টিআইবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-TIB Bangladesh Job Circular 2023

টিআইবি নিয়োগ বিজ্ঞপ্তি

স্নাতকোত্তর সমমান পাশে, ০২ ধরনের ০২ টি পদে, নেয্য টাকা বেতনে, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ টিআইবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ লিমিটেড সংস্থাটি মে মাসের ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত হয়েছে। সাবেক আঞ্চলিক পরিচালক পিটার ইগেন হলেন এর উদ্যোক্তা। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে নিবেদিত একটি নাগরিক সমাজ সংস্থা। বার্লিন ভিত্তিক ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনালের একটি বাংলাদেশী শাখা।

টিআইবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

যেখানে দেশের সরকার, রাজনীতি, ব্যবসা, নাগরিক সমাজ এবং মানুষের দৈনন্দিন জীবন দুর্নীতি থেকে মুক্ত ও বাংলাদেশকে সুন্দর করার লক্ষ্যে এরা কাজ করে যাচ্ছে। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল টিআইবি সংস্থার প্রধান কাজ হল, গবেষণা এবং নীতি , নাগরিক প্রবৃত্তি , প্রচার এবং যোগাযোগ , তথ্য অধিকার , নাগরিক চার্টার , জলবায়ু অর্থব্যবস্থা শাসন ও পানির শুদ্ধাচার ইত্যাদি। চলুন টিআইবি চাকরির বিস্তারিত জেনে আসি।

প্রতিষ্ঠানের নাম  ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ টিআইবি
বিজ্ঞপ্তির ধরন বেসরকারি চাকরি
পদের সংখ্যা ০২ জন
পড়াশোনার যোগ্যতা  স্নাতক/স্নাতকোত্তর/সমমান ডিগ্রি ধারী
 অভিজ্ঞাতা প্রয়োজন নাই
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা  সর্বোচ্চ ৩০ বছর
আবেদনের নিয়ম অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক www.career.ti-bangladesh.org
অফিসিয়াল সাইট www.ti-bangladesh.org
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১০ জুন ২০২৩

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। 

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ টিআইবি নিয়োগ বিজ্ঞপ্তি

টিআইবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ সময়: ১০ জুন ২০২৩

Apply Online

দক্ষতা: এমএস অফিস ও তথ্য সংগ্রহের মোবাইল অ্যাপ সম্পর্কে ধারণা, প্রার্থীর ই-মেইল ও স্মার্টফোন থাকতে হবে।

টিআইবি চাকরি

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) গুরুতর উদ্বেগ প্রকাশ করেছে যে বাংলাদেশের শীর্ষস্থানীয় বিদেশী বাণিজ্য অংশীদাররা মর্মাহতভাবে বিদেশী ঘুষের বিরুদ্ধে ব্যবস্থা কার্যকর করতে ব্যর্থ হচ্ছে। বিশ্বব্যাপী আজ চালু হওয়া “রপ্তানি দুর্নীতি” শীর্ষক টিআইয়ের প্রতিবেদনের কথা উল্লেখ করে টিআইবি সরকারকে বিভিন্ন ধরণের বিপুল ক্ষতির ঝুঁকি, বিশেষত বর্ধিত অর্থ পাচারের বিষয়ে সতর্ক করেছে।

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) হল বার্লিন ভিত্তিক ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনালের বাংলাদেশী শাখা, দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ের জন্য নিবেদিত একটি নাগরিক সমাজ সংস্থা। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) একটি স্বাধীন, নিরপেক্ষ, দলীয় রাজনীতিমুক্ত ও অলাভজনক বেসরকারি প্রতিষ্ঠান। টিআইবি দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার ভূমিকা, স্বচ্ছতা ও জবাবদিহিতার চাহিদা সৃষ্টি এবং বাংলাদেশে। সুশাসন প্রতিষ্ঠায় ১৯৯৬ সাল থেকে একটি সামাজিক আন্দোলন হিসেবে যাত্রা শুরু করে। টিআইবির বর্তমান নির্বাহী পরিচালক ইফতেখারুজ্জামান। টিআইবি একদিকে জাতীয় পর্যায়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রাতিষ্ঠানিক এবং নীতি সংস্কারে অনুঘটকের ভূমিকা পালনে সমর্থ হয়েছে।গবেষণা এবং নীতিনাগরিক প্রবৃত্তি, প্রচার এবং যোগাযোগ, তথ্য অধিকার, নাগরিক চার্টার, জলবায়ু অর্থব্যবস্থা শাসন,পানির শুদ্ধাচার এই সব নিয়ে টিআইবি কাজ করে।

