পারটেক্স গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Partex Group Job Circular 2022

পারটেক্স গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

পারটেক্স গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ,পারটেক্স স্টার গ্রুপ লিমিটেড কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। পারটেক্স স্টার গ্রুপ বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান। ১৯৬২ সালে পারটেক্স নামে প্রতিষ্টানটি যাত্রা শুরু করে। পরবর্তিতে পারটেক্স স্টার গ্রুপ নামে পরিচালিত হয়ে আসছে। এই গ্রুপের প্রতিষ্ঠাতা হলেন জনাব এম এ হাশেম।এই কোম্পানি বেকারত্ব রোধে গুরুত্ব দিয়ে থাকে। পারটেক্স গ্রুপ চাকরির দেয়ার জন্য সাম্প্রতিক জব সার্কুলার প্রকাশ করছে। যারা পারটেক্স স্টার গ্রুপে চাকরি করতে চান তাদের পক্ষে এটি একটি সুযোগ।

যোগ্য বেকার চাকরির প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন। জব সার্কুলার 2022 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট  ভিজিট করতে পারেন।আপনি যদি এই চাকরি জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া  উচিত। বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হল;

পারটেক্স গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2022

নিম্ন পদে আবেদনের যোগ্যতা হলো স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস হতে হবে। নিম্ন পদের জন্য প্রার্থীর কাজের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে টিস্যু সেলস অ্যান্ড মার্কেটিং, ডিস্ট্রিবিউশন ম্যানেজমেন্ট ও টিস্যু ব্রান্ডিয়ের কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

প্রতিষ্ঠানের নাম  পারটেক্স গ্রুপ
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা স্নাতক/স্নাতকোত্তর সমমান পাস
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক Apply Online
অফিসিয়াল সাইট www.partex.net
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ৪ জুলাই ২০২২

প্রতিষ্ঠানের নামঃ পারটেক্স গ্রুপ

যোগ্যতাঃ BBA সমমান পাশ

আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে।

আবেদনের সময়সীমাঃ ৪ জুলাই ২০২২

পারটেক্স গ্রুপ নিয়োগ

পারটেক্স গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আবেদনের সময়সীমাঃ ৪ জুলাই ২০২২

Partex Group Job Circular 2022

Check Partex Star All Recent job Circular Posted On BD jobs

Click Here To View Job Circular & Apply Online

 

পারটেক্সের প্রথম বছরগুলি জাতীয়তাবাদের চেতনায় অনুপ্রাণিত হয়েছিল। এটি বাংলাদেশের জাতীয় গুরুত্বপূর্ণ কয়েকটি শিল্পকে অগ্রগামী করেছে। পারটেক্স সর্বদা বিশ্বাস রাখে যে তারা যে সমাজে সেবা দেয় তাদের সম্পদ ফিরিয়ে দেয়। পারটেক্স সংস্থাগুলি তাদের শিল্প ইউনিটগুলির আশেপাশের সম্প্রদায়গুলিতে সামাজিক কল্যাণ কার্যক্রম প্রসারিত করে।পারটেক্সে আমরা যে সম্প্রদায়গুলি পরিবেশন করি তাদের জীবনমান উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা যে ব্যবসায়িক খাতে পরিচালনা করি তাদের নেতৃত্ব এবং বিশ্বব্যাপী প্রতিযোগিতার জন্য প্রচেষ্টা করে আমরা এটি করি।

উদ্ভাবন – চিন্তাভাবনা, প্রক্রিয়া, কৌশল এবং কৌশল – পার্টেক্সের জন্য তারা একটি সীমানা ছাড়াই ব্যবসায়িক বিশ্বের ভবিষ্যতের কোর্স চার্ট করার কারণে একটি গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। লক্ষ্য ধারাবাহিকভাবে ব্রেকথ্রু পণ্য এবং পরিষেবা সরবরাহ করা এবং পারটেক্স উদ্ভাবনটিকে এটি অর্জনের উপায় হিসাবে দেখায়।পরিবেশ – পারটেক্স নীতি পরিবেশ এবং পরিবেশগত বিষয়ে বিশেষ জোর দেয়। পরিবেশ সংরক্ষণ ও পুনর্জীবনের জন্য এটির প্রচেষ্টাগুলি এর বিভিন্ন সুযোগ-সুবিধাগুলি ও কার্যক্রমের আশেপাশের বিভিন্ন প্রকল্প এবং কর্মসূচীর মধ্যে অভিব্যক্তি খুঁজে পায়।

এই প্রসঙ্গে একটি কেন্দ্রবিন্দু হ’ল জলবায়ু পরিবর্তন সংকট। পারটেক্সের টেকসইতার বিষয়ে বিশ্বাস একটি কর্পোরেট নীতি নিয়েছে যা পরিবেশ সংরক্ষণে জোর দেয়। পারটেক্স এমন প্রকল্পগুলিতে কাজ করে যার মধ্যে সবুজ কভারটি মেরামত করা, প্রবাহিত ও নির্গমন হ্রাস করা, স্থানীয় বাস্তুশাস্ত্র বজায় রাখা এবং দীর্ঘমেয়াদী কর্পোরেট স্থায়িত্ব উন্নত করা অন্তর্ভুক্ত।


Partex Star Group Job Circular 2022 , পারটেক্স গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2022 ,পারটেক্স গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ,পারটেক্স গ্রুপ লিঃ ,Partex Star Group Job Circular ,Partex Star Group Job ,পারটেক্স গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি নিয়োগ বিজ্ঞপ্তি ,পারটেক্স গ্রুপ নিয়োগ ,পারটেক্স গ্রুপ জব ,পারটেক্স গ্রুপ জব সার্কুলার ,পারটেক্স গ্রুপ সার্কুলার ,পারটেক্স গ্রুপ চাকরি ,