ক্যাডার-নন ক্যাডার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-BPSC Non Cadre Job Circular 2023

নন ক্যাডার নিয়োগ বিজ্ঞপ্তি

সরকারি কর্ম কমিশন নিম্ন পদে পিএসসি নন ক্যাডার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সরকারি চাকরির বিশাল বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এটি নন ক্যাডার জব প্রার্থীদের জন্য একটি বড় সুযোগ। BPSC নন ক্যাডার পদ সমূহে জব করতে আগ্রহী প্রার্থীদের নিকট হতে নির্ধারিত পদে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আগ্রহীদের সঠিক নির্দেশনে অনুযায়ি আবেদন করতে হলে আপনাকে অবশ্যই বিজ্ঞপ্তি পড়তে হবে।

উক্ত সরকারি চাকরির বিজ্ঞপ্তি, নির্ধারিত নিয়ম নীতি অনুসরণ করে আবেদন করতে পারবেন এবং অনলাইনে মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। উক্ত নন ক্যাডার পদে চাকরির সকল বিস্তারিত জানতে ভিজিট করুন bpsc.portal.gov.bd ওয়েবসাইটে।

নন ক্যাডার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নন ক্যাডার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ তে আবেদন করতে হলে আপনাকে বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে এবং নির্ধারিত যোগ্যতা থাকতে হবে।  এখানে পিএসসি নন ক্যাডার পদে আবেদনের যোগ্যতা, আবেদন করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, প্রবেশপত্র ডাউনলোড সহ সকল তথ্য সংযুক্ত করবে আমাদের Job Circular Pro টিম। আবেদন করার জন্য কিছু তথ্য জান প্রয়োজন, তা চলুন এক নজরে সকল বিস্তারিত তথ্য ও আবেদনের নিয়ম জেনে আসি;- 

বিজ্ঞপ্তির ধরন  সরকারি চাকরি
পদের সংখ্যা বিপুল পদে
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
চাকরির ধরণ ফুল টাইম
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল বিজ্ঞপ্তি দেখুন
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
আবেদন ফি ৫০০/- টাকা
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক http://bpsc.teletalk.com.bd
অফিসিয়াল সাইট bpsc.portal.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময়  ০৩ অক্টোবার ২০২৩

নন-ক্যাডার চাকরির বিজ্ঞপ্তি 2023

নন ক্যাডার নিয়োগ পদ্ধতি 2023 দেখুন নিম্ন  তে চাকরি দেবার উদ্দেশ্যে কেউ যদি আপনার সাথে আর্থিক লেনদেনের কোন কথা বলে থাকে তবে সেটি অবশ্যই এড়িয়ে চলুন। এক্ষেত্রে কর্তৃপক্ষ কোনো ধরনের দায় নেবে না। বিপিএসসি নন ক্যাডার কী? BPSC নন ক্যাডার হলো, বাংলাদেশের বিভিন্ন সরকারি পোস্টে যেমন নবম গ্রেডে বিসিএস ব্যতীত যে সকল নিয়োগ হয় এবং যে সকল নিয়োগ পিএসসি দেয় শুধুমাত্র এই লোকে নন ক্যাডার নিয়োগ হিসেবে আখ্যায়িত করা হয়। বিস্তারিত জানতে নিম্নের চিত্র ভালো ভাবে পড়ুন।

১৬৪২ টি পদে নন ক্যাডার সার্কুলার
অনলাইনের আবেদনের লিংকঃbpsc.teletalk.com.bd
আবেদন শুরুঃ ০৬ সেপ্টম্বর ২০২৩
আবেদন শেষঃ ০৩ অক্টোবার ২০২৩

ক্যাডার নিয়োগ পদ্ধতি

 

BPSC None Cadre Job Circular 2023

 

 

Application Deadline: 03 October 2023

 

বিস্তারিত দেখুনঃ www.bpsc.portal.gov.bd

নন ক্যাডার নিয়োগ বিধিমালা

 

To get Latest BPSC Non Cadre Job Circular notice Visit : http://www.bpsc.gov.bd

Online Application Form: bpsc.teletalk.com.bd

 


নন ক্যাডার জব ,নন ক্যাডার চাকরি সমূহ ,নন ক্যাডার চাকরির বিজ্ঞপ্তি ,নন ক্যাডার চাকরি, বিসিএস নন ক্যাডার চাকরি ,নন ক্যাডার জব ,নন ক্যাডার জব সার্কুলার ,নন ক্যাডার নিয়োগ , নন ক্যাডার নিয়োগ বিধিমালা ২০২৩ ,নন ক্যাডার প্রশাসনিক কর্মকর্তা ,নন-ক্যাডার বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি ,নন ক্যাডার মাধ্যমিক শিক্ষক নিয়োগ ,নন ক্যাডার সহকারী শিক্ষক , নন ক্যাডার সার্কুলার ২০২৩ , নন ক্যাডার সার্কুলার ,নন ক্যাডার জব সার্কুলার ২০১৮ ,non cadre circular 2023 ,non cadre job 2023 ,