পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি – PDBF Job Circular

পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, বাংলাদেশ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত হয়েছে।ক্ষুদ্র ও এন্টারপ্রাইজ ঋণের মাধ্যমে দেশের দারিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের আত্নকর্ম সংস্থান সৃষ্টির মাধ্যে দারিদ্র বিমোচনে করার চেষ্টা করছে পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন ( পিডিবিএফ ) এর প্রাধান নির্বাহি ব্যাবস্থাপনা পরিচালক এর শূন্য পদে পূরনের চুক্তি ভিত্তিক নিয়োগের জন্য উপযুক্ত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদন করর আহবান করা যাচ্ছে ।  প্রায় সময় প্রতিষ্ঠানটি বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

বাংলাদেশের এই প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। PDBF Job Circular 2020 বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Palli Daridro Bimochon Foundation Jobs এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

পদের নামঃ ব্যাবস্থাপনা পরিচালক ।
শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতক ড্রিগ্রী ।
অভিজ্ঞতাঃ ২০ বছরের আভিজ্ঞাতা থাকতে হবে ।
বয়স সীমাঃ ৬২ বছর ।
পদ সংখাঃ ০১ জন
আবেদনের মাধ্যমঃ ডাকযোগের মাধ্যমে ।
আবেদনের সময়সীমাঃ ২১ অক্টোবর ২০২০

 

পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ সময়ঃ ২১ অক্টোবর ২০২০

Palli Daridro Bimochon Foundation Job Circular

দারিদ্র্য বিমোচনে বাংলাদেশের পাশাপাশি বিশ্বের অন্যান্য অঞ্চলে অন্যতম শীর্ষস্থানীয় কর্মকাণ্ড “পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন (পিডিবিএফ)” ১৯৯৯ সালের নভেম্বর মাসে এই কর্মসূচিটি সফলভাবে পরিচালনার লক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক গৃহীত একটি আইন দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। পিডিবিএফ একটি বিধিবদ্ধ, স্ব-শাসিত, অলাভজনক, স্বাবলম্বী, নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান।

পিডিবিএফ তৈরির শুরুতে ছিল আরডি -২ আরপিপি, আরডি -১২ প্রকল্প এবং গ্রামীণ অর্থহীন কর্মসূচি। ১৯৮৪ সাল থেকে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) কানাডিয়ান সিডারের আর্থিক ও প্রযুক্তিগত সহায়তায় এই প্রকল্পগুলি বাস্তবায়ন করে আসছে। এগুলি ছিল সরকারী খাতের প্রথম জনকল্যাণমূলক কর্মসূচি যা পরবর্তীতে পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন (পিডিবিএফ) নামে একটি স্বায়ত্তশাসিত স্থায়ী প্রতিষ্ঠানে রূপান্তরিত হয়েছিল।


পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2020 ,পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশনে চাকরি ,পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন ,পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন (পিডিবিএফ) ,পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন চাকরি,পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ,palli daridro bimochon foundation job circular 2020 ,palli daridro bimochon foundation ,palli daridro bimochon foundation (pdbf) ,daridro bimochon foundation bd , palli daridro bimochon ,পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন জব সার্কুলার ,