গ্রাম উন্নয়ন কর্ম গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি-Gram Unnayan Karma GUK Ngo Job Circular 2022

গ্রাম উন্নয়ন কর্ম গাক এনজিও নিয়োগ

বাংলাদেশ গ্রাম উন্নয়ন কর্ম গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনলাইনের মাধ্যমে প্রকাশ করা হয়েছে। গাক (GUK) তাদের টেকসই আর্থ-সামাজিক প্রবৃদ্ধি এবং উন্নয়নের জন্য বহুমাত্রিক সহায়তা পরিষেবা প্রদান করে সুবিধাবঞ্চিত লোকদের জন্য সুযোগ তৈরি করতে একটি সামাজিক কর্মী হিসাবে কাজ করে। এই এনজিও অর্ধ মিলিয়নেরও বেশি সদস্যের একটি পরিবারে আছি যারা নিম্ন আয়ের অংশের জন্য কাজের সুযোগ তৈরি করে টেকসই জীবিকা উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

গাক সংস্থার নিম্ন কার্যক্রম পরিচালনার জন্য নির্ধারিত পদে জব করতে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। একই প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না। নিম্ন সকল পদের ক্ষেত্রে মাসিক নির্ধারিত বেতন ছাড়াও সংস্থার চাকুরী বিধিমালা অনুযায়ী বৈশাখী ভাতাসহ বছরে ৩টি উৎসব ভাতা, সিপিএফ, দূরত্ব ভাতা, সিটি এলাউন্স, লীভ এনক্যাশমেন্ট সুবিধা, যাতায়াত এবং দুর্ঘটনাজনিত বীমা সুবিধা প্রদান করা হবে।

গাক এনজিও নিয়োগ ২০২২

এই মাত্র পাওয়া গাক এনজিও নিয়োগ ২০২২ এর খবর। গ্রাম উন্নয়ন কর্ম (গাক) জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা হিসেবে সমগ্র দেশে প্রায় ১০ লক্ষ পরিবারের মাঝে ঋণ কার্যক্রমসহ শিক্ষা, স্বাস্থ্য, গাক চক্ষু হাসপাতাল, সৌর বিদ্যুৎ, কৃষি, মৎস ও প্রাণিসম্পদ উন্নয়ন, জলবায়ু পরিবর্তন জনিত ঝুঁকি হ্রাস করণ কার্ক্রমসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। সংস্থার খণ কার্যক্রম সম্প্রসারণের লক্ষে নিম্ন বর্ণিত পদে জনবল নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

প্রতিষ্ঠানের নাম  গ্রাম উন্নয়ন কর্ম গাক
বিজ্ঞপ্তির ধরন  এনজিওতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা স্নাতক/ স্নাতকোত্তর পাশ
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল পদ ভেদে প্রযোজ্য
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম ডাকযোগের এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট https://guk.org.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১০ অক্টোবর ২০২২

গ্রাম উন্নয়ন কর্ম গাক নিয়োগ ২০২২

গ্রাম উন্নয়ন কর্ম গাক নিয়োগ ২০২২ সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমার ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। একটি চিত্র ফাইলে রূপান্তরিত হয়েছে, যাতে প্রত্যেকে সহজেই চাকরির বিজ্ঞপ্তিটি পড়তে এবং ডাউনলোড করতে পারে। আগ্রহি প্রার্থিগন দ্রুত আবেদন করুন,আবেদনের নিয়ম সহ সকল তথ্য জানতে বিজ্ঞপ্তটি শেষ পর্যন্ত পড়ুন।

আবেদনের শেষ সময়: ১০ অক্টোবর ২০২২

আবেদনের শেষ সময়: ১০ অক্টোবর ২০২২

জব সার্কুলার প্রো ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।
পোস্টটি শেয়ার করে চাকরি প্রার্থীদের জানতে সাহায্য করুন।

গ্রাম উন্নয়ন কর্ম নিয়োগ ২০২২

গাক এনজিও আবেদন করার নিয়ম:-  গ্রাম উন্নয়ন কর্ম নিয়োগ ২০২২ এ আগ্রহী প্রার্থীদের ২ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, পূর্ণ জীবন বৃত্তান্ত, মোবাইল নম্বর, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, উচ্চতা, ওজন, ২ জন পরিচয় প্রদানকারীর নাম। এবং মোবাইল নম্বর, আবেদন পত্রের খামের উপর পদের নাম, নিজ জেলা ও পরীক্ষা কেন্দ্রের নাম উল্লেখসহ বিভাগীয় প্রধান, মানব সম্পদ বিভাগ, গ্রাম উন্নয়ন কর্ম (গাক), প্রধান কার্যালয়, গাক টাওয়ার, বনানী, বগুড়া বরাবরে আবেদনপত্র প্রেরণ করতে হবে।

আবেদনের পূর্বে পড়ুন:- উক্ত পদের প্রাথীকে মোটরসাইকেল চালনায় পারদশী হতে হবে। সকল পদের প্রার্থীদের কাম্পিউটারে আফস প্রোগ্রাম ও ইন্টারনেট ব্যবহার জানা থাকতে হবে।

শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য মোবাইল ফোন/এসএমএস এর মাধ্যমে জানানো হবে। সকল পদে চাকরি করতে আগ্রহী প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। যারা একটি পদে আবেদন করেছেন তাদের পুনরায় অন্য পদে আবেদন করার প্রয়োজন নেই।

GUK Ngo Job Circular 2022

GUK আশা করে যে অর্থ, শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য ও পুষ্টি, স্থিতিস্থাপকতা বিল্ডিংয়ের মাধ্যমে দারিদ্র্য কাটিয়ে উঠা সম্প্রদায়গুলিকে ক্ষমতায়িত করে এবং টেকসইতার সাথে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নের জন্য একটি নোডাল সংস্থা হিসাবে আবির্ভূত হয়।

GUK একটি লিঙ্গ ভারসাম্যপূর্ণ মর্যাদাপূর্ণ সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে বিভিন্ন আর্থ-সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডের বৈচিত্র্যময় হস্তক্ষেপের মাধ্যমে দরিদ্রদের জীবন ও জীবিকা বৃদ্ধি এবং টেকসই করার জন্য দারিদ্র্য সমস্যা মোকাবেলার একটি অগাস্ট মিশন সমর্থন করে।

 

এই চাকরির খবরের সাথে সাদৃশ্য বিষয়সমূহঃ- গ্রাম উন্নয়ন কর্ম গাক নিয়োগ ২০২২, গাক এনজিও নিয়োগ ২০২২, গাক এনজিও আবেদন ফরম, গাক এনজিও আবেদন করার নিয়ম, গাক এনজিও নিয়োগ ২০২২ apply, গাক গ্রাম উন্নয়ন কর্ম এনজিও নিয়োগ , গ্রাম উন্নয়ন কর্ম-গাক, গাক চাকরির খবর, গাক এনজিও তে চাকরি, গাক জব সার্কুলার, গাক এনজিও তে নিয়োগ, গাক নিয়োগ বিজ্ঞপ্তি 2022, গাক নিয়োগ, গাক এনজিও নিয়োগ 2022, গাক নিয়োগ বিজ্ঞপ্তি, গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, গাক সার্কুলার,