নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Noakhali Palli Bidyut Samity Job Circular 2022

নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি

৮ম শ্রেণী ,এসএসসি,স্নাতক সমমান পাশে, ডাটা এন্ট্রি অপরেটর, অফিস সহায়ক,মিটার রিডার ও ড্রাইভার পদে যোগ্য এবং অভিজ্ঞ ব্যক্তিদের ন্যায্য টাকা বেতন, ভাতাদি প্রদান ও কিছু শর্তাবলী সাপেক্ষে নিম্ন বর্ণিত শূন্য পদে সাম্প্রতিক সময়ে নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের আবেদন করতে হবে ডাকযোগের মাধ্যমে। Noakhali Palli Bidyut Samity Job Circular  2022 এ প্রতারণামুলকভাবে স্থায়ী ঠিকানা ও চাকুরী সংক্রান্ত প্রত্যয়ন পত্রের ভুল তথ্য দিয়ে অথবা তথ্য গোপন করে কোন প্রার্থী আবেদন করে নিয়োগ প্রাপ্ত হলে তার বিরুদ্ধে দেশের প্রচলিত আইনানুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে এবং আবেদন বাতিল বলে গণ্য হবে।

আরো পল্লী বিদ্যুৎ চাকরির সার্কুলার পড়তে পারেন:- 
1) বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি
2) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি
3) সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি
4) বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি 
5) বাংলাদেশ পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি

পল্লী বিদ্যুৎ সমিতি নোয়াখালী চাকরির খবর ২০২২ জন্য নিম্নে দেওয়া  সকল কাগজ পত্র নির্ধারিত তারিখের মধ্যে জমা দিন। নিম্নে সকল কার্যক্রম পরিচালনার জন্য আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।  অসম্পূর্ণ/ভুল আবেদনপত্র প্রদান করলে আবেদনটি বাতিল বলে গণ্য হবে। নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির নিয়োগ সার্কুলার সংক্রান্ত যে কোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে ।

নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নোয়াখালী পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সহ আপনাদের সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজার ব্যাপারটি সহজ করবে আমাদের Job Circular Pro টিম। এছাড়া নোয়াখালী পল্লী বিদ্যুৎ জব সার্কুলার সহ নতুন চাকরির খবর  আপডেট করা হবে আমাদের ফেজবুক পেজে। আপনারা যে ভাবে নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরির জন্য আবেদন করতে পারেন, চলুন তা এক নজরে সকল বিস্তারিত তথ্য ও আবেদনের নিয়ম জেনে আসি। নির্ধারিত আবেদন পত্রটি কর্তৃপক্ষ বরাবর যথা সময়ের মধ্যে জমা দিতে হবে। তা নাহলে আপনার আবেদনপত্রটি বাতিল বলে গণ্য হবে।

প্রতিষ্ঠানের নাম  নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি 
বিজ্ঞপ্তির ধরন  সরকারি চাকরির খবর
পদের সংখ্যা অনির্দিষ্ট
পড়াশোনার যোগ্যতা এসএসসি,স্নাতক সমমান পাস
 অভিজ্ঞাতা পদ ভেদে চাকরির অভিজ্ঞগতা প্রয়োজন হবে
কর্মস্থল নোয়াখালী জেলাতে
বেতন/সম্মানী স্কেল পদ ভেদে যোগ্যতা অনুযায়ি
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট http://pbs.noakhali.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১০ জানুয়ারি ২০২৩

 নোয়াখালী পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২

আবেদনের শেষ সময়ঃ ১০ জানুয়ারি ২০২৩

 

নোয়াখালী পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার

নোয়াখালী পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার এর প্রলোভন দেখিয়ে নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিকাশ বা নগদে কোন প্রকার লেনদেন করবেন না, লেনদেন করলে প্রতিষ্ঠানটি দায়ী থাকবে না। 

polli-biddot-abadon-form-page-001.jpg

polli-biddot-abadon-form-page-002.jpg

 

 

 

