ড্যানিশ ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি – Danish Foods Limited Job Circular 2021

ড্যানিশ ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2021 , ড্যানিশ প্রোডাক্টস লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি কোম্পানি কর্তৃপক্ষ কর্তৃক এ নতুন জব সার্কুলার প্রকাশিত হয়েছে। আমরা ড্যানিশ ফুডস লিমিটেড এর নতুন জব সার্কুলার আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। সুতরাং আপনি এখন এই পোস্ট থেকে বিজ্ঞপ্তি দেখতে ও আবেদন করতে পারেন। আমরা এই পোস্টে ড্যানিশ ফুডস লিমিটেডের সমস্ত নতুন চাকরির বিজ্ঞপ্তি আপডেট করা হবে। তাই ড্যানিশ ফুডস লিমিটেডের ও সকল সর্বশেষ চাকরির বিজ্ঞপ্তি আপডেট পেতে আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করে নিয়মিত দেখতে পারেন।

Danish Foods Limited jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Danish Foods Limited Job Circular 2021 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ ড্যানিশ ফুডস লিমিটেড
যোগ্যতাঃ এইচএসসি পাশ
পদ সংখাঃ  নির্ধারিত নয়
বেতন স্কেল ১২,০০০ টাকা
আবেদনের মাধ্যমঃ অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদন করুন  এখানে
আবেদনের সময়সীমাঃ  ০৭ অক্টোবর ২০২১

পদের নামঃ ভ্যাট অ্যাসিস্ট্যান্ট
পদের সংখ্যাঃ নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি সমমান পাশ
বেতন স্কেলঃ ১২,০০০ টাকা
চাকরির ধরনঃ ফুল টাইম
প্রার্থীর ধরনঃ পুরুষ
কর্মস্থলঃ নারায়ণগঞ্জ, বরিশাল, যশোর

ড্যানিশ ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

ড্যানিশ ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের সময়সীমাঃ ০৭ অক্টোবর ২০২১

 

Check Partex Star Group (Danish) All Recent job Circular Posted On BD jobs here

 

Click Here To View Job Circular & Apply Online

See details; https://partexstargroup.com/

 

ড্যানিশ ফুডস লিঃ একটি শীর্ষস্থানীয় খাদ্য ও পানীয় উত্পাদনকারী এবং বিপণন সংস্থা বাংলাদেশ এবং পারটেক্স স্টার গ্রুপের একটি অংশ। এটি ড্যানিশ ফুডস লিমিটেডের ব্র্যান্ড নামে বিভিন্ন ধরণের খাবার এবং পানীয় এবং বাজার উত্পাদন করেড্যানিশ ফুডস লিমিটেড এমনভাবে ব্যবসা পরিচালনা করতে প্রতিশ্রুতিবদ্ধ যা সর্বোচ্চ নৈতিক মানকে প্রদর্শন করে। সংস্থাটি বিশ্বাস করে যে সততা হ’ল সফল হওয়ার অপরিহার্য ইউটিলিটি। ড্যানিশ ফুডস লিঃ গ্রাহকদের জন্য বাজারে শ্রেষ্ঠত্ব বজায় রাখতে সর্বোত্তম পরিষেবা দিচ্ছে। এটিও বিশ্বাস করে যে সাফল্য গ্রাহকদের উপর নির্ভর করে। এটি গ্রাহকের চাহিদা পূরণের প্রাথমিক মানদণ্ড।

ড্যানিশ ফুডস লিমিটেড স্বাস্থ্যকর এবং মানসম্পন্ন খাবারের পণ্য নিশ্চিত করার মাধ্যমে তাদের জীবনকে সমৃদ্ধ করতে পারে এমন সমস্ত উপায় বিবেচনা করে সকল প্রকার কৃষি প্রক্রিয়াজাত খাদ্য পণ্যগুলির জন্য একটি বিস্তৃত পদ্ধতি গ্রহণ করে। সেরা মানের পণ্যগুলি গ্রাহকদের কাছে পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করতে এইচএসিসিপি সম্মতির সাথে ড্যানিশ ফুডস লিমিটেড স্বাস্থ্যকর উত্পাদন প্রক্রিয়াগুলিকে অত্যন্ত গুরুত্ব দেয়। এটি মানের উপকরণগুলি বেছে নেওয়া থেকে শুরু করে স্টোরেজ সুবিধাগুলি ব্যবহার এবং বৈদ্যুতিন বাছাইয়ের মাধ্যমে পণ্যগুলির যত্নবান পর্যবেক্ষণকে অন্তর্ভুক্ত করে।

দক্ষ এবং অভিজ্ঞ কর্মীরা সমাপ্ত পণ্যগুলি নির্বাচন করেন যা তাদের পরীক্ষার আগে তাদের পরীক্ষার পরীক্ষাগুলিতে তাদের গুণমান যাচাই করার জন্য এবং উত্পাদন প্রক্রিয়ার আগে এবং পরে উভয়ই অবশিষ্ট পদার্থগুলির জন্য পরীক্ষা করা হয়। তদ্ব্যতীত, কোম্পানির কম্পিউটার সিস্টেমগুলি সর্বোচ্চ স্তরের মানের নিশ্চিত করতে সমস্ত উত্পাদন প্রক্রিয়াটির অবিচ্ছিন্ন পর্যবেক্ষণ সরবরাহ করে। ড্যানিশ ফুডস লিমিটেড জব সার্কুলার ২০২১ বোকা দেওয়া হয়েছে।


ড্যানিশ ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি , ড্যানিশ ফুডস লিমিটেড চাকরি ,ড্যানিশ ফুডস লিমিটেড জব সার্কুলার ,ড্যানিশ ফুডস লিমিটেড নতুন চাকরি , ড্যানিশ ফুডস লিমিটেড চাকরির খবর ,ড্যানিশ ফুডস লিমিটেডে নিয়োগ , Danish Foods Limited Job Circular 2021 , Danish Foods Limited Job Circular , Danish Foods Limited Jobs ,ড্যানিশ প্রোডাক্টস লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি , ড্যানিশ প্রোডাক্টস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি , ড্যানিশ প্রোডাক্টস লিমিটেড চাকরি ,