসেবে জমা দিতে হবে; যা চাকরি শেষে সংস্থার নিয়ম অনুযায়ী সুদসহ ফেরৎযোগ্য। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। প্রতিদিন চাকরির খবরটি আপনাদের জন্য আমরা https://jobcircularpro.com ওয়েবসাইটের আপডেট করার চেষ্টা করে থাকি।

পল্লী মঙ্গল কর্মসূচী নিয়োগ বিজ্ঞপ্তি 2023

পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে নিয়োগ বিজ্ঞপ্তি তে আগ্রহী প্রার্থীগণকে জীবন বৃত্তান্ত, প্রয়োজনীয় কাগজপত্র (শিক্ষাগত যোগ্যতা, চেয়ারম্যান কর্তৃক চারিব্রিক/নাগরিকত সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি ও অভিজ্ঞতা) এবং সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙ্গীন ছবি (সত্যায়িতসহ) প্রধান নির্বাহী, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), প্রধান কার্যালয়, জিরাবো, আশুলিয়া, ঢাকা-১৩৪১ এই ঠিকানায় নিম্ন তারিখের মধ্যে ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র প্রেরণের জন্য অনুরোধ করা হলো । আবেদনপত্রে মোবাইল নম্বর এবং খামের উপরে পদের নাম অবশ্যই লিখতে হবে ।

পিএমকে নিয়োগ বিজ্ঞপ্তি

পল্লী মঙ্গল কর্মসূচী-পিএমকে জব সার্কুলারের কিছু তথ্য 
প্রতিষ্ঠানের নাম পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)
জবের ধরন বেসরকারি চাকরি
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
পদের সংখ্যা ৯৬ টি জনবল
পড়াশোনার যোগ্যতা নিম্নে বিজ্ঞপ্তি অনুযায়ী
বেতন/সম্মানী স্কেল নিম্নে বিজ্ঞপ্তি অনুযায়ী
আবেদন ফি বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
আবেদনের মাধ্যম ডাকযোগের মাধ্যমে কাগজ-পত্র জমা দিতে হবে
আবেদনের ঠিকানা পিএমকে প্রধান কার্যালয়, জিরাবো, আশুলিয়া, ঢাকা-১৩৪১
অফিসিয়াল সাইট www.pmk-bd.org
নতুন চাকরি সাইট JobCircularPro.com
আবেদন শেষ তারিখ ০৩ এপ্রিল ২০২৩

পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে তে আবেদনের শর্তাবলী: সাক্ষাৎকারের সময় সকল মূল সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের মূল কপি দেখাতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন ফি বাবদ ২০০ (দুইশত) টাকা (অফেরতযোগ্য) নগদে প্রদান করতে হবে।

PMK Job Circular 2023

পল্লী মঙ্গল কর্মসূচী নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আবেদনের শেষ তারিখ: ০৩ এপ্রিল ২০২৩

বিশেষ দ্রষ্টব্য : ক্রমিক নং ০৫ ব্যাতিত সকল পদের প্রার্থীদের ১ (এক) বৎসরের জন্য শিক্ষানবিশ হিসেবে নিয়োগ দেওয়া হবে । শিক্ষানবিশকাল শেষে মূল্যায়ন সাপেক্ষে নিয়মিত বেতন কাঠামোভূক্ত করাসহ পি.এফ, গ্রযাচুইটি, বছরে ২টি উৎসব বোনাস, মূল বেতনের অর্ধেক বৈশাখী ভাতা, কর্মএলাকায় বিনা খরচে একক আবাসন সুবিধা, বৎসরান্তে নির্ধারিত অভোগকৃত ছুটি নগদায়ন, প্রতি বৎসর ১০% হারে বাৎসরিক ইনক্রিমেন্ট প্রদান, সাপ্তাহিক ছুটি ০২ (শুক্র ও শনিবার)  দিন এবং ক্রমিক নং ০২,০৩ ও ০৪ পদের প্রার্থীগণ টট্টথ্বাম জেলায় নিয়োগ প্রাপ্তদের সংস্থার নিয়ম অনুযায়ী বছরে ০৩ টি দুরত্ব ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের সংস্থায় কমপক্ষে ০৬ (ছয়) মাস চাকরি করার নিশ্চয়তা দিতে হবে।

Palli Mongal Karmosuchi Job Circular 2023

Check PMK All Recent job Circular Posted On BD jobs:

Click Here To View Job Circular & Apply Online