পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩- Payra Bondor Job Circular 2023

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে, তাদের নিজেসব অফিসিয়াল ওয়েবসাইট ও বিভিন্ন চাকরির পত্রিকাই এই সার্কুলারটি পাওয়া যাবে। পায়রা বন্দর বাংলাদেশের পটুয়াখালী জেলায় অবস্থিত বাংলাদেশের তৃতীয় এবং দক্ষিণ এশিয়ার একটি সামুদ্রিক বন্দর। এটি বাংলাদেশের পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় অবস্থিত। ১৯ নভেম্বর ২০১৩ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে এর ভিত্তিপ্রস্তর উন্মোচন করেন। ১৩ আগস্ট ২০১৬ সালে এ সমুদ্রবন্দরের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন শুরু হয়। Payra Port Authority PPA Job Circular 2023 এ চাকরি যোগ্যতা থাকলে আবেদন করতে পারেন আপনিও।

পায়রা বন্দর নিয়োগতে নিম্ন কার্যক্রম পরিচালনার জন্য পায়রা বন্দর কর্তৃপক্ষে আগত জাহাজ সমূহে পাইলটেজ সেবা প্রদানের জন্য অস্থায়ী ভাবে নিম্ন লিখিত পদে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। আবেদন কারি বা আগ্রহী প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করে হবে। আবেদনের জন্য তাদের ওয়েবসাইট এ প্রবেশ করে নির্ভুল ভাবে সঠিক নির্দেশনা অনুযায়ি তথ্য সংযুক্ত করে  আবেদন করতে হবে ।

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

প্রতিষ্ঠানের নাম  পায়রা বন্দর কর্তৃপক্ষ
বিজ্ঞপ্তির ধরন সরকারি চাকরি
পদের সংখ্যা ০৮ টি
পড়াশোনার যোগ্যতা এসএসসি,এইচএসসি,স্নাতক ডিগ্রী পাশ
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল ৮,২৫০-২০,০১০/= ও ১৯,৮২৫/= টাকা
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদন লিংক ppa.teletalk.com.bd 
অফিসিয়াল সাইট www.ppa.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময়  ৩০ ডিসেম্বর ২০২৩

পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি 2023

পায়রা বন্দর কর্তৃপক্ষে আবেদনের নিয়ম: নিম্ন পদে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে এবং পরীক্ষার সময় যথা সময়ে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো। প্রার্থী কর্তৃক দাখিলকৃত তথ্য মিথ্যা বা ভুয়া প্রমানিত হলে সংশ্লিষ্ট প্রার্থাকে বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ বরা হবে।

Source: Daily Ittefaq, 12 December 2023

Application Deadline: 30 December 2023 

Apply Now

 

Payra Bondor Job Circular 2023

পায়রা বন্দর নিয়োগ আবেদনের শর্তাবলী:
1) পায়রা বন্দর নিয়োগ ২০২৩ পরীক্ষার অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান কর হবে না।

2) প্রার্থী কর্তৃক প্রদত্ত আবেদনপত্র কোন প্রকার কাটাকাটি/ঘসামাজা গ্রহণযোগ্য নয়।
3) প্রার্থী কর্তৃক দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমানিত হলে সংশ্লিষ্ট প্রার্থাকে বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ বরা হবে।
4) পায়রা বন্দর বিজ্ঞপ্তির আংশিক বা সম্পূর্ণ বাতিল/সংশোধন করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে । নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।
5) এই বিজ্ঞপ্তিটি পায়রা বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইট (www.ppa.gov.bd) এ পাওয়া যাবে।

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগের কিছু নিয়ম ও শর্তাবলী:
পায়রা বন্দর কর্তৃপক্ষ এর উল্লিখিত পদে আবেদন করতে আগ্রহী প্রার্থাদেরকে আবেদনপত্র সাথে বয়স ও শিক্ষাগত যোগ্যতার প্রমাণ স্বরুপ্প সকল সনদ, জাতীয়তা/নাগরিকত সনদ, জাতীয় পরিচয়পত্র, অভিজ্ঞতা সনদ প্রভৃতির সকল সনদ ০১ সেট সত্যায়িত ফটোকপি সকাল ১০ ঘটিকার মধ্যে আপনাকে পরীক্ষার সময় হাজীর হতে হবে। পায়রা বন্দর কর্তৃপক্ষ একটি সরকারি স্বায়ত্তশাসিত সংস্থা যেটি পায়রা সামুদ্রিক বন্দর পরিচালনা ও ব্যবস্থাপনার দায়িত্বে নিয়োজিত। এর সদর দপ্তর বাংলাদেশের পটুয়াখালী জেলায় অবস্থিত। প্রায় ৬০০০ একর জায়গায় এটি গড়ে উঠেছে যেখানে বিশাল অবকাঠামো বানানো হচ্ছে।