আবেদন পত্রের সাথে  যে সকল কাগজাদি সংযুক্ত করতে হবেঃ

  1.  সাম্প্রতিক তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি।
  2.  শিক্ষাগত যোগ্যতার সকল সনদ এর সত্যায়িত অনুলিপি।
  3.  জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধন সনদের সত্যায়িত অনুলিপি।
  4.  স্থানীয় ইউনিয়ন পরিষদ/পৌরসভার চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের মেয়র কর্তৃক প্রদর্ত নাগরিকত্ব/ চারিত্রিক সনদপত্র।
  5. আবেদনের সাথে বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে মিটার রিডার/ম্যাসেঞ্জার/মিটার রিডার কাম ম্যাসেঞ্জার (চুক্তিভিত্তিক) পদে বিভিন্ন মেয়াদে চাকুরীর অভিজ্ঞতার বিপরীতে সংশ্লিষ্ট পবিস সমূহের প্রত্যয়ন পত্র দাখিল করতে হবে, যা এজিএম (প্রশাসন/এইচআর) কর্তৃক সত্যায়িত হতে হবে।

প্রার্থীর বয়স সীমা:-  আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৫২ বৎসরের মধ্যে হতে হবে। বয়স প্রমাণের জন্য শিক্ষাগত যোগ্যতার সনদ বিবেচনা করা হবে | বয়সের ক্ষেত্রে কোন এ্যাফিডেভিট গ্রহণযোগ্য নয় |

প্রার্থীর মেয়াদে চুক্তি:- সংশ্লিষ্ট পদে নির্বাচিত প্রার্থীকে ০৩ (তিন) বৎসর মেয়াদে চুক্তিভিত্তিতে নিয়োগ করা হবে। চুক্তিকালীন সময়ে অর্পিত দায়িত্ব যথাযথভাবে সম্পাদন, বার্ষিক কর্মমূল্যায়ন ও পুলিশ ভেরিফিকেশান রিপোর্ট (ইতঃপূর্বে না হয়ে থাকলে) সন্তোষজনক বিবেচিত হলে চুক্তিকালীন সময় উত্তীর্ণ হওয়ার পর নূন্যতম ০২/০১ (দুই/এক) দিনের বিরতি দিয়ে পরবর্তী ০৩ (তিন) বৎসরের জন্য পুনরায় চুক্তি নবায়ন করা যেতে পারে। এভাবে সর্বোচ্চ ০৩ মেয়াদে (৩+৩+৩) মোট ০৯ (নয়) বৎসর চাকুরীতে বহাল রাখা যেতে পারে। তবে কোন অবস্থাতেই বয়স ৫৫ (পঞ্চান্ন) বৎসরের বেশী হলে তিনি অত্র পবিসের চাকুরীতে নিয়োজিত থাকতে পারবেন না ।

যাদের আবেদন করার প্রয়োজন নেইঃ- ইতোপূর্বে অন্য কোন সংস্থায় অথবা পল্লী বিদ্যুৎ সমিতি হতে অপসারিত/বরখাস্ত/স্বেচ্ছায় পদত্যাগকারী প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই ।

 

প্রকৌ, মোঃ গোলাম মোস্তফা
জেনারেল ম্যানেজার

Noakhali Palli Bidyut Job Circular 2022

 Noakhali Palli Bidyut Samity Job Circular 2022

নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির আবেদন ফরম

polli-biddot-abadon-form-page-001.jpg

polli-biddot-abadon-form-page-002.jpg

নোয়াখালী চাকরির খবর ২০২২

নোয়াখালি

গ্রাহক সেবা কেন্দ্র

বিদ্যুৎ সরবরাহ দপ্তরের ‘‘এক অবস্থান সেবা কেন্দ্র’’-এ নতুন বিদ্যুৎ সংযোগ, বিল ও মিটার সংক্রান্ত অভিযোগ, বিল পরিশোধের ব্যবস্থাসহ সকল ধরনের অভিযোগ জানানো যাবে এবং এতদসংক্রান্ত বিষয়ে তথ্য পাওয়া যাবে।

বিল সংক্রান্ত অভিযোগঃ- বিল সংক্রান্ত যে কোন অভিযোগ; যেমন, চলতি মাসের বিল পাওয়া যায়নি, বকেয়া বিল, অতিরিক্ত বিল, ইত্যাদির জন্য ‘‘এক অবস্থান সেবা কেন্দ্র’’ -এ যোগাযোগ করলে সমাধান সম্ভব হলে তা’ তাৎনিক নিষ্পত্তি করা হবে। অন্যথায় জানিয়ে দেয়া হবে।

