জিপিএইচ ইস্পাত এ চাকরি-GPH Ispat Limited Job Circular 2022

জিপিএইচ ইস্পাত এ চাকরি

স্নাতক বা স্নাতকোত্তর সমমান পাশে , অনির্দিষ্ট পদ সংখ্যায়, ন্যায্য টাকা বেতনে, জিপিএইচ ইস্পাত এ চাকরির সার্কুলার ২০২২ প্রকাশ করেছে। জিপিএইচ ইস্পাত লিমিটেড বাংলাদেশের চট্টগ্রামে জেলায় অবস্থিত। এটি একটি পাবলিক লিঃ ইস্পাত উৎপাদনকারী সংস্থা। এই GPH নামটি “God fearing”, “Plain living” ও “High Thinking” শব্দগুলোর আদ্যাক্ষর সমন্বয়ে গঠিত। ২০০৬ সালে সংস্থাটি প্রতিষ্ঠিত হয়েছে এবং ২০০৮ সালে এটি সকল কার্যক্রম সুন্দরভাবে শুরু করে। ২০১২ সালে এটি পাবলিক লিমিটেড সংস্থার তালিকাভুক্ত একটি কোম্পানী হিসাবে অন্তর্ভুক্ত হয়। এখন প্রতিষ্ঠানটি চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানায় অবস্থিত। কোম্পানিটির দৃষ্টিভঙ্গি হল বাংলাদেশের ইস্পাত খাতকে সমৃদ্ধ করা এবং আসন্ন অবকাঠামোগত উন্নয়ন করে দেশকে সহায়তা করা। তাদের লক্ষ হল বা কোম্পানির মিশনটি হ’ল গ্রাহকদের সর্বোত্তম মানের পণ্য সরবরাহ করা।

সাম্প্রতি জিপিএইচ ইস্পাত লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। জিপিএইচ ইস্পাত লিমিটেডের প্রবর্তনে বাংলাদেশকে আরও শক্তিশালী, উজ্জ্বল ভবিষ্যৎ ও আগামীর দিকে কয়েক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার সমস্ত সম্ভাবনা রয়েছে। এখন তাই দেশের চাহিদা পূরণ করে জিপিএইচ স্টিল বিলেট এবং বার বিদেশে রপ্তানি করছে কোম্পনিটি। আপনি যদি জিপিএইচ ইস্পাত গ্রুপে জব করতে চান তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার আবেদন করা উচিৎ। আবেদন করার জন্য চলুন জেনে আসি চাকরির সার্কুলার সম্পর্কে সকল বিস্তারির তথ্য। আর সরকারি বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তির খবর জানতে আমাদের JCP ওয়েবসাইটে ক্লিক করতে পারেন। Gph Ispat চাকরির বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে দেখুন;

জিপিএইচ ইস্পাত এ চাকরি

কোম্পানির নাম জিপিএইচ ইস্পাত
চাকরির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা অনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতা স্নাতক বা স্নাতকোত্তর
বেতন স্কেল আলোচনা সাপেক্ষ
অভিজ্ঞতা ০১ বছরের
আবেদন ফিঃ প্রয়োজন নাই
আবেদনের মাধ্যম বেসরাসরি
অফিসিয়াল সাইট www.gphispat.com.bd
নতুন চাকরির ওয়েবসাইট JCP
আবেদনের শেষ তারিখ ১৭ নভেম্বর ২০২২

পদের নামঃ ম্যানেজার
পদের সংখ্যাঃ অনির্দিষ্ট
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষ
অভিজ্ঞতাঃ ০১ বছরের
আবেদন ফিঃ প্রয়োজন নাই
চাকরির ধরনঃ ফুল-টাইম
লোকেশনঃ চট্টগ্রাম (সীতাকুণ্ড)
আবেদনের মাধ্যমঃ সরাসরি
বিস্তারিত এই লিঙ্কেঃ www.gphispat.com.bd

আবেদনের সময় সীমাঃ ১৭ নভেম্বর ২০২২

জিপিএইচ ইস্পাত গ্রুপে নিয়োগ

আবেদনের শেষ তারিখঃ ১৭ নভেম্বর ২০২২

Application Deadline: 20 March 2022

আবেদনের শেষ সময়: ১৬ মার্চ ২০২২

Apply Online

GPH Ispat job Circular 2022

Check GPH Ispat Limited All Recent job Circular Posted On BD jobs here

Click Here To View Job Circular & Apply Online

জিপিএইচ ইস্পাত লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। বেকার মানুষের পক্ষে এটি একটি দুর্দান্ত ক্যারিয়ার গড়ার সুযোগ এবং বেকার লোকদের চাকরি করার সুযোগ করে দিচ্ছে। জিপিএইচ ইস্পাত লিমিটেডে  এই মুহূর্তে আমাদের দেশে এবং সারা বিশ্বের সর্বাধিক জনপ্রিয় সংস্থা । জিপিএইচ ইস্পাত লিমিটেড সংস্থা আমাদের অনেক পণ্য এবং সর্বোত্তম পরিষেবা সরবরাহ করে থাকে। জিপিএইচ ইস্পাত লিমিটেড দক্ষিণ এশিয়ার বৃহত্তম উৎপাদনকারী সংস্থা। GPH Ispat Limited jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

