বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২৩-BDCCL Job Circular 2023

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড (বিডিসিসিএল) কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেডে যারা চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Bangladesh Data Center Company Limited (BDCCL) jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২৩

সরকারি ও বেসরকারি সহ সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট Jobcircularpro.com ভিজিট করতে পারেন। আপনি যদি বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২৩ সার্কুলার এর জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Bangladesh Data Center Company Limited BDCCL Job Circular 2022 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নাম  বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা স্নাতক সমমান পাশ
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক erecruitment.bcc.gov.bd.
অফিসিয়াল সাইট  www.bdccl.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আবেদনের শেষ সময় ০৯ মার্চ ২০২৩

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২৩

আবেদনের সময়ঃ ০৯ মার্চ ২০২৩
Visit Website

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড জব সার্কুলার

ডেটা সেন্টারের ক্লাউড পরিষেবা থেকে গ্রাহককে ভার্চুয়াল মেশিন তৈরি করে একটি ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড দেওয়া হয়; যার মাধ্যমে গ্রাহক যে কোনও জায়গা থেকে লগ ইন করতে পারেন এবং নিরাপদ উপায়ে পরিষেবাটি গ্রহণ করতে পারেন। এক্ষেত্রে গ্রাহকের কোনও হার্ডওয়্যার / সফটওয়্যার ক্রয় বা বজায় রাখার দরকার নেই, গ্রাহক কেবল ইন্টারনেট বা ইন্ট্রানেট সরবরাহের মাধ্যমে নিরাপদে ই-পরিষেবা গ্রহণ করতে পারবেন।

অন্যদিকে, কো-লোকেশন সার্ভিসে গ্রাহককে 4KW / 10KW পাওয়ার সংযোগ, শীতলকরণ, বিশ্বমানের ফায়ার-ফাইটিং, সিকিউরিটি, ইন্টারনেট / ইন্ট্রানেট ইত্যাদির সাথে একটি স্থান দেওয়া হবে সেই ক্ষেত্রে গ্রাহক পছন্দসই পরিষেবা গ্রহণ করতে পারবেন তার পছন্দের আইটি সরঞ্জাম ইনস্টল করে। এক্ষেত্রে গ্রাহককে ইনস্টল করা আইটি সরঞ্জামগুলি বজায় রাখতে এবং পরিচালনা করতে হবে।


বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড জব সার্কুলার ২০২৩ , বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেডে চাকরির খবর, বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড জব সার্কুলার টোটো ,bangladesh data center company limited jobs ,bangladesh data center company limited job circular 2022 ,বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ ,bangladesh data center company limited circular 2022 ,