বিল পরিশোধঃ- নির্ধারিত ব্যাংক / সমিতির সদর দপ্তর/ জোনাল অফিস/বিলিং এরিয়া অফিসে গ্রাহক বিল পরিশোধ করতে পারবেন। ইলেকট্রনিক বিল পে -এর আওতাভুক্ত এলাকায় এর মাধ্যমে বিল পরিশোধ করা যাবে।

নতুন সংযোগ গ্রহণ: – নতুন সংযোগের জন্য আবেদন “এক অবস্থান পরিষেবা কেন্দ্র” থেকে পাওয়া যাবে। প্রয়োজনীয় সংযোগের কাগজপত্র, জমির কাগজপত্র, নাগরিকত্বের সনদ, জন্ম নিবন্ধন সনদ, নির্ধারিত আবেদন ফি সহ পাসপোর্ট সাইজের ২ (দুই) কপি ছবি সহ আবেদনপত্র পূরণের পর রসিদ দেওয়া হয়। সংযোগের ছাড়পত্র, চাহিদা নোট এবং অনুমান পরবর্তী প্রয়োজনীয় জরিপ এবং স্ট্যাকিং কাজ এবং কর্তৃপক্ষ দ্বারা সংযোগ অনুমোদনের পরে প্রয়োজনীয় লাইন নির্মাণ সামগ্রীর প্রাপ্তি সাপেক্ষে জারি করা হয়। প্রস্তাবিত সংযোগ স্থানে সমিতির প্রশিক্ষিত ইলেকট্রিশিয়ান দ্বারা প্রয়োজনীয় ওয়্যারিং কাজ সম্পন্ন করার পর, সমিতির সদর দপ্তর/জোনাল অফিস/বিলিং এরিয়া অফিসে ডিমান্ড নোটে উল্লেখিত পরিমাণ জমা দিয়ে সংযোগ প্রদানের ব্যবস্থা করা হয়। সংযোগ সম্ভব না হলে, কারণ উল্লেখ করে আবেদনকারীকে একটি চিঠি পাঠানো হয়।

বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগঃ- যদি আপনার বিদ্যুৎ বিভ্রাট, বিদ্যুৎ সাপ্লাই ইউনিটের মনোনীত “অভিযোগ কেন্দ্রে” রিপোর্ট করা হয়, তাহলে আপনাকে অভিযোগ নম্বর এবং নিষ্পত্তির সম্ভাব্য সময় সম্পর্কে অবহিত করা হবে। অভিযোগ নম্বরের ক্রম অনুসারে আপনার বিদ্যুৎ বিভ্রাট সংশোধন করার জন্য ২৪ ঘন্টার মধ্যে নিষ্পত্তির ব্যবস্থা করা হবে। কিছু ক্ষেত্রে, নির্ধারিত সময়ের মধ্যে বিদ্যুৎ বিভ্রাট সংশোধন করা সম্ভব না হলে গ্রাহককে জানানো হবে।

আপনি যে বিষয় সম্পর্কে জানতে পারবন:- নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি, নোয়াখালী পল্লী বিদ্যুৎ তে চাকরি, নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরির খবর, পল্লী বিদ্যুৎ সমিতি নোয়াখালী নিয়োগ বিজ্ঞপ্তি, নোয়াখালী পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার,নোয়াখালী পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি 2022, নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি, নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি, নোয়াখালী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, নোয়াখালী চাকরির খবর ২০২২, Noakhali Palli Bidyut Samity Job Circular, Noakhali Palli Bidyut Job Circular,

নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি, নোয়াখালী পল্লী বিদ্যুৎ তে চাকরি, নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরির খবর, পল্লী বিদ্যুৎ সমিতি নোয়াখালী নিয়োগ বিজ্ঞপ্তি, নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি, নোয়াখালী পল্লী বিদ্যুৎ নিয়োগ সার্কুলার, নোয়াখালী পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি,