জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, প্রকাশিত হয়েছে। প্রায় বিভিন্ন পদে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় শিক্ষা প্রতিষ্ঠান এটি। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Jatiya Kabi Kazi Nazrul Islam University jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। ন্যায্য বেতন ও অন্যান্য আর্থিক সুবিধা সহ স্থায়ী পদের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত দেওয়ার আহবান করা যাচ্ছে।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। আপনি যদি Jatiya Kabi Kazi Nazrul Islam University Job Circular 2022 এর জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। বিজ্ঞপ্তির সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম  কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়
বিজ্ঞপ্তির ধরন বিশ্ববিদ্যালয়ে চাকরি
পদের সংখ্যা ০১ জন
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়
বেতন/সম্মানী স্কেল ২২০০০-৫৩০৬০/- , ৫০০০০-৭১২০০/- টাকা
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট jkkniu.edu.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আবেদনের শেষ সময় ১০ নভেম্বর ২০২২

কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় নিয়োগ 2022

আবেদনের সময়ঃ ১০ নভেম্বর ২০২২

কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংশোধনী নিয়োগ বিজ্ঞপ্তি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ২০০৬ সালের ৯ ই মে বাংলাদেশ সরকার প্রতিষ্ঠা করেছিল, যদিও এর প্রতিষ্ঠার উদ্যোগ নেওয়া হয়েছিল কয়েক বছর আগে, প্রথমত গ্রেটার ময়মনসিংহ কালচারাল ফোরাম নামে সামাজিক-সাংস্কৃতিক স্থানীয় অভিজাতদের একটি বেসরকারী গোষ্ঠী দ্বারা।

এই বিশ্ববিদ্যালয়টি প্রথমে বাংলাদেশের প্রথম সাংস্কৃতিক বিশ্ববিদ্যালয় হিসাবে নির্মিত হয়েছিল বলে ধারণা করা হয়েছিল, তবে জে কে কেএনআইইউ আইন ২০০৬ সালে এটি একটি সাধারণ বিশ্ববিদ্যালয় হিসাবে গড়ে তুলেছিল যা উদার-কামনা-সম্পাদনকারী আর্টস শিক্ষা এবং গবেষণার উপর বিশেষ মনোনিবেশ করে।


জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ,জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় উইকিপিডিয়া ,জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় চাকরি ,জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সার্কুলার ,

Jatiya Kabi Kazi Nazrul Islam University Job Circular 2022 , Jatiya Kabi Kazi Nazrul Islam University Jobs Circular,