গ্লোব সফট ড্রিংকস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি – Globe Soft Drinks Ltd Job Circular 2020

গ্লোব সফট ড্রিংকস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,গ্লোব সফট ড্রিংকস লিঃ কোম্পানি ( Globe Soft Drinks Ltd ) কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে গ্লোব সফট ড্রিংকস লিঃ জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Globe Soft Drinks Ltd jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Globe Soft Drinks Ltd Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

আবেদনের সময় সীমাঃ ১৬ নভেম্বর ২০২০

আবেদনের সময় সীমাঃ ১৬ নভেম্বর ২০২০

 

গ্লোব সফট ড্রিংকস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

Check Globe Soft Drinks Limited All Recent job Circular Posted On BD jobs here

 

Click Here To View Job Circular & Apply Online

 

জনাব হারুনুর রশিদ ২৫ বছর আগে গ্লোব ফার্মা গ্রুপ অফ কোম্পানির স্বপ্ন দেখেছিলেন, ১৯৮৬ সালের একটি কোমল অঙ্কিত একটি বিশাল গাছ হয়ে উঠেছে, সাধারণ মানুষকে পুষ্ট করার ক্ষেত্রে তার আপত্তিজনক বিশ্বাস এবং লক্ষ লক্ষ মানুষের মঙ্গলার্থে নিবেদিত আমাদের দেশের

Globe Soft Drinks Ltd Job Circular

১৯৮৬ সালে গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেডের সাথে লক্ষ লক্ষ মানুষের জীবন ছোঁয়াবার যাত্রা শুরু হয়েছিল। জনগণের উন্নতি, গুণমান এবং ভোক্তা কেন্দ্রিক উদ্ভাবনের দ্বারা অনুপ্রাণিত হয়ে তিনি প্রথম অনেকগুলি পণ্য তৈরি করেন এবং তারপরে কার্বনেটেড বেভারেজ, বিস্কুট এবং দুগ্ধজাত ইত্যাদি শিল্পগুলিকে রুপান্তরিত করেন গ্লোব-উরো শীঘ্রই একটি ঘরের নাম, তার চিহ্ন এবং বিশ্বব্যাপী বিশ্বস্ত স্বাক্ষর।

তিনি প্রতিদিন এবং প্রতিদিন বাইরে আমাদের অনুপ্রাণিত করে চলেছেন। একসাথে কাজ করে, আমরা আমাদের ভালভাবে গৃহীত জনপ্রিয় ব্র্যান্ডগুলির সাথে সারা বিশ্ব জুড়ে মানুষের জন্য আনন্দ এবং আনন্দের মুহুর্তগুলি তৈরি করি।

গ্লোব ফার্মাসিউটিক্যাল গ্রুপ অফ কোম্পানীস লিমিটেড এমন একটি সংস্থা যা গত ২৭ বছর ধরে গ্রাহকের হৃদয়ে রাস্তাটি পেরিয়ে গেছে। আমি আপনাকে ধন্যবাদ জানাতে এই সুযোগটি গ্রহণ করছি, যারা এই মুহূর্তে এই পৃষ্ঠাটি এবং বিশ্বজুড়ে সমস্ত সন্তুষ্ট গ্রাহকরা ভিজিট করছেন।

ভোক্তাদের হৃদয়কে জিততে আমাদের ইচ্ছাকৃত এবং সরলতম উদ্দেশ্যটি একটি ধারাবাহিক প্রক্রিয়া। আমরা গ্লোব অব্যাহতভাবে খাঁটি, তাজা এবং সর্বোত্তম কাঁচামাল সংগ্রহের বিষয়টি নিশ্চিত করে বিশ্বমানের পণ্য উত্পাদন করার চেষ্টা করি, সেই কাঁচামালকে অত্যাধুনিক আধুনিক, কঠোরভাবে রক্ষণাবেক্ষণকারী মেশিনারিগুলিতে রাখি, প্রতিটি প্রক্রিয়া নির্ভুলতার সাথে সম্পাদন করি, চূড়ান্ত পণ্য বিতরণ করি সর্বোত্তম সম্ভাব্য সতর্কতামূলক ব্যবস্থা সহ এবং সেগুলি আপনার সুবিধার্থে উপলব্ধ করুন।

আমাদের মূল্যবোধগুলি আরও সুশৃঙ্খলভাবে ভোক্তাকে সেবা দিতে, তাদের চির-পরিবর্তিত চাহিদা পূরণ করে এবং তাদেরকে নিযুক্ত রাখে, মানসম্পন্ন জীবনযাপন করতে সক্ষম করে।

সাইন অফ করার আগে, আপনাকে অবহিত করা জরুরী যে, আমাদের দৃষ্টিভঙ্গির প্রতি আমাদের নিরলস প্রচেষ্টা কেবলমাত্র যখন আপনি অন বোর্ডে থাকবেন তখনই সম্পন্ন হবে। আমাদের মেশিনগুলিতে তেল দেওয়া মেশিন ম্যান থেকে শুরু করে দলের চেয়ারম্যান পর্যন্ত তাদের মনে মনে আপনার দিনটি শুরু করে। দয়া করে আমাদের পরামর্শ দিন, info@globe-uro.com এ আপনার অভিজ্ঞতা ভাগ করুন, যাতে আমরা আমাদের পণ্যগুলিতে প্রয়োজনীয় পরিবর্তন করতে পারি এবং আপনাকে বরাবরের মতো সন্তুষ্ট রাখতে পারি।


গ্লোব সফট ড্রিংকস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি , গ্লোব সফট ড্রিংকস লিমিটেড চাকরি , গ্লোব সফট ড্রিংকস লিমিটেড জব সার্কুলার , গ্লোব সফট ড্রিংকস লিমিটেড চাকরির খবর , গ্লোব সফট ড্রিংকস লিমিটেড নতুন নিয়োগ , Globe Soft Drinks Ltd Job Circular ,Globe Soft Drinks Ltd Jobs ,