গ্রামীণফোন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি-Grameenphone GP Job Circular 2023

গ্রামীণফোন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ গ্রামীণফোন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গ্রামীণফোন কোম্পানিতে চাকরির ইচ্ছুক ব্যক্তিরা আবেদন করতে পারেন। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে গ্রামীণফোন এ জব সার্কুলার প্রকাশ করে থাকে। এটি বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন। গ্রামীণফোন বাংলাদেশের জিএসএম ভিত্তিক একটি মোবাইল ফোন সেবা প্রদানকারী কোম্পানি। এটি ১৯৯৭ সালের ২৬ মার্চ থেকে কার্যক্রম শুরু করে। বর্তমানে ৬ কোটি ৯২ লক্ষ গ্রাহক নিয়ে গ্রামীণফোন সবচেয়ে বড় মোবাইল ফোন সেবাদাতা কোম্পানি। গ্রামীণফোন মোবাইল ফোন বাজারের ৫০ শতাংশেরও বেশি অংশ দখল করে আছে। ২০১৭ সালে গ্রামীণফোনের মোট আয় ১২৮৪৩ কোটি টাকা। নেট আয় ২৭৪২৩ কোটি টাকা। অপারেটর পরিবর্তন সেবা চালুর পর সবচেয়ে বেশি গ্রামীণফোনের গ্রাহক অপারেটর পরিবর্তন করেছেন।

গ্রামীণফোন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গ্রামীণফোন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সহ সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট  ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Grameenphone GP Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল।

প্রতিষ্ঠানের নাম  গ্রামীণফোন লিমিটেড
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা স্নাতক সমমান পাশ
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক  এখানে
অফিসিয়াল সাইট  www.grameenphone.com
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ২০ আগস্ট ২০২৩

প্রতিষ্ঠানের নামঃ গ্রামীণফোন লিমিটেডে

  • যোগ্যতাঃ এমবিএ মাস্ট্রাস/ স্নাতকত্তোর সমমান পাস
  • পদ সংখাঃ নিম্নে দেখুন
  • আবেদনের মাধ্যমঃ অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
  • আবেদনের সময় সীমাঃ ২০ আগস্ট ২০২৩

গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি

গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে অফিসিয়াল ওয়েবসাইট  www.grameenphone.com– এ। যোগ্য প্রার্থী হলে আবেদন করতে পারেন আপনিও। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আগ্রহী প্রাথীদের দেশের যে কোন জেলায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

Grameenphone GP Job Circular 2023

Application Deadline: 20 August 2023

Apply Online

GP Job Circular 2023

Apply Online – (সম্পূর্ণ নতুন বিজ্ঞপ্তি দেখুন ও আবেদন করুন এখানে)

গ্রামীণফোন (জিপি) আরো চাকরির খবর দেখুন এবং আবেদন করুন : https://telenorgroup-careers 

Grameenphone Job Circular 2023

গ্রামীণফোন ১৯৯৬ সালের ২৮ নভেম্বর বাংলাদেশ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় থেকে মোবাইল ফোন অপারেটর হিসেবে লাইসেন্স পায়। লাইসেন্স পাওয়ার পর গ্রামীণফোন ১৯৯৭ সালের ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবসে তার কার্যক্রম শুরু করে। উল্লেখ্য যে এ অপারেটরটি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয়। এবং দেশের প্রত্যান্ত অঞ্চলেও উন্নত মানের সেবা প্রদান করে থাকে। বর্তমানে গ্রামীন ফোনের গ্রাহক সংখ্যা প্রায় ৭ কোটি। গতবছরেও ৩জি সেবা থাকলেও ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে চালু করা হয় ৪জি সেবা। বর্তমানে বাংলাদেশের ৬৪ জেলায় ৪জি নেটওয়ার্কের সেবা প্রদানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

বাংলাদেশী ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম যা দর্শকদের কাছে লাইভ টিভি সামগ্রী এবং এক্সক্লুসিভ ভিডিও প্রদান করে। এটি দেশের প্রথম লাইভ স্ট্রিমিং অ্যাপ বা ওয়েবসাইট।[তথ্যসূত্র প্রয়োজন] ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে বিটা ওয়েব সাইট হিসেবে বায়োসকোপ চালু হয়েছিল, এবং তারপর ২০১৭ সালের আগস্টে বিটা অ্যাপ্লিকেশন হিসেবে এটি কায্যক্রম চালু করে।

বায়োসকোপ যৌথভাবে বাংলাদেশের বোয়িংবড (স্টেলার ডিজিটাল লিমিটেড), বাংলাদেশের প্রধান ডিজিটাল বিনোদন পরিসেবা প্রদানকারী এবং গ্রামীণফোন লিমিটেডের মালিকানাধীন।এই পরিসেবাটি দর্শকদের বিনামূল্যে বিজ্ঞাপন, ৪০টির বেশি স্থানীয় এবং আন্তর্জাতিক টিভি চ্যানেল, চলচ্চিত্র, ভিডিও, লাইভ ক্রিকেট মিল এবং অন্যান্য ভিডিও সামগ্রী প্রদান করে।


গ্রামীণফোন লিমিটেড ঢাকা ,গ্রামীণফোন লিমিটেড ,গ্রামীণফোন লিমিটেডে এ নিয়োগ বিজ্ঞপ্তি ,গ্রামীণফোন লিমিটেডে নিয়োগ ,গ্রামীণফোন লিমিটেডে বিজ্ঞপ্তি ,গ্রামীণফোন লিমিটেডে জব ,গ্রামীণফোন লিমিটেডে সার্কুলার ,গ্রামীণফোন লিমিটেডে-এ ,  grameenphone limited , grameenphone limited dhaka ,grameenphone limited job circular 2023 , Grameenphone GP Job Circular 2023 , Grameenphone Job Circular 2023 , GP Job Circular 2023 , GP Jobs , Grameenphone Jobs , গ্রামীণফোন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি