চ্যানেল 24 নিয়োগ বিজ্ঞপ্তি

চ্যানেল ২৪ নিয়োগ বিজ্ঞপ্তি

আপনি যদি মিডিয়ায় আপনার ক্যারিয়ার গঠন করতে চান তবে এই সার্কুলার টি আপনি দেখতে পারেন। আকর্ষণীয় বেতন এবং উন্নত জীবন যাপনের ভাল একটি সুযোগ এই সার্কুলার টি।  এমবিএ বা সমমান পাশে , বিভিন্ন পদে, আকর্ষণীয় টাকা বেতনে, চ্যানেল 24 নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। চ্যানেল টুয়েন্টিফোর বাংলাদেশের বেসরকারি টিভি চ্যানেল, এটি একটি বাংলা ভাষার টেলিভিশন চ্যানেল। ২৪ শে মে, ২০১২ সালে বৃহস্পতিবার, চ্যানেলটি আনুষ্ঠানিকভাবে চালু করা হয়েছিল। চ্যানেল ২৪ হলো বাংলাদেশের একটি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল। চ্যানেলটি নাটক, চলচ্চিত্র, সংবাদ এবং তথ্য ও সংবাদ-ভিত্তিক প্রোগ্রাম গুলির প্রথম বছর প্রচারিত করে। ২০১৩ সালে চ্যানেলটি দর্শকদের মাঝে ব্যাপক গ্রহণ যোগ্যতা অর্জন করেছে। এখন এটি একটি মিশ্র চ্যানেল।

বাংলাদেশে যে কয়টি নিউজ চ্যানেল আছে Channel 24 অন্যতম। সময়ের পরিক্রমায় এই চ্যানেল টির জনপ্রিয়তা অনেক গুন বৃদ্ধি পেয়েছে।  বর্তমানে  ২৪ ঘন্টা নিউজ ও বিনোদন চ্যানেল হিসাবে পরিচিত। Channel 24 সকাল ৭টা থেকে রাত দেড়টা পর্যন্ত সরাসরি সংবাদ প্রচার করে থাকে। এই চ্যানেলটির গঠন মূলক সম্প্রচার সকল কে আরও বেশি বিমোহিত করেছে।  সাম্প্রতিক চ্যানেল 24 জব সার্কুলার প্রকাশ করা হয়েছে। আপনি যদি চ্যানেল 24 চাকরি করতে চান তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। আবেদন করার জন্য চলুন জেনে আসি চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারির তথ্য। আপনি সকল সরকারি বেসরকারি চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে ক্লিক করতে পারেন।

চ্যানেল 24 নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নামঃ ব্রডকাস্ট জারনালিষ্ট 
মোট পদের সংখ্যাঃ পদের সংখ্যা নির্দিষ্ট ভবে বলা নেই ।
বেতন স্কেলঃ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী যে বেতন স্কেল আছে , সে অনুযায়ী বেতন পাবেন।
অন্যান্য সুবিধাঃ প্রতিষ্ঠানের যে সকল সুবিধা আছে নিয়ম অনুযায়ী সব সুবিধা পাবেন।
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ পাশ।
বয়সসীমাঃ আবেদন করার বয়স সীমা ২৩ থেকে ২৯ বছর পর্যন্ত।
আবেদনের মাধ্যমঃ  অনলাইন আবেদন করতে হবে ।
বিস্তারিত এই লিঙ্কেঃ www.channel24bd.tv
লোকেশনঃ বাংলাদেশের যে কোন স্থান ।

আবেদনের সময় সীমাঃ ৮,১২ নভেম্বর ২০২১ এর মধ্যে আবেদন করতে পারবেন । 

Channal 24 নিয়োগ বিজ্ঞপ্তি

আপনাদের সুবিধার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি টা নিচে দেওয়া হল

আবেদনের সময় সীমাঃ ৮,১২ নভেম্বর ২০২১

যোগাযোগঃ
387 South, Tejgaon I/A Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

কিছু তথ্যঃ  চ্যানেল 24 বেসরকারি টিভি চ্যানেলটি পরিচালনা করে হা-মীম গ্রুপ। এই চ্যানেলটির স্লোগান হল সব সময়, সব দিকের, সব খবর। এর প্রধান কার্যালয় ২৮৭ (দক্ষিণ), তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ অবস্থিত। চ্যানেলটির প্রধান নির্বাহী কর্মকর্তা তরুন চক্রবর্তী এবং নির্বাহী পরিচালক তালাত মামুন। ২০১৩ সালে চ্যানেলটি সাভারের রানা প্লাজায় ধসে সহস্রাধিক মৃত্যুর ঘটনা কাভার করতে গিয়ে চ্যানেলটি দর্শকদের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা পায়,  এরপর মিশ্র চ্যানেল  থেকে ২৪ঘণ্টার সংবাদ চ্যানেল হিসেবে যাত্রা শুরু করে। বাংলাদেশের প্রেক্ষাপটে প্রথম সারির নিউজ চ্যানেলের মধ্যে চ্যানেল২৪ অনেক বেশি জনপ্রিয়।

বাংলাদেশ চ্যানেল ২৪ নিয়োগ বিজ্ঞপ্তি, চ্যানেল 24 জব সার্কুলার, চ্যানেল 24 চাকরি, চ্যানেল 24 চাকরির বিজ্ঞপ্তি, চ্যানেল 24 জবস, Channel 24 bd jobs, চ্যানেল ২৪ বিডি নিয়োগ বিজ্ঞপ্তি, চ্যানেল ২৪ বিডি জব সার্কুলার, channel 24 job circular, channel 24 job circular 2021,channel 24 jobs, channel 24 bd job circular,টিভি চ্যানেলে চাকরি,টিভি চ্যানেলে নিয়োগ,টিভি চ্যানেলে চাকরির খবর,টিভি চ্যানেল নিয়োগ বিজ্ঞপ্তি, টিভি চ্যানেল জব সার্কুলার,বাংলাদেশি টিভি চ্যানেল জব, টেলিভিশনে চাকরির খবর, টেলিভিশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,

নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ,নিয়োগ বিজ্ঞপ্তি,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর সরকারি, চাকরির খবর ,চাকরির খবর apk, চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,