ডায়মন্ড ওয়ার্ল্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ডায়মন্ড ওয়ার্ল্ড নিয়োগ বিজ্ঞপ্তি

স্নাতক ডিগ্রী সমমান পাশে , ০১ ধরনের ০২ টি পদে, আকর্ষণীয় বেতনে, ডায়মন্ড ওয়ার্ল্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। ডায়মন্ড ওয়ার্ল্ড জুয়েলারস ২০০৫ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এর প্রতিষ্ঠাতা হলেন দিলিপ কুমার আগরওয়ালা। ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের মাধ্যমে বাংলাদেশে প্রথম ডায়মন্ড আমদানি শুরু করেন তিনি। বাংলাদেশের জুয়েলারী শিল্পের অতি পরিচিত ও জনপ্রিয় ব্র্যান্ড হল ডায়মন্ড ওয়ার্ল্ড। ডায়মন্ড ওয়ার্ল্ড লিঃ শোরুম চট্টগ্রাম, রাজধানীর বসুন্ধরায় প্রতিষ্ঠা করা হয়েছে। Diamond World ltd ১৫ বছরের অভিজ্ঞতার সহ একটি শীর্ষস্থানীয় জুয়েলারী।

প্রতিষ্ঠানটি তাদের পন্যের গুণমান, নির্বাচন, মান, আস্থা, উদ্ভাবনী নকশা এবং পরিষেবাটি ভালো। সাম্প্রতিক ডায়মন্ড ওয়ার্ল্ড জব সার্কুলার প্রকাশ করা হয়েছে। আপনি যদি ডায়মন্ড ওয়ার্ল্ড চাকরি করতে চান তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। আবেদন করার জন্য চলুন জেনে আসি চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারির। আর সরকারি বেসরকারি চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে ক্লিক করতে পারেন।

প্রতিষ্ঠানের নামঃ ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড

পদের নামঃ সোশ্যাল মিডিয়া এক্সিকিউটিভ কাম গ্রাফিক্স ডিজাইনার
পদের সংখ্যাঃ ০২ জন
বেতন স্কেলঃ  আলোচনা সাপেক্ষ
চাকরির ধরনঃ ফুল টাইম
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী
অভিজ্ঞতাঃ ২ থেকে ৪ বছর
বয়সসীমাঃ ২৪ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ প্রয়োজন নাই
আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে।
বিস্তারিত এই লিঙ্কেঃ www.diamondworldltd.com

আবেদনের সময় সীমাঃ ২১ মে ২০২১

বিশেষ দ্রষ্টব্যঃ আবেদনকারীদের নিম্নলিখিত ক্ষেত্র গুলিতে অবশ্যয় অভিজ্ঞতা থাকতে হবে: অ্যাডোব ফটোশপ / ইলাস্ট্রেটর, কন্টেন্ট বিকাশকারী, ক্রিয়েটিভ কন্টেন্ট রাইটিং, ডিজিটাল মার্কেটিং, গ্রাফিক ডিজাইনার, এসইও এবং ডিজিটাল বিপণনকারী, সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, ভিডিও এডিটিং ইত্যাদি।

ডায়মন্ড ওয়ার্ল্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের সময় সীমাঃ ২১ মে ২০২১

ডায়মন্ড ওয়ার্ল্ড মূলত একটি জুয়েলারি কোম্পানি, বাংলাদেশে অনেক বড় একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান মহিলাদের জুয়েলারি বিভিন্ন প্রকার দ্রব্য বিক্রি করে থাকে । বাংলাদেশের জুয়েলারি জগতে জনপ্রিয় ব্র্যান্ডের নাম ডায়মন্ড ওয়ার্ল্ড। ক্রেতার হাতে আন্তজার্তিক মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারি পণ্য তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ জুয়েলারি শিল্পের সুনামধন্য এই প্রতিষ্ঠানটি। এক্সক্লুসিভ ডিজাইনের গহনা বিক্রির পাশাপাশি ডায়মন্ড ওয়ার্ল্ডের রয়েছে বিক্রয়োত্তর সেবা। আইএসও (ISO) স্বীকৃত সুনামধন্য এ প্রতিষ্ঠানটির বাংলাদেশে ২২টি শোরুম রয়েছে। ডায়মন্ড ওয়ার্ল্ড গহনার মান শতভাগ নিশ্চয়তা দিয়ে বিক্রয় করে থাকে। প্রতি ৩ মাস পর পর বিদেশি টিম দ্বারা গহনার মান নিশ্চিত করা হয় ও GIA ও IGI সার্টিফিকেট প্রদান করা হয়।

ডায়মন্ড ওয়ার্ল্ডের রিটার্ন পলিসি বিশ্বস্বীকৃত এবং সারা বছর যেকোনো সময় গ্রাহকদেরকে প্রোডাক্ট রিটার্ন করার সুযোগ প্রদান করে থাকে। সেইসঙ্গে বিক্রিত সব প্রোডাক্টের ইনস্ট্যান্ট ক্যাশ ব্যাকের সুবিধাও দেয়া হয়। ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে বছরে ৪টি ফ্রি এক্সচেঞ্জ অফার দেওয়া হয় যার মাধ্যমে গ্রাহকরা তাদের পুরাতন ডায়মন্ডের গহনা কোন প্রকার কর্তন ছাড়াই পরিবর্তন করে নতুন গহনা কিনতে পারেন। শতভাগ রি-সেল ভ্যালু নিশ্চিত করার মাধ্যমে গ্রাহকদের কাছে পণ্য বিক্রি করে থাকে ডায়মন্ড ওয়ার্ল্ড।

ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুমে আন্তর্জাতিক মানের ডায়মন্ড টেস্টার মেশিনের মাধ্যমে প্রতিটি ডায়মন্ড গহনার মান নিশ্চিত করে GIA ও IGI এর আন্তর্জাতিক সার্টিফিকেট প্রদান করা হয়। ডায়মন্ড ওয়ার্ল্ড ঘোষণা করেছে কোনো ব্যক্তি ডায়মন্ড ওয়ার্ল্ডের গহনা, পৃথিবীর যে কোন দেশে টেস্টের মাধ্যমে নকল প্রমাণ করতে পারলে তাকে ১০ লক্ষ টাকা পুরস্কার দিবে।

বিগত ১৫ বছর ধরে বিশ্বস্ততার সাথে ডায়মন্ড ওয়ার্ল্ড গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে। গ্রাহকদের ভালোবাসা এবং অনুপ্রেরণায় প্রতিষ্ঠানটি আগামীতে আরো এগিয়ে যেতে চায়।

যোগাযোগ করুন:
১)গুলশান
68/1 গুলশান অ্যাভিনিউ, গুলশান – 1, ঢাকা – 1212।
হটলাইন- +8801713199270
ইমেইলঃ info@diimarworldltd.com

২) চ্যাটগ্রাম ১
ইউনুসকো সিটি সেন্টার ৫ ম


ডায়মন্ড ওয়ার্ল্ড নিয়োগ, ডায়মন্ড ওয়ার্ল্ড জব সার্কুলার ,ডায়মন্ড ওয়ার্ল্ড চাকরি, ডায়মন্ড ওয়ার্ল্ড চাকরির খবর, ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি, ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড জব সার্কুলার, ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডে চাকরি, diamond world job circular, diamond world jobs, diamond world job circular 2021, diamond world ltd job circular