দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (DSK) নিয়োগ ২০২২

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ

বাংলাদেশ দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.dskbangladesh.org এ। DSK এনজিও তে চাকরির জন্য আগ্রহী ও যোগ্যতা থাকলে আবেদন করতে পারেন আপনিও। দুঃস্থ কেন্দ্র (ডিএসকে) হল একটি বেসরকারী স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা যা দেশের প্রত্যন্ত অঞ্চলে (ওয়েটল্যান্ড, উপকূলীয় বেল্ট এবং শহুরে বস্তি) দরিদ্রদের দারিদ্র্যতা দূর করার লক্ষ্যে কাজ করে থাকে। সংগঠনটির লক্ষ্য হল মানুষের দারিদ্র্য দূর করা, তাদের স্বাবলম্বী করা এবং তাদের নিজেদের অধিকার সম্পর্কে সচেতন করা।

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (Dushtha Shasthya Kendra) এর নিম্ন কার্যক্রম পরিচালনার জন্য নির্ধারিত পদে জব করতে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। আবেদন কারি বা আগ্রহী প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করে হবে। আবেদনের জন্য বিডি জবস ওয়েবসাইট প্রবেশ করে সঠিক নির্দেশনে অনুযায়ি তথ্য সংযুক্ত করতে হবে।

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (DSK) ১৯৮৯ সাল থেকে বাংলাদেশের নগর ও পল্লী অঞ্চলে দরিদ্র জনগনের জন্য বিভিন্ন উন্নয়নমূলক আর্থ-সামজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। বর্তমানে Water Aid এর সহযোগিতায় বিভিন্ন পদে লোকবল নিয়োগ দিচ্ছে সংস্থ্যাটি। আগ্রহী থাকলে বিজ্ঞপ্তিটি সুন্দর ভাবে পড়ে আবেদন করুন এখনি। আরো চাকরির খবর জানতে Job Circular Pro এর সাথে থাকুন।

প্রতিষ্ঠানের নাম  দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র
বিজ্ঞপ্তির ধরন সংস্থাতে চাকরি
পদের সংখ্যা ০১ জন
পড়াশোনার যোগ্যতা স্নাতকোত্তর পাস
 অভিজ্ঞাতা ০৩ বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল ৭৬০০০/- টাকা
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা সর্বোচ্চ ৪০ বছর
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক এখানে ক্লিক করুন
অফিসিয়াল সাইট www.dskbangladesh.org
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ৩০ জুন ২০২২

ডিএসকে নিয়োগ ২০২২

আবেদনের শেষ তারিখঃ ৩০ জুন ২০২২

DSK নিয়োগ ২০২২