ঢাকা বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড (ঢাকা বিআরটি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড (ঢাকা বিআরটি) নিয়োগ বিজ্ঞপ্তি

উচ্চ মাধ্যমিক,স্নাতক ও স্নাতকোত্তর পাসে ৪ ধরনের ১৩ টি পদে  ঢাকা বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ। ঢাকা বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিঃ ২২ শে সেপ্টেম্বর ২০১২ প্রতিষ্ঠিত হয়েছিল। ঢাকা ও তার আশেপাশের জেলাগুলির পরিবহণ সেক্টরের তদারকি ও পরিকল্পনা বাস্তবায়ন করে। বৃহত্তর ঢাকা অঞ্চলের পরিবহণ সেক্টরের আধুনিকায়ন করা তাদের মুল লক্ষ্য। সমন্বিত পরিবহন পরিকল্পনা করে নিরাপদ, নির্ভরযোগ্য, দ্রুত এবং সাশ্রয়ী মূল্যের গণপরিবহন নিশ্চিত করা।

ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের নিয়ম: আবেদনের জন্য এই ওয়েবসাইটটি ভিসিট করুনঃ http://dbrt.teletalk.com.bd এছাড়া আমাদের সাইটের পাশাপাশি চাকরির বিজ্ঞপ্তিটিও দেখতে পারবেন টেলিটকের এই সাইটে।

প্রতিষ্ঠানের নাম  ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা ০৭ টি পদে
পড়াশোনার যোগ্যতা স্নাতক/ স্নাতকোত্তর সমমান পাশ
 অভিজ্ঞাতা পদ ভেদে অভিজ্ঞতা অনুযায়ী
কর্মস্থল বাংলাদেশের রাজধানী ঢাকাতে
বেতন/সম্মানী স্কেল পদ ভেদে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা সর্বোচ্চ ৪০ ও ৫৭ বছর
আবেদনের নিয়ম অনলাইনের মাধ্যমে কাগজ-পত্র জমা দিতে হবে
আবেদনের লিংক www.dbrt.teletalk.com.bd
অফিসিয়াল সাইট http://dhakabrt.com/
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ১৩ সেপ্টেম্বর ২০২২

ঢাকা বি আর টি নিয়োগ ২০২২

আবেদনের শেষ সময়: ১৩ সেপ্টেম্বর ২০২২

 

কীভাবে ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড (ঢাকা বিআরটি) চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করবেন?  

  • আগে ভালোভাবে নিয়োগ বিজ্ঞপ্তিটি পড়ুন। তারপর আবেদন লিঙ্কটিতে ক্লিক করুন।
  • ওয়েবপেজে সকল পোস্টের নাম দেখাবে। এখন আপনি নিজের পোস্টটি নির্বাচন করুন। প্রয়োজনীয় ক্ষেত্র অনুযায়ী ডিবিআরটি আবেদন ফর্ম পূরণ করুন।
  • আপনার স্বাক্ষর এবং সাম্প্রতিক কালার ছবিটি সাবধানে আপলোড করুন।
  • তারপরে ডিবিআরটি আবেদনের জন্য সাবমিট করুন এবং পরবর্তী কাজের জন্য প্রিন্ট করুন
  • ডিবিআরটি প্রবেশপত্র প্রকাশ পেলে এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন।

উদ্দেশ্যাবলী ও মূল্যবোধসমূহঃ

আমাদের মিশন বাস্তবায়নে আমরা নিচের উদ্দেশ্যাবলী ও ভ্যালুসমূহের প্রতি প্রতিশ্রুতিবদ্ধঃ

  • যাত্রীসেবার প্রতি দায়বদ্ধতাঃ সুবিধাজনক, সাশ্রয়ী, সহজলভ্য, সময়ানুগ এবং যাত্রীসাধারণের চাহিদার প্রতি লক্ষ্য রেখে সেবা প্রদান।
  • যাত্রীসেবায় আনুগত্যঃ বন্ধুত্যপূর্ণ, শ্রদ্ধাশীল, নিরাপদ এবং নির্ভরযোগ্য সেবাদানের মাধ্যমে যাত্রীদের আস্থা অর্জন।
  • কর্মীবৃন্দঃ যাত্রীদের সাথে যোগাযোগের প্রথম স্তরে রয়েছে আমাদের কর্মীবাহিনী। সেহেতু, প্রাতিষ্ঠানিক সাফল্যের অবিচ্ছেদ্য অংশ হিসাবে আমরা কর্মীদের মূল্যায়ন করে থাকি।

বিআরটি বাসের জন্য ডেডিকেটেড লেনের ব্যবস্থা এবং রাস্তা প্রশস্ত করার ফলে বিআরটি বাস করিডরে অন্যান্য যানবাহনের চলাচলে হস্তক্ষেপ করবে না। ফ্লাইওভার এবং গুরুত্বপূর্ণ মোড়ে মিশ্র ট্রাফিক লেন যানবাহনের জন্য পর্যাপ্ত ইউ-টার্ন এবং ডান / বাম মোড় থাকবে।

বিআরটি বাস চলাচল মসৃণ ও নিরবচ্ছিন্ন করতে করিডোরে ছয়টি গুরুত্বপূর্ণ ট্রাফিক-প্রবণ মোড়ে ফ্লাইওভার নির্মাণাধীন রয়েছে। বাড়ি ভবন থেকে চেরাগ আলী পর্যন্ত সাড়ে চার কিলোমিটার বিআরটি লেন বিশিষ্ট ছয় লেনের একটি উঁচু অংশ নির্মাণ করা হচ্ছে। বিদ্যমান চার লেনের টঙ্গী সেতুর জায়গায়, ১০ লেনের সেতু তৈরি করা হচ্ছে যার প্রতিটি পাশে ১ টি বিআরটি লেন রয়েছে। আবদুল্লাহপুর আশুলিয়া রোড ধরে টঙ্গী ব্রিজ হবে।

উপরন্তু, বিআরটি সিস্টেম লেন পৃথকীকরণ, শক্তি-দক্ষ বৈদ্যুতিক স্ট্রিট লাইট স্থাপন এবং উচ্চমানের নিষ্কাশন ব্যবস্থার মাধ্যমে সামগ্রিক ট্রাফিক ব্যবস্থাপনার মান উন্নত করে উত্তর ঢাকার ভূ-প্রকৃতি ও পরিবেশ উন্নত করার জন্য একটি গুরুত্বপূর্ণ হাতিয়ার হিসেবে কাজ করবে।

ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট নিয়োগ, বাস র‍্যাপিড ট্রানজিট নিয়োগ, ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড নিয়োগ, ঢাকা বিআরটি নিয়োগ বিজ্ঞপ্তি, ঢাকা বিআরটি চাকরি,

আজকের চাকরির বিজ্ঞাপন,ই চাকরির পত্রিকা,চাকরি সন্ধান, জব সার্কুলার ২০২১ সরকারি,অনলাইন জব সার্কুলার,bd জব সার্কুলার,আজকের জব সার্কুলার,আজকের চাকরির সার্কুলার,জব সার্কুলার 2021, এ সপ্তাহের জব সার্কুলার,job circular চাকরির খবর,চাকরির সার্কুলার,bd job circular জরুরী নিয়োগ