TIB Bangladesh Job Circular 2023

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনালে এমন লোক যারা দুর্নীতিমুক্ত বিশ্ব চাই, এমন একটি বিশ্ব যেখানে স্বচ্ছতা দুর্নীতিবাজদের প্রকাশ করে যাতে তাদের বিচারের আওতায় আনা যায়।যদি আপনি দুর্নীতি-মুক্ত বিশ্বের আমাদের দৃষ্টিভঙ্গি ভাগ করে নেন তবে আমাদের এমন একটি বিশ্ব অর্জনে সহায়তা করার জন্য পদক্ষেপ নিন এবং এখনই দান করুন যেখানে ন্যায়বিচার বিরাজমান এবং সকলের উপকার করে।  টিআইবি’র মৌলিক প্রাতষ্ঠানিক নীতির মধ্যে আছে জেন্ডার সংবেদনশীলতা এবং লিঙ্গ, ধর্ম জাতিসত্বা বা অন্য যেকোনো পরিচয়ের ঊর্ধ্বে থেকে বাংলাদেশের স্বাধীনতার চেতনা বিশেষ করে গণতন্ত্র, সুশাসন ও আইনের শাসনের প্রতি অকুণ্ঠ অনমনীয় প্রত্যয়।

টিআইবি বিদেশী বাণিজ্য অংশীদার দেশগুলিকে আইন ও প্রয়োগের ব্যবস্থা জোরদার করার আহ্বান জানিয়েছে। ২০২৩ সালের ১৩ ই অক্টোবর টিআই বাংলাদেশের নির্বাহী পরিচালক ড, ইফতেখারুজ্জামান গণমাধ্যমে প্রকাশিত এক বিবৃতিতে বলেছিলেন, “অবাক করা বিষয় যে বৃহত্তম বৈশ্বিক রফতানিকারকরা বিদেশী ঘুষের বিরুদ্ধে তাদের নিজস্ব প্রতিশ্রুতি মেনে চলার সবচেয়ে খারাপ রেকর্ড দেখিয়ে চলেছেন। দরিদ্র অভিনয় শিল্পীদের মধ্যে চীন, জাপান, ভারত, হংকং, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, নেদারল্যান্ডস, কানাডা এবং মেক্সিকো রয়েছে যার মধ্যে অনেকে বাংলাদেশের বৃহত্তম বাণিজ্য ও বিনিয়োগের অংশীদার।

যোগাযোগ করুনঃ

স্বচ্ছতা আন্তর্জাতিক বাংলাদেশ
MIDAS কেন্দ্র (চতুর্থ তল)
বাড়ি -৫,
রোড -16 (নতুন) 27 (পুরাতন), ধানমন্ডি,
ঢাকা – 1209 বাংলাদেশ

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের প্রধান কাজ সমূহঃ
গবেষণা এবং নীতি
নাগরিক প্রবৃত্তি
প্রচার এবং যোগাযোগ
তথ্য অধিকার
নাগরিক চার্টার
জলবায়ু অর্থব্যবস্থা শাসন
পানির শুদ্ধাচার

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের সর্বোচ্চ নীতিনির্ধারণী সংস্থা ট্রাস্টি বোর্ডের কর্মী

সুলতানা কামাল-চেয়ারপারসন
সেলিনা হোসেন – মহাসচিব
ইফতেখারুজ্জামান – নির্বাহী পরিচালক
মাহফুজ আনাম- কোষাধ্যক্ষ
তৌফিক নেওয়াজ- সদস্য
সৈয়দা রুহী গজনবী- সদস্য
এম হাফিজ উদ্দিন খান- সদস্য
এটিএম শামসুল হুদা- সদস্য
রোকেয়া আফজাল রহমান- সদস্য
সৈয়দ মনজুরুল ইসলাম- সদস্য
আকবর আলী খান- সদস্য।

 


টিআইবি জব সার্কুলার, টিআইবি চাকরি, টিআইবি নিয়োগ, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ জব সার্কুলার, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ চাকরি, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল সংস্থা নিয়োজ বিজ্ঞপ্তি, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল সংস্থা জব সার্কুলার, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল সংস্থা চাকরি, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল সংস্থা চাকরির খবর, transparency international bangladesh job circular 2023, transparency international bangladesh jobs,

দৈনিক চাকরির খবর,চাকরির পত্রিকা,আজকের চাকরির খবর,chakrir khobor,সাপ্তাহিক চাকরির খবর,চাকরির খবর পত্রিকা আজকের,সাপ্তাহিক চাকরির পত্রিকা,saptahik chakrir khobor,চাকরির পত্রিকা আজকের,chakrir potrika,আজকের চাকরি,চাকরির খবর পত্রিকা,আজকের চাকরির পত্রিকা,বেসরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,আজকের নিয়োগ বিজ্ঞপ্তি,সরকারি চাকরির খবর,প্রথম আলো,চাকরির খবর,চাকরি খবর,