নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল নিয়োগ বিজ্ঞপ্তি

নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশ নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। North Bengal Medical College and Hospital jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন ।  আপনি যদি নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। North Bengal Medical College and Hospital Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল
যোগ্যতাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ নিম্নে দেখুন
আবেদনের মাধ্যমঃ ডাকযোগে/অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ২২ ডিসেম্বর ২০২০

নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল নিয়োগ বিজ্ঞপ্তি

নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের সময়সীমাঃ ২২ ডিসেম্বর ২০২০

জনগণের প্রজাতন্ত্র বাংলাদেশ সরকারের অনুমতি অনুসারে নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ (এনবিএমসি) প্রতিষ্ঠিত হয়েছে ২০০০ সালে। কলেজটি যমুনা নদীর তীরে একটি সুন্দর অবস্থানে অবস্থিত, বাংলাদেশের সিরাজগঞ্জ জেলা শহরে ৬.১৭ একর (১৮.১৭ বিঘা) জমি জুড়ে। নবনির্মিত আধুনিক ভবন এবং পুরাতন ঐতিহ্যবাহী দালানগুলিতে ছেয়ে যাওয়া সবুজ গাছ এবং চারণভূমিতে ক্যাম্পাসটির একটি বিশেষ প্রাকৃতিক সৌন্দর্য রয়েছে।

এনবিএমসি সিলেটগঞ্জের জে.সি. রোডে অবস্থিত এবং বাংলাদেশের রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় এর অধীনে মেডিসিন ও সার্জারি (এমবিবিএস) ব্যাচেলর ডিগ্রি প্রদান করছে।


নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল নিয়োগ বিজ্ঞপ্তি , নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল সিরাজগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি , নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল চাকরি ,নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল জব সার্কুলার , North Bengal Medical College and Hospital Job Circular 2020 , North Bengal Medical College and Hospital Jobs , North Bengal Medical College and Hospital Job,