ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার নিয়োগ ২০২৩

ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশ ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে।

National Institute of Laboratory Medicine and Referral Center (NITER) jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com ভিজিট করতে পারেন। আপনি যদি ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার (নেটার) চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। National Institute of Laboratory Medicine and Referral Center Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার

আবেদনে মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে

আবেদনের সময়সীমাঃ ১১ এপ্রিল ২০২৩

ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার নিয়োগ ২০২৩

Application Deadline: 11 April 2023 

National Institute Of Biotechnology Job Circular 2023

১ই ডিসেম্বর, ১৯১ প্রত্যেক বাঙালির কাছে স্মরণীয় একটি তারিখ। সেই দিনটি যখন প্রায় ৯ মাস লড়াই, সংগ্রাম এবং প্রচুর ত্যাগের পরে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছিল। এটি বিজয় দিবস হিসাবে পালিত হয়। এই দিনে, আমি লক্ষ লক্ষ লোককে স্মরণ করি যারা বিজয় অর্জনের জন্য তাদের জীবন উৎসর্গ করে। বাংলাদেশের সাহসী সেনা ও জনগণকে সালাম জানাই।

এনআইএলএম এবং আরসি এর উদ্দেশ্য, বাংলাদেশ

  • সকল স্তরের পরীক্ষাগার কর্মীদের জন্য কমিউনিটি এবং হাসপাতাল ভিত্তিক প্রশিক্ষণের ব্যবস্থা করা।
  • পরীক্ষাগার পরিষেবার মান নিশ্চিত করার জন্য সারা দেশে একটি নেটওয়ার্ক তৈরি করা।
  • প্যাথলজিকাল পরিষেবা সরবরাহ করুন এবং ইনস্টিটিউটকে রেফারাল ল্যাবরেটরি হিসাবে ব্যবহার করুন।
  • পরীক্ষাগার ঔষধ ক্ষেত্রে স্বীকৃতি পরিচয় করিয়ে দিন
  • ল্যাবরেটরি মেডিসিনের বিভিন্ন বিষয়ে স্নাতকোত্তর এবং স্নাতক কোর্স পরিচালনা করুন।
  • গবেষণা কার্যক্রম পরিচালনা
  • পরিষেবা বিধানের মাধ্যমে আয় করুন।

ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ,national institute of laboratory medicine and referral centre Job Circular 2023 ,national institute of laboratory medicine and referral centre dhaka Job Circular 2023 ,national institute of laboratory medicine and referral center dhaka bangladesh Job Circular 2023 ,national institute of laboratory medicine and referral centre Jobs ,

ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার নিয়োগ , ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার চাকরি ,ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার জব সার্কলার ।