দেশ টিভিতে (Desh TV) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ!! আগ্রহীরা দ্রুত আবেদন করুন

দেশ টিভি নিয়োগ

এই মাত্র পাওয়া সংবাদ যে, বেসরকারি টিভি চ্যানেল দেশ টিভিতে (Desh TV) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। আবারো এক ঝাঁক কর্মী নিয়ে আরও এগিয়ে যাওয়ার প্রত্যয়ে বিভিন্ন বিভাগের জন্য অভিজ্ঞ ব্যাক্তিদের খুঁজছে দেশ টেলিভিশন। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। দেশ টিভি ২৬ মার্চ ২০০৯ সালে মহান স্বাধীনতা দিবসে যাত্রা শুরু করে। এটি বাংলাদেশের একটি উপগ্রহ-ভিত্তিক বাংলা চ্যানেল। এর প্রধান কার্যালয় মালিবাগ, ঢাকা। এখানে আগ্রহীদের সিভি পাঠাতে হবে সংশ্লিষ্ট বিভাগের ই-মেইল ঠিকানায়। যে ইমেইল ঠিকানা বিজ্ঞপ্তির চিত্রে দেওয়া আছে। আরো চাকরির খবর জানতে Job Circular Pro ভিজিট করুন।

দেশ টিভিতে নিয়োগ

দেশ টিভিতে নিয়োগে আবেদন করতে আগ্রহী প্রার্থীরা বিজ্ঞপিতে উল্লিখিত বিভাগ সংশ্লিষ্ট ইমেইল এড্রেসে সিভি পাঠাতে পারবেন। এবং কোন ভুল সিভি গ্রহন যোগ্য হবেনা। সিভিতে অবশ্যই প্রার্থীর নাম, জাতীয় পরিচয় পত্র নম্বর বা জন্ম নিবন্ধন সনদের নম্বর ও তারিখ, জন্ম তারিখ, মাতার নাম, পিতার নাম, বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা,যোগাযোগের ঠিকানা, মোবাইল ফোন নাম্বার ও ইমেইল (যদি থাকে), ধর্ম ও শিক্ষাগত যোগ্যতা উল্ল্যেখ করতে হবে। বিজ্ঞপ্তি সারসংক্ষিপ দেখুন এখানে;

প্রতিষ্ঠানের নাম  দেশ টিভি  (Desh TV)
বিজ্ঞপ্তির ধরন বেসরকারি চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক hr.desh.tv@gmail.com
অফিসিয়াল সাইট www.desh.tv
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ১৭ আগস্ট ২০২২

দেশ টিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

দেশ টিভিতে নিয়োগ

দেশ টিভি নিয়োগ

আবেদনের শেষ তারিখ: ১৭ আগস্ট ২০২২

দেশ টিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের শেষ তারিখ: ১৭ আগস্ট ২০২২

দেশ টিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের শেষ তারিখ: ১৭ আগস্ট ২০২২

 

যোগাযোগের ঠিকানা:  দেশ টেলিভিশন লিমিটেড, কর্ণফুলী মিডিয়া পয়েন্ট, ৪২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক, মালিবাগ, ঢাকা-১২১৭,

টেলিফোন: +৮৮ (০২) ৮৩৩২৯৫৮, ৮৩৩২৯২২
ফ্যাক্স: +৮৮ (০২) ৮৩৩২৯৮১
ওয়েব: desh.tv
ই-মেইল: web@desh.tv
ফেসবুক: https://www.facebook.com/deshtvnews
টুইটার: https://twitter.com/deshtvnews

আমাদের যোগাযোগের জগতে অনেকেই তাদের প্রযুক্তি নিয়ে গর্ব করতে পারে। অন্য অনেক হৃদয়ের কথা বলতে পারে যা কাঁদে এবং হাসে, ভালবাসা এবং শ্রদ্ধা করে। তবে উভয়েরই একটি বাস্তব সমন্বয় যা দেশ টিভি আপনার জন্য নিয়ে এসেছে। ১৪০ মিলিয়নেরও বেশি জাতি, ধর্ম এবং বর্ণের মানুষের সমন্বয়ে আমাদের বাংলাদেশ নামক এই ভূমির একটি অভিন্ন লক্ষ্য রয়েছে। একটি মাতৃভূমি গড়ে তোলার লক্ষ্য যা তাদের অগ্রগতি, সমৃদ্ধি এবং সম্প্রীতির স্বপ্ন পূরণ করে। প্রকৃতপক্ষে বহুত্ববাদের চিরন্তন মানবাধিকার, মাতৃভাষার স্বাধীনতা, তাদের নিজস্ব সংস্কৃতি এবং তাদের ভাগ্য গড়ার অধিকারকে সমুন্নত রাখতে, একাত্তরের মুক্তিযুদ্ধে লাখো প্রাণ উৎসর্গের মধ্য দিয়ে এই জাতির জন্ম।

বিশেষ দ্রষ্ট্যব: Desh TV সাইটে প্রকাশিত কোনো তথ্য, ছবি, ভিডিও, অডিও অথবা অন্য যেকোনো উপাদান বাণিজ্যিক উদ্দেশ্যে অন্য কোনো সাইটে প্রকাশ অথবা অন্য কোনো মাধ্যমে প্রচার করা বাংলাদেশ কপিরাইট আইনানুযায়ী দণ্ডনীয় অপরাধ। তবে গবেষণামূলক কাজে এই সাইটের তথ্য প্রদর্শন করা যেতে পারে, সেক্ষেত্রে সূত্র উল্লেখ করতে হবে।