✔ এই সপ্তাহের সকল চাকরির খবর দেখুন।

✔ সরকারি চাকরির সকল নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন

✔ বেসরকারি/কোম্পানি চাকরির সকল নিয়োগ দেখুন

সাপ্তাহিক চাকরির পত্রিকা দেখতে পারবেন

জিপিএইচ ইস্পাত লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জিপিএইচ ইস্পাত লিমিটেড বাংলাদেশের ঢাকায় অবস্থিত। জিপিএইচ ইস্পাত লিমিটেড খুব উচ্চ মানের পণ্য তৈরি করছে। জিপিএইচ ইস্পাত লিমিটেড ২০০৮ সাল থেকে উত্পাদন ও বিপণন শুরু করে। বর্তমানে জিপিএইচ ইস্পাত লিমিটেড আমাদের দেশের সবচেয়ে শক্তিশালী সংস্থা। জিপিএইচ ইস্পাত লিমিটেড গ্রুপ বেকারদের চাকরির সুযোগ তৈরি করছে। সরকারি ও বেসরকারি সকল নতুন চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JobCircularPro.com ভিজিট করতে পারেন ।  আপনি যদি GPH Ispat Ltd Job Circular 2022 এর জন্য আবেদন করতে চান তবে আপনাকে নির্দিষ্ট সময় সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত।

Gph Ispat চাকরির বিজ্ঞপ্তি 2022

জিপিএইচ ইস্পাত এর মূল লক্ষঃ

  • আমরা আমাদের কর্মীদের জন্য আনন্দদায়ক কাজের পরিবেশ প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ, আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। আমরা সুশাসন প্রতিষ্ঠার জন্য ব্যবসার সব জায়গায় টিমওয়ার্ক, মান উন্নতি এবং উৎকর্ষতা ক্রমাগত প্রচার করব।
  • আমরা আমাদের গ্রাহকদের দ্রুত, সংবেদনশীলতা, শ্রদ্ধা এবং সর্বদা অখণ্ডতার সাথে সাড়া দিয়ে সর্বোচ্চ মানের এবং মূল্যের পণ্য এবং পরিষেবা সরবরাহ করব।
  • আমরা স্টেকহোল্ডারদের আগ্রহকে সমৃদ্ধ করি যেখানে কর্মীরা আমাদের শক্তি, গ্রাহকরা আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং সরবরাহকারী এবং পরিষেবা প্রদানকারীরা আমাদের মূল্য শৃঙ্খলা।
  • দেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করার জন্য শক্তিশালী অবকাঠামো উন্নয়নে আমরা আমাদের মানসম্পন্ন পণ্যের সাথে ভূমিকম্পের চ্যালেঞ্জ মোকাবেলা করি।
  • আমরা নেতৃত্ব ও উদ্ভাবনের মাধ্যমে আমাদের শেয়ার হোল্ডার এবং কর্মচারীদের সুরক্ষার জন্য একটি আর্থিকভাবে শক্তিশালী, প্রবৃদ্ধিমূলক কোম্পানি বজায় রাখব।
  • আমরা নিশ্চিত করি যে আমাদের উৎপাদন প্রক্রিয়া পরিবেশ দূষণমুক্ত।
জিপিএইচ ইস্পাত আজকের চাকরির খবর

হাজার বছর বুদ্ধি, নির্ভুলতা, কঠোর পরিশ্রম এবং উদ্ভাবনের পরে, মানুষ ইস্পাত তৈরি করেছিল – সর্বকালের সর্বশ্রেষ্ঠ আবিষ্কারগুলির মধ্যে একটি। লোহার এই অতি-শক্তিশালী, কার্বনযুক্ত এবং মিশ্রিত রূপটি এমন একটি উপাদান যা ছাড়া আধুনিক জীবন আক্ষরিক অর্থেই অকল্পনীয়। আকাশচুম্বী ও প্লেন থেকে সিরিঞ্জ এবং কাঁটাচামচ পর্যন্ত স্টিল আমাদের প্রতিদিনের জীবনের একটি অত্যাবশ্যক অঙ্গ ।

