পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার সময়সূচী,প্রবেশপত্র ও ফলাফল প্রকাশ

পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার সময়সূচী,প্রবেশপত্র ও ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে দৈনিক পত্রিকায়। পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার রেজাল্ট 2022 আমাদের ওয়েবসাইট Jobcircularpro.com প্রকাশিত করেছে। আপনি যদি চাকরি প্রার্থী এবং মৌখিক পরিক্ষার সময়সূচী জানতে আগ্রহী প্রার্থী হন তবে আপনি এই নিয়োগ পরীক্ষার বিজ্ঞাপ্তি দেখতে পারেন। আমরা এখানে পায়রা বন্দর কর্তৃপক্ষের সর্বশেষতম বিজ্ঞপ্তি আপডেট করব। সুতরাং আপনি পায়রা বন্দর কর্তৃপক্ষের সর্বশেষ / সাম্প্রতিক নিয়োগ বিজ্ঞপ্তি পেতে এই পোস্টটি নিয়মিত দেখতে পারেন।

পায়রা বন্দর নিয়োগ পরীক্ষা

অস্থায়ী ভিত্তিতে রাজস্ব খাতে বিভিন্ন শ্রেণির কর্মকর্তা ও কর্মচারীদের পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার সময়সূচী ও ফলাফল প্রকাশ করেছে।গত বুধবার পায়রা বন্দর কর্তৃপক্ষের নিজ ওয়েবসাইটে পরীক্ষার সময়সূচী প্রকাশ হয়েছে।নিয়োগ পরীক্ষা শুক্রবার, ৯ অক্টোবর অনুষ্ঠিত হবে, সকাল ১০ টা থেকে রাত ১১ টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।ঢাকার ১০ টি কেন্দ্রে পরীক্ষা নেওয়া হবে। প্রার্থীদের অবশ্যই পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ মিনিটের আগে তাদের নিজ নিজ কেন্দ্রে উপস্থিত থাকতে হবে।

পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার সময়সূচী ও ফলাফল প্রকাশ

পরীক্ষার সময় প্রবেশপত্রের একটি অনুলিপি রাখতে হবে। পরীক্ষার জন্য কোনও বই, কাগজপত্র, মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ বা অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করা যাবেনা।

প্রতিষ্ঠানের নাম  পায়রা বন্দর
বিজ্ঞপ্তির ধরন  কোম্পানি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক
অফিসিয়াল সাইট
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ২০২২

পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার সময়সূচী

পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার সময়সূচী

পরিক্ষার সময় সীমাঃ- ২২ এপ্রিল ২০২২

পরিক্ষার সময় সীমাঃ- ২২ এপ্রিল ২০২২

পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার ফলাফল

পায়রা বন্দর কর্তৃপক্ষ কলাপাড়া পটুয়াখালী

পায়রা বন্দর নিয়োগের মৌখিক পরীক্ষা 

পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র

বর্তমানে বন্দর ব্যবহারকারীরা অন্যান্য জেলার সাথে সংযোগকারী রিভার রুট ব্যবহার করছেন। নদীপথে জাহাজে বাল্কের পণ্যসম্ভার সহ ৪ মিটারেরও বেশি খসড়া জোয়ার নির্বিশেষে দিনরাত ছুটে চলেছে। খাদ্যশস্য, সিমেন্ট, সার ও অন্যান্য বাল্ক সহ বিভিন্ন পণ্য অভ্যন্তরীণ নৌপথের মাধ্যমে পায়রা থেকে ঢাকা এবং অন্যান্য গন্তব্যগুলিতে পরিবহন করা হয়।

পিপিএ’র উদ্দেশ্য মূলত বন্দর ব্যবহারকারীদের দক্ষ ও কার্যকরভাবে প্রতিযোগিতামূলক মূল্যে প্রয়োজনীয় পরিষেবা ও সুবিধা সরবরাহের দিকে মনোনিবেশ করে। যদিও পিপিএ ভৌগলিক সুবিধাগুলি ব্যবহার করে বাংলাদেশের সর্বাধিক পরিমাণে ধারক এবং বাল্ক কার্গো পরিচালনা করতে চলেছে, সময়ের সাথে সাথে অভ্যন্তরীণ বা বাহ্যিক নোঙ্গরগুলিতে বাল্ক কার্গোগুলি অফলোড করে সীমিত স্কেল বন্দর বন্দরের কাজ শুরু করেছে।


পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রবেশপত্র ও ফলাফল ,পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার সময়সূচী , পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র , পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার ফলাফল , পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার রেজাল্ট , পায়রা বন্দর মৌখিক পরীক্ষার সময়সূচী ,পায়রা বন্দর লিখিত পরীক্ষার সময়সূচী , পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার সময়সূচি ,