জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২২

এইচএসসি , স্নাতক ও স্নাতকোত্তর পাসে ০১ ধরনের ০১ টি পদে, ৪৫০০০/- টাকা বেতনে , জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে । অনাদিকাল থেকে জেলা প্রশাসকগণ  ঐতিহ্যগত ভাবে জনগণের কল্যাণে জনগণের সাথে নিবিড় ভাবে কাজ করেছেন। আধুনিক জন প্রশাসনকে আরও গতিশীল ও জনমুখী করার লক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয়ে জনসভার নামে জেলা প্রশাসকের সাথে জনগণের আলোচনা / সাক্ষাত্কার অনুষ্ঠিত হচ্ছে। জেলা প্রশাসক জনগণের অভিযোগ, অভিযোগ, আর্জি, আবেদনগুলি শোনেন এবং অবিলম্বে নিষ্পত্তি হওয়া প্রয়োজনীয় সমস্যা গুলি সমাধান করে জনগণকে পরিষেবা প্রদান করেন। জনগণের সভার সিদ্ধান্ত গুলি প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে লিখিতভাবে প্রেরণ করা হচ্ছে। আপনি আপনার যে কোনও সমস্যা জেলা প্রশাসকের কাছে জানাতে পারেন।

পদের নামঃ সাটলিপিকার কাম কম্পিউটার অপারেটর । 
পদের সংখ্যাঃ ০২ টি
বেতন স্কেলঃ  ১১,০০০-২৬,৫৯০/-  টাকা
অন্যান্য সুবিধাঃ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ি ।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর পাশ ।
অভিজ্ঞতাঃ কম্পিউটার চালানর আভিজ্ঞতা থাকতে হবে ।
বয়স সীমাঃ ১৮-৩০ বছর ।
আবেদন ফিঃ প্রযোজ্য নহে ।
আবেদনের মাধ্যমঃ ডাকযগের মাধ্যমে ।

পদের নামঃ সাটলিপিকার কাম কম্পিউটার অপারেটর । 
পদের সংখ্যাঃ ০২ টি
বেতন স্কেলঃ  ১০,২০০-২৪,৬৮০/-  টাকা
অন্যান্য সুবিধাঃ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ি ।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর পাশ ।
অভিজ্ঞতাঃ কম্পিউটার চালানর আভিজ্ঞতা থাকতে হবে ।
বয়স সীমাঃ ১৮-৩০ বছর ।
আবেদন ফিঃ প্রযোজ্য নহে ।
আবেদনের মাধ্যমঃ ডাকযগের মাধ্যমে ।

পদের নামঃ লাইব্রেরী সহকারি । 
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ  ৯,৩০০-২২,৪৯০/-  টাকা
অন্যান্য সুবিধাঃ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ি ।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর পাশ ।
অভিজ্ঞতাঃ কম্পিউটার চালানর আভিজ্ঞতা থাকতে হবে ।
বয়স সীমাঃ ১৮-৩০ বছর ।
আবেদন ফিঃ প্রযোজ্য নহে ।
আবেদনের মাধ্যমঃ ডাকযগের মাধ্যমে ।

আবেদনের সময় সীমাঃ ১১ এপ্রিল ২০২১

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ

আবেদনের সময়ঃ ১১ এপ্রিল ২০২১

আবেদনের নিয়মঃ

লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিম্নোক্ত কাগজপত্রাদির মুলকপি উপস্থাপন/দাখিল করতে হবে।

  • শিক্ষাগত যোগ্যতার প্রমাণন্বরূপ সকল সনদপত্র/সাময়িক সনদপত্র ।
  •  ৯ নং ক্রমিকের ছকে বর্ণিত কাগজপত্রের মূলকপি/ওয়েবসাহট হতে ডাউনলোড করা কপি উপস্থাপন করতে হবে।
  • পৌরসভার মেয়র/ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত ০১ (এক) কপি নাগরিক সনদপত্র দাখিল করতে হবে |
  • জাতীয় পরিচয়পত্রের মুলকপি অবশ্যই মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে। তবে যাদের জাতীয় পরিচয়পত্র এখনও হয়নি তাদেরকে পৌরসভার মেয়র/ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত জন্মুনিবদ্ধন সনদ মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে ।
  • কোটার দাবীদার প্রার্থীদের কোটার সনদ/প্রমাণক।
  • শটহ্যান্ড (প্রযোজ্য ক্ষেত্রে) ও কম্পিউটার প্রশিক্ষণের সনদপত্র।
  • অভিজ্ঞতার সনদপত্র (প্রযোজ্য ক্ষেত্রে)।

