ঢাকা কমার্স কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি-Dhaka Commerce College Job Circular 2022

ঢাকা কমার্স কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা কমার্স কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, Dhaka Commerce College কর্তৃক বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। ঢাকা কমার্স কলেজ বাংলাদেশের রাজধানী ঢাকা শহরের মিরপুরে অবস্থিত একটি উচ্চ মাধ্যমিক ও স্নাতকোত্তর কলেজ। ১৯৮৯ সালে প্রতিষ্ঠিত এটি ঢাকা মহানগরীর প্রথম কলেজ যা বাণিজ্য বিশেষত।কলেজ টি বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় কলেজ ও প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Dhaka Commercial College jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট  ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Dhaka Commerce College Job Circular 2022 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

ঢাকা কমার্স কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা কমার্স কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 এর জন্য নিম্ন পদে আবেদন করতে হবে ডাকযোগের মাধ্যমে। ঢাকা কমার্স কলেজের ওয়েবসাইট www.dcc.edu.bd। বিজ্ঞপ্তিতে বর্ণিত নির্দেশনা মোতাবেক অ্যাপ্লিকেশন ফরম পূরণের মাধ্যমে দরখাস্ত করতে হবে। আবেদনের শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে আবেদনপত্র দাখিল করুন। আগ্রহি প্রার্থিগন আবেদনের নিয়ম সহ সকল তথ্য জানতে  বিজ্ঞপ্তটি শেষ পর্যন্ত পড়ুন।

প্রতিষ্ঠানের নাম  ঢাকা কমার্স কলেজ
বিজ্ঞপ্তির ধরন কলেজে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা স্নাতক পাস
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল মিরপুর ঢাকা বাংলাদেশ
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট www.dcc.edu.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আবেদনের শেষ সময় ১৯ সেপ্টেবর ২০২২

আবেদনের সময় সীমাঃ ১৯ সেপ্টেবর ২০২২ তারিখের মধ্যে আবেদন টি পাঠাতে হবে

ঢাকা কমার্স কলেজে নিয়োগ

আবেদনের সময় সীমাঃ ১৯ সেপ্টেবর ২০২২

Dhaka Commerce College Job Circular 2022

স্ব-অর্থায়িত ও রাজনীতি ও ধূমপানমুক্ত ঢাকা কমার্স কলেজ ১৯৮৯ সালের ১ লা জুলাই লালমাটিয়ার কিং খালেদ ইনস্টিটিউ ইতিহাসিক সাইনবোর্ড উত্তোলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। তারপরে প্রতিষ্ঠানটি ধানমন্ডি ২ এ-তে একটি ভাড়া বাড়িতে রাখা হয়েছিল। এরপরে এটি ২২ জানুয়ারী ১৯৯৫ সালে মিরপুরের চিরিয়াখানা রোডের স্থায়ী ক্যাম্পাসে স্থানান্তরিত হয়। কলেজের প্রথম অধ্যক্ষ হিসাবে শামসুল হুদা এফসিএ দায়িত্ব গ্রহণ করেন।

১৯৯০ এর আগস্টে প্রফেসর কাজী মোঃ নুরুল ইসলাম ফারুকী ডেপুটেশনে প্রিন্সিপালের দায়িত্ব গ্রহণ করেন এবং সেপ্টেম্বর ২০১০ পর্যন্ত অব্যাহত থাকেন। তখন মিঃ এ বি এম আবুল কাশেম ভারপ্রাপ্ত অধ্যক্ষ হন। বর্তমান অধ্যক্ষ অধ্যাপক মোঃ আবু সাদ ২০১২ সালের মার্চ থেকে দায়িত্ব পালন করছেন।বিজনেস স্টাডিজের একটি বিশেষায়িত প্রতিষ্ঠান প্রতিষ্ঠার লক্ষ্যে ১৯৮৬ সালে ঢাকা কমার্স কলেজ প্রকল্প বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছিল।

প্রতিষ্ঠানের নামঃ ঢাকা কমার্স কলেজ ।

  • পদের নামঃ সহযোগী আধ্যপক ।
    শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতক পাশ ।
    অভিজ্ঞতাঃ ০৫ বছরের আভিজ্ঞাতা ।
    বয়স সীমাঃ ৪৫ বছর ।
    পদ সংখাঃ ০৩ জন ।
    বেতনঃ ৪৩০০০ থেকে ৬৯৮৫০ টাকা ।
  • পদের নামঃ সহকারী আধ্যপক
    শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতক পাশ
    অভিজ্ঞতাঃ ০৫ বছরের আভিজ্ঞাতা ।
    বয়স সীমাঃ ৪০ বছর ।
    পদ সংখাঃ ০১ জন
    বেতনঃ ৩৫৫০০ থেকে ৬৭০১০ টকা ।
  • পদের নামঃ প্রভাসক ।
    শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী পাশ ।
    অভিজ্ঞতাঃ প্রয়োজন নাই ।
    বয়স সীমাঃ ৩৫ বছর ।
    পদ সংখাঃ ০৫ জন ।
    বেতনঃ ২২০০০ টাকা ৫৩০৬০ টাকা ।

এই কলেজের প্রবর্তক ও প্রতিষ্ঠাতা মিঃ কাজী মোঃ নুরুল ইসলাম ফারুকী, সহযোগী অধ্যাপক, ব্যবস্থাপনা বিভাগ, ঢাকা কলেজ ঢাকা বাণিজ্য কলেজ প্রকল্প বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ছিলেন। তদন্ত ও নিরীক্ষা বিভাগের তৎকালীন শিক্ষা পরিদর্শক জনাব এবিএম আবুল কাশেম সহ-আহ্বায়ক ছিলেন। দু’জন সদস্য ছিলেন- মিঃ এম হেলাল, সম্পাদক, মাসিক বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এবং জনাব এসআর মোজুমদার, প্রভাষক, ব্যবস্থাপনা বিভাগ, ঢাকা কলেজ। মিঃ মাহফুজুল হক শাহিন সদস্য সচিব ছিলেন।


ঢাকা কমার্স কলেজ কোথায় অবস্থিত ,ঢাকা কমার্স কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি , Dhaka Commerce College Job Circular ,
ঢাকা কমার্স কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি , Dhaka Commerce College Jobs ,উত্তরা কমার্স কলেজ ঢাকা , ঢাকা কমার্স কলেজে নিয়োগ,সাইদুর রহমান ঢাকা কমার্স কলেজ ,Dhaka Commerce College Job Circular 2022 ,ঢাকা কমার্স কলেজ চাকরি , www.dhaka commerce college.com ,