দেশের অন্যতম নেতা তার বিশ্বমানের পণ্যাদি নিয়ে একটি দুর্দান্ত ভবিষ্যত এবং অর্থনীতির প্রতিশ্রুতি দিয়েছেন। কেবল স্ট্রাকচারাল বারই নয়, জিপিএইচ ইস্পাত লিমিটেড বাংলাদেশের নিম্ন ও মাঝারি কার্বন এবং নিম্ন মিশ্র ইস্পাত বিলেট উত্পাদনকারীদের মধ্যে অন্যতম, গ্রেডেড ইস্পাত বার উত্পাদন করার প্রধান উপাদান। যেহেতু জিপিএইচ বিভিন্ন আন্তর্জাতিক ও জাতীয় মান অনুযায়ী বাংলাদেশে সর্বোচ্চ মানের পণ্য নিশ্চিত করছে, জাতীয় চাহিদা পূরণ করে জিপিএইচ স্টিলের বিল এবং বারগুলি অন্যান্য দেশে রফতানি হচ্ছে। জিপিএইচ ইস্পাত লিমিটেডের প্রবর্তনের আগামীকাল বাংলাদেশকে আরও কয়েক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার সমস্ত সম্ভাবনা রয়েছে।

আমরা আমাদের কর্মীদের, আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সংস্থানসমূহের জন্য উপভোগযোগ্য কাজের পরিবেশ সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা সুশাসন প্রতিষ্ঠার জন্য ব্যবসায়ের সমস্ত জায়গায় ক্রমাগত দলগত কাজ, গুণমানের উন্নতি এবং শ্রেষ্ঠত্বের প্রচার করব। আমরা আমাদের গ্রাহকদের তাত্ক্ষণিকতা, সংবেদনশীলতা, সম্মান এবং সর্বদা সততা সহকারে সাড়া দিয়ে সর্বোচ্চ মানের এবং মানের পণ্য এবং পরিষেবা সরবরাহ করব।

আমরা স্টেকহোল্ডারদের আগ্রহকে সমৃদ্ধ করি যেখানে কর্মীরা আমাদের শক্তি, গ্রাহকরা আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং সরবরাহকারী এবং পরিষেবা সরবরাহকারীরা আমাদের মূল্য শৃঙ্খলা। আমরা দেশের মানুষের সুরক্ষার জন্য শক্তিশালী অবকাঠামো উন্নয়নে আমাদের মানসম্পন্ন পণ্যগুলির সাথে ভূমিকম্পের চ্যালেঞ্জগুলি মোকাবিলা করি। নেতৃত্ব ও উদ্ভাবনের মাধ্যমে আমরা আমাদের শেয়ার হোল্ডার এবং কর্মচারীদের সুরক্ষার জন্য একটি আর্থিকভাবে শক্তিশালী, বৃদ্ধি-ভিত্তিক সংস্থা বজায় রাখব। আমরা নিশ্চিত করি যে আমাদের উত্পাদন প্রক্রিয়া পরিবেশ দূষণমুক্ত।


জিপিএইচ ইস্পাত লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি, জিপিএইচ ইস্পাত নিয়োগ, জিপিএইচ ইস্পাত গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি, জিপিএইচ ইস্পাত কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি, জিপিএইচ ইস্পাত লিমিটেড চাকরি, জিপিএইচ ইস্পাত চাকরি, জিপিএইচ ইস্পাত গ্রুপ চাকরি, জিপিএইচ ইস্পাত কারখানা চাকরি, জিপিএইচ ইস্পাত লিমিটেড জব সার্কুলার, জিপিএইচ ইস্পাত জব সার্কুলার, জিপিএইচ ইস্পাত গ্রুপ জব সার্কুলার, জিপিএইচ ইস্পাত কারখানা জব সার্কুলার, GPH Ispat Ltd. Job Circular 2022, GPH Ispat Limited Job Circular, gph ispat নিয়োগ বিজ্ঞপ্তি, জিপিএইচ ইস্পাত গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি, জিপিএইচ ইস্পাত গ্রুপে চাকরি, জিপিএইচ ইস্পাত গ্রুপে জব সার্কুলার

চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা, gph ispat ltd job circular , gph ispat factory job , gph ispat jobs ,gph ispat job circular ,www.gph ispat job.com, gph ispat ltd job circular 2022 , gph ispat ltd bangladesh , gph ispat limited , gph ispat bd , www.gph ispat.com ,