নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি -RD Job Circular নোটিশ 2022 প্রকাশ!

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

৮ম শ্রেণী পাশে ১৯ টি পদে অভিজ্ঞ ব্যক্তিদের ন্যায্য টাকা বেতন প্রদান ও কিছু শর্তাবলী সাপেক্ষে সাম্প্রতিক নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশ ২০২২ প্রকাশ করেছে। নিবন্ধন অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি পূর্ণাঙ্গ  সরকারি অধিদপ্তর। ১৭৮১ সালে নিবন্ধন বিভাগের যাত্রা শুরু হয়েছিল। এটি জনসাধারণকে সেবা প্রদানের পাশাপাশি সরকার এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের পক্ষে রাজস্ব ও কর আহরণ ও করে থাকে। এটি একটি সরকারি চাকরি বিজ্ঞপ্তি। নিবন্ধন অধিদপ্তরে চাকরি করতে আগ্রহীরা দেরি না করে এখনি আবেদন করুন। নিম্মে আবেদন করার সকল নিয়ম-কানুন, পদের নাম, পদের মোট সংখ্যা, বয়সসীমা, মাসিক বেতন স্কেল, আবেদনের মাধ্যমসহ আবেদনের শেষ তারিখ ও সময় উল্লেখ করা হল;

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022 এ “অধিদপ্তর ও জেলা/উপজেলা পর্যায়ের রেজিস্ট্রার/সাব-রেজিস্ট্রার কার্যালয়” সমূহে নিচে বর্ণীত পদে অস্থায়ী ভিত্তিতে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে এবং ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে। নিবন্ধন অধিদপ্তর সার্কুলারটি একটি চিত্র ফাইলে রূপান্তরিত হয়েছে, যাতে প্রত্যেকে সহজেই চাকরির বিজ্ঞপ্তিটি পড়তে এবং ডাউনলোড করতে পারে। নিবন্ধন অধিদপ্তরে আবেদনের সকল নিয়ম জানতে বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ুন;

প্রতিষ্ঠানের নাম  নিবন্ধন অধিদপ্তর
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা ১৯ টি জনবল
পড়াশোনার যোগ্যতা ৮ম পাস
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম ডাকযোগের মাধ্যমে কাগজ-পত্র জমা দিতে হবে
অফিসিয়াল সাইট www.rd.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ২৮ নভেম্বর ২০২২

নিবন্ধন অধিদপ্তর নোটিশ 2022

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আবেদনের শেষ সময়ঃ ২৮ নভেম্বর ২০২২

নিবন্ধন অধিদপ্তরে আবেদনের ঠিকানা: মহাপরিদর্শক, নিবন্ধন, বাংলাদেশ, ঢাকা, নিবন্ধন অধিদপ্তর-১৪, আব্দুল গণি রোড, ঢাকা-১০০০ বরাবর।

RD Job Circular 2022

নিবন্ধন অধিদপ্তরে আবেদনের নিয়ম: RD Job Circular 2022 এর নির্ধারিত আবেদন পত্রটি কর্তৃপক্ষ বরাবর ডাকযোগের মাধ্যমে যথা সময়ের মধ্যে জমা দিতে হবে।  ডাকযোগে আবেদন কারি প্রার্থীর নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী জেলা, জন্ম তারিখ, ছবি, স্বাক্ষরসহ অন্যান্য তথ্য অত্যন্ত সতর্কতার সাথে নির্ভুলভাবে পূরণ করতে হবে। আবেদনে প্রদত্ত সার্বিক তথ্য, ছবি, স্বাক্ষর ইত্যাদি সাপেক্ষে প্রাথমিকভাবে যোগ্য প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ প্রদান করা হবে। অসম্পূর্ণ / ভুল তথ্য সম্বলিত দরখাস্ত কোনো প্রকার যোগাযোগ ব্যতিরেকেই বাতিল করা হবে।

বিশেষ দ্রষ্টব্য: নিবন্ধন অধিদপ্তরে চাকরি দেবার উদ্দেশ্যে কেউ যদি আপনার সাথে আর্থিক লেনদেনের কোন কথা বলে থাকে তবে সেটি অবশ্যই এড়িয়ে চলুন। এক্ষেত্রে কর্তৃপক্ষ কোনো ধরনের দায় নেবে না। 

নতুন আপডেট পেতে ফেসবুকে আমাদের সাথে সংযুক্ত হতে পারেন;