গুড নেইবারস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি-Good neighbors Bangladesh job circular 2022

গুড নেইবারস বাংলাদেশ নিয়োগ

গুড নেইবারস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে পেতে, দুর্যোগ ত্রাণ প্রকল্পের মাধ্যমে বঞ্চিত শিশু, তাদের মা ও পরিবারকে সহায়তা করার জন্য ১৯৯৬ সাল থেকে এটি আন্তর্জাতিক বেসরকারী সংস্থা হিসাবে কাজ করে আসছে।এটি একটি আকর্ষণীয় কাজের বিজ্ঞপ্তি।যগ্য যে কেউ, এই সুযোগ নিতে পারেন। প্রত্যেকে, তাদের ক্যারিয়ার গড়তে চান, এক্ষেত্রে তারা এই চাকরি পাওয়ার জন্য আবেদন করতে পারেন গুড নেইবারস বাংলাদেশ জব সার্কুলার এ লোকেদের আকর্ষণীয় ক্যারিয়ারের সুযোগের জন্য প্রস্তাব দেয়।

আপনি Good neighbors Bangladesh job circular 2022 দেখার জন্য আমার ওয়েবসাইট JCP ভিজিট করেছেন । গুড নেইবারস জবের জন্য শিক্ষাগত যোগ্যতা খুব গুরুত্বপূর্ণ আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে চান তবে স্বল্প সময়ের মধ্যে আপনার আবেদন জমা দিন এবং আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

গুড নেইবারস বাংলাদেশ নিয়োগ 2022

কোম্পানির নাম গুড নেইবারস
চাকরির ধরন  কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা অনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতা স্নাতক বা স্নাতকোত্তর
বেতন স্কেল আলোচনা সাপেক্ষ
অভিজ্ঞতা –বছরের
আবেদন ফিঃ প্রয়োজন নাই
আবেদনের মাধ্যম অনলাইনে
অফিসিয়াল সাইট www.gnbangla.org
নতুন চাকরির ওয়েবসাইট JCP
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ তারিখ ০৬ ডিসেম্বর ২০২২

ইংরেজির ২২ জুলাই ২০২২ সালে গুড নেইবারস বাংলাদেশ নিয়োগ সার্কুলার টি প্রকাশ করা হয়েছে! নিয়োগের প্রয়োজনীয় সকল তথ্য:
প্রতিষ্ঠানের নামঃ গুড নেইবারস বাংলাদেশ ।
পদ সংখাঃ ০২ জন।
বেতন স্কেলঃ ৫৭,০০০/- টাকা ।
কাজের অবস্থানঃ যে কোনও স্থানে ।
চাকরি বিভাগঃ আন্তর্জাতিক বেসরকারী সংস্থা ।
শিক্ষা বিষয়ক যোগ্যতাঃ নিম্নে দেখুন ।
প্রয়োজনীয়তাঃ সকল প্রয়োজনীয় কপি দিতে হবে।
সুবিধাগুলিঃ অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার ।
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.gnbangla.org
আবেদন শুরুর তারিখঃ ১৫ সেপ্টেম্বর ২০২
আবেদনের সময়সীমাঃ ০৬ ডিসেম্বর ২০২২
আবেদনের মাধ্যমঃ  অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে

গুড নেইবারস বাংলাদেশ চাকরি

Check Good Neighbors All Recent job Circular Posted On BD jobs here

আবেদনের শেষ তারিখ: ০৬ ডিসেম্বর ২০২২

 

Good neighbors Bangladesh job circular 2022

Official Website: http://gnbangla.org

 

গুড নেইবারস বাংলাদেশ কিছু তথ্য

গুড নেইবারস বাংলাদেশ, গুড নেইবার্স ইন্টারন্যাশনালের (জিএনআই) একটি সদস্য সংগঠন। শিক্ষা, স্বাস্থ্যসেবা, অর্থনৈতিক সুরক্ষা, সুরক্ষা, সম্প্রদায় উন্নয়ন, স্যানিটেশন এবং দুর্যোগ ত্রাণ প্রকল্পের মাধ্যমে বঞ্চিত শিশু, তাদের মা ও পরিবারকে সহায়তা করার জন্য ১৯৯৬ সাল থেকে এটি আন্তর্জাতিক বেসরকারী সংস্থা হিসাবে কাজ করে আসছে। জিএনবি বর্তমানে আরও সেবা দিচ্ছে ২১ হাজারেরও বেশি শিশু তাদের মা ও পরিবারের সাথে বাংলাদেশের ১১ টি জেলায় ২ টি নগর প্রকল্প এবং ১২ টি গ্রামীণ প্রকল্প এবং ৩ টি প্রকল্পের নির্দিষ্ট প্রকল্পের (পিএসপি) মাধ্যমে গুড নেবারস ইন্টারন্যাশনাল সিওল কোরিয়ায় সদর দফতর সহ একটি আন্তর্জাতিক মানবিক ও উন্নয়ন সংস্থা, যার লক্ষ্য শিক্ষা, সম্প্রদায় উন্নয়ন, স্বাস্থ্যসেবা, স্যানিটেশন এবং দুর্যোগ ত্রাণ প্রকল্পের মাধ্যমে অন্যের – বিশেষত শিশুদের জীবন উন্নতি করