গ্রীন লাইফ হাসপাতাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

গ্রীন লাইফ হাসপাতাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

স্নাতক , বিএসসি সমমান পাশে , ০২ ধরনের ০২ টি পদে, ন্যায্য টাকা বেতনে,গ্রীন লাইফ হাসপাতাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। গ্রীন লাইফ হাসপাতাল লিঃ ২০০৮ সালে এটি রাজধানী ঢাকার গ্রিনরোডে প্রতিষ্ঠিত হয়েছে। এটি ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত একটি কলেজ। ২০০৫ সালে, বাংলাদেশ থেকে ৫০ জন ডাক্তার একটি হাসপাতাল স্থাপন করেছিলেন। রবর্তীতে ২০০৯ সালে গ্রিন লাইফ মেডিকেল কলেজ প্রতিষ্ঠিত হয়। যার নাম গ্রিন লাইফ হাসপাতাল। গ্রীন লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতালে এমবিবিএস শিক্ষার্থীদের পাঠদান ও রোগীদের চিকিৎসাসেবা দেওয়া হয়। এটি একটি অলাভজনক প্রাইভেট মেডিকেল কলেজ।

সাম্প্রতিক গ্রীন লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতাল জব সার্কুলার প্রকাশ করা হয়েছে। আপনি যদি গ্রীন লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতালে চাকরি করতে চান তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। Green Life Hospital Job Circular এ আবেদন করার জন্য চলুন জেনে আসি চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারির ও প্রয়োজনীয় তথ্য। আপনি আরো সরকারি ও বেসরকারি চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।

প্রতিষ্ঠানের নাম গ্রীন লাইফ হাসপাতাল লিমিটেড
শিক্ষাগত যোগ্যতাস্নাতক / বিএসসি সমমান পাশ
পদের সংখ্যা০২ জন
অভিজ্ঞাতা পদ ভেদে
বয়সসীমাঃ—-
আবেদনের মাধ্যমডাকযোগের মাধ্যমে
হাসপাতালের ওয়েবসাইটGreenlife.edu.bd
আবেদনের শেষ সময়১০ সেপ্টেম্বর ২০২১

গ্রীন লাইফ হাসপাতাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

গ্রীন লাইফ হাসপাতালের ঠিকানাঃ ৩২, বীর উত্তম, কে.এম শফিউল্লাহ রোড, গ্রীন রোড, ধানমন্ডি, ঢাকা- ১২০৫। ল্যাব এইড হাসপাতালের পূর্ব পাশ থেকে ১৫০ গজ উত্তরে রাস্তার পূর্বে গ্রীন লাইফ মেডিকেল কলেজের অবস্থান।

গ্রীন লাইফ হাসপাতালের ফোন নম্বরঃ ০২- ৯৬১২৩৪৫ এক্স- ২৫২ (হাসপাতালের তথ্য কেন্দ্র), ০২- ৯৬১২৩৪৫ এক্স-১৩২৬ (কলেজের তথ্য কেন্দ্র)

গ্রীন লাইফ হাসপাতালের ফ্যাক্স নম্বরঃ ৮৮-০২- ৯৬৭১০৮০

গ্রীন লাইফ হাসপাতালের মোবাইল নম্বরঃ ০১৬১৮-৮০০০৮৮ (হাসপাতালের তথ্য কেন্দ্র)

গ্রীন লাইফ হাসপাতালের কিছু তথ্যঃ

১) এই হাসপাতালের বর্হিবিভাগ শুক্রবার বাদে প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ১০০ টাকার বিনিময়ে ডাক্তার দেখানোর ব্যবস্থা রয়েছে।

২) সাধারণ ওয়ার্ডে বেডের ভাড়া ১,২০০ টাকা থেকে ১,৮০০ টাকা পর্যন্ত (থাকা-খাওয়াসহ)

৩) বিশেষজ্ঞ ডাক্তার ৪০০ থেকে ৭০০ টাকার বিনিময়ে ৮ টা পর্যন্ত দেখানোর ব্যবস্থা রয়েছে।

৪)বিশেষজ্ঞ ডাক্তার চেম্বার ও হাসপাতালের ওয়ার্ড, কেবিন মেডিকেল কলেজ ভবনে অবস্থিত।

৫) হাসপাতালে শীতাতপ নিয়ন্ত্রণের ব্যবস্থা রয়েছে।

গ্রীন লাইফ হাসপাতাল কোথায়, গ্রীন লাইফ হাসপাতাল লিমিটেডে চাকরি, গ্রীন লাইফ হাসপাতাল লিমিটেডে জব সার্কুলার, গ্রীন লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি, গ্রীন লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতাল চাকরি, গ্রীন লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতাল জব সার্কুলার, Green Life Hospital Job Circular, green life medical college hospital job circular, গ্রীন লাইফ হাসপাতালের ঠিকানা, ঢাকা গ্রীন লাইফ হাসপাতাল, গ্রীন লাইফ হাসপাতাল কন্টাক্ট নম্বর, গ্রীন লাইফ হাসপাতাল লোকেশন, গ্রীন লাইফ হাসপাতাল হটলাইন,