মুক্তিযোদ্ধা কোটায় চুড়ান্ত নির্বাচিত প্রার্থীকে দেশের প্রচলিত আইন অনুসারে ওয়ারিশপত্র দাখিল করতে হবে। মুক্তিযোদ্ধা জীবিত থাকলে ওয়ারিশপত্রে তার প্রতিন্বাক্ষর থাকবে এবং মুক্তিযোদ্ধা জীবিত লা থাকলে ওয়ারিশপত্রে কমপক্ষে ০১ (এক) জন ওয়ারিশের প্রতিস্বাক্ষর থাকতে হবে । কোন মুক্তিযোদ্ধার ওয়ারিশ অসত্য তথ্য প্রদান করে ওয়ারিশপত্র গ্রহণ করলে তা বাতিল বলে গণ্য হবে এবং তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হবে।

লিখিত পরীক্ষায় এবং ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদেরকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগ বিজ্ঞপ্তিতে ও আবেদনপত্রে উদ্লিখিত সকল সনদ ও রেকর্ডপত্রের সত্যারিত ছায়ালিপি ০১ (এক) সেট মৌখিক পরীক্ষা গ্রহণকারী কর্তৃপক্ষের নিকট জমা দিতে হবে । নত্যায়নের ক্ষেত্রে অবশ্যই সত্যায়নকারী কর্মকর্তার সুস্পষ্ট নাম, পদবি ও নিল থাকতে হবে ।

আবেদনপত্র আগামী ১১/০৪/২০২১ খ্রি. তারিখের মধ্যে অফিন চলাকালীন ভাকযোগে জেলা প্রশাসকের কার্যালয়, জয়পুরহাটে পৌছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র এ কার্যালয়ে গ্রহণ করা হবে না। অসত্য, অসম্পূর্ণ, ক্রটিপূর্ণ ও বিল প্রাপ্ত দরখান্তসমূহ বাতিল বলে গণ্য হবে।
প্রার্থীর বয়সসীমা ১১/০৪/২০২১ খ্রি- তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ (বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেফিট গ্রহণযোগ্য নয় ।

নিয়োগের ক্ষেত্রে সরকারি সকল বিধি-বিধান এবং কোটা সম্পর্কিত প্রচলিত নীতিমালা অনুসরণ করতে হবে। নির্দিষ্ট কোটায় নিয়োগের দাবীদার প্রার্থীকেতার দাবির স্বপক্ষে সরকার নির্ধারিত সনদপত্র মৌখিক পরীক্ষার সময় দেখাতে হবে । অন্যথায় তার দাবি অগ্রাহ্য বলে গণ্য হবে এবং তাকে সাধারণ প্রার্থী হিসেবে বিবেচনা করা হবে । কোটার দাবীদার প্রার্থীদের সনদ/প্রমাণক বিবেচনা//্রহণের ক্ষেত্রে সাক্ষার্কার বোর্ড/বিভাগীয় নির্বাচনী বোর্ডের সিদ্ধান্তই চূড়ান্তবলে গণ্য হবে। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোন টিএ/ডি-এ দেয়া হবে লা।

কোন কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ এ বিজ্ঞপ্তির শর্তাবলী পরিবর্তন, সংযোজন, বিয়োজন বা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন। আবেদনপত্র গ্রহণ/বাতিল ও নিয়োগের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের দিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে। এ বিবয়ে কোন আপত্তি উ্থাপন করা যাবে না। কোন কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ এ বিজ্প্ত বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

জেলা প্রশাসক অফিসে যোগাযোগের ঠিকানাঃ

পোস্টাল ঠিকানা জেলা প্রশাসকের কার্যালয়, জয়পুরহাট-৫৯০০
টেলিফোনঃ +৮৮ ০৫৭১ ৬২২০৮
ফ্যাক্সঃ +৮৮ ০৫৭১ ৬২৫৪৬
ই-মেইল ঠিকানাঃঃ dcjoypurhat@mopa.gov.bd, sodcjoypurhat@gmail.com
ওয়েবসাইটঃ  www.joypurhat.gov.bd
ঢাকা থেকে দূরত্ব সড়কপথে: ২৮০কিলোমিটার, রেলপথে: ৪৪১কিলোমিটার


জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে জব সার্কুলার , জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ , জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি ,  জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির বিজ্ঞপ্তি , জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি , জয়পুরহাট জেলা প্রশাসক নিয়োগ, জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারি পদে নিয়োগ বিজ্ঞপ্তি, জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে অফিস সহায়ক পদে নিয়োগ বিজ্ঞপ্তি,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top