চিটাগাং ড্রাই ডক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি-Chittagong Dry Dock Limited (CDDL) Job Circular 2023

চিটাগাং ড্রাই ডক লিমিটেড বাংলাদেশ নৌবাহিনী চট্টগ্রাম এর জন্য নিম্নোক্ত পদে চুক্তি ভিক্তিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ তে নিমিত্তে আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। আবেদন কারি বা আগ্রহী প্রার্থীকে ডাকযোগের মাধ্যমে আবেদন করে হবে।  সর্বাধিক, লোকেরা সরকারী খাতে কাজ করতে চান। এই চাকরির বিজ্ঞপ্তিটি তৈরি হয়েছে একটি বিশাল সুযোগ বেকার মানুষ, যারা সরকারি কাজে আগ্রহী। বাংলাদেশে এটি একটি আকর্ষণীয় চাকরির বিজ্ঞপ্তি। চট্টগ্রাম ড্রাই ড্রক লিমিটেড কোম্পানি সম্পর্কিত সমস্ত তথ্য পেতে, আপনি আমার ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট তারিখের মধ্যে আপনার আবেদন জমা দিতে হবে। Chittagong Dry Dock Limited CDDL Job Circular 2023 এর সকল তথ্য নিম্নে দেওয়া হল।

চিটাগাং ড্রাই ডক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চিটাগাং ড্রাই ডক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর জন্য আপনাকে পদের নাম, বিজ্ঞপ্তি নম্বর ও তারিখ, প্রার্থীর নাম বাংলা এবং ইংরেজি, জাতীয় পরিচয় পত্র নম্বর, জন্ম নিবন্ধন সনদের নম্বর ও তারিখ, জন্ম তারিখ, মাতার নাম, পিতার নাম, বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, পত্র যোগাযোগের ঠিকানা, মোবাইল ফোন নাম্বার ও ইমেইল (যদি থাকে), ধর্ম, শিক্ষাগত যোগ্যতা (পাশের সন বিষয়ে প্রাপ্ত বিভাগ/শ্রেণী/গ্রেড) পোস্টাল অর্ডার নম্বর উল্লেখ করে আবেদন করতে হবে।

প্রতিষ্ঠানের নাম   চিটাগাং ড্রাই ডক লিমিটেড
চাকরি ধরন  কোম্পানি
পদের সংখ্যা বিপুল জনবল
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম www.cddl.gov.bd/available-jobs লিংকে ক্লিক করুন
অফিসিয়াল সাইট  www.cddl.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ০৫ অক্টোবর ২০২৩

চিটাগাং ড্রাই ডক লিমিটেড নিয়োগ 2023

চিটাগাং ড্রাই ডক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 আবেদনের শেষ সময়: ০৫ অক্টোবর ২০২৩

For More Details Visit CDDL official Website: www.cddl.gov.bd/available-jobs

Check Also: Bangladesh Navy Job Circular 2023

For More Details Visit CDDL official Website: www.cddl.gov.bd/available-jobs

CDDL Job Circular 2023

Applicants for Chittagong Dry Dock Limited CDDL Job Circular 2023, must be genuine citizens of Bangladesh. Applicants or interested candidates should apply by post. Most of all, people want to work in the public sector. This job advertisement has created a huge opportunity for unemployed people who are interested in government work. This is an interesting job advertisement in Bangladesh. To get all the information about Chittagong Dry Draw Limited Company, you can visit my website JCP. If you wish to apply for this job, you must submit your application by the due date. All information of Chittagong Dry Dock Limited CDDL Job Circular 2023 is given below.

Chittagong Dry Dock Limited Job Circular 2023

চট্টগ্রাম ড্রাই ড্রাই ডক লিমিটেড (জাতীয় স্ট্যান্ড ক্যারিয়ার জাহাজের নিয়মিত ও জরুরি মেরামতের প্রয়োজনের সাথে সাথে যে সমস্ত স্পর্শগুলির স্পর্শগুলি সরবরাহ করতে প্রয়োজন তা চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের পরিপূরক সুবিধা হিসাবে তৈরি করা হয়েছিল, বাংলাদেশ স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং কর্পোরেশনের পূর্বে একটি এন্টারপ্রাইজ) বর্তমানে তৈরি করা হয়েছিল। চট্টগ্রাম বন্দর। প্রকল্পটির নকশা ও নির্মাণ যুগোস্লাভ প্রযুক্তিগত সহায়তায় সম্পন্ন হয়েছিল এবং এর বাণিজ্যিক কার্যক্রম শুরু হয়েছিল জুলাই ১৯৮৫ সালে।

চিটাগাং ড্রাই ডক লিমিটেড চাকরি

সিডিডিএল বাংলাদেশের একমাত্র শুকনো ডক, চট্টগ্রাম বন্দর অঞ্চলের ৪৮ একর জমিতে কর্ণফুলী নদীর তীরে অবস্থিত। এর ১৮৩ মিটার কবর ডকটি ২২,০০০ ডিডব্লিউটি অবধি জাহাজগুলিকে ডক করতে পারে। তদতিরিক্ত, সিডিডিএল সম্পূর্ণ জাহাজ সংস্কার ও রূপান্তর সহ স্থানীয় শিল্পগুলিকে সহায়তা করার জন্য মাঝারি থেকে ভারী ইঞ্জিনিয়ারিংয়ের বিভিন্ন কাজ করতে পারে। এই বহুমুখী ডকইয়ার্ডের ব্যবসায় 40 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে।


চিটাগাং ড্রাই ডক লিমিটেড বাংলাদেশ নৌবাহিনী ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড চট্টগ্রাম ,চট্টগ্রাম ড্রাই ডক লিমিটেড ,chittagong dry dock limited ,chittagong dry dock limited job circular ,chittagong dry dock limited bangladesh navy ,chittagong dry dock limited bangladesh ,chittagong dry dock limited job circular 2023 ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্ত ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড বাংলাদেশ ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড  ,চিটাগাং ড্রাই ডক  ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড ২০২৩ ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড জব ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড নিয়োগ  ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড নিয়োগ ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড জব ,চিটাগাং ড্রাই ডক লিমিটেড জব সার্কুলার ,চিটাগাং ড্রাই ডক লিমিটেডসার্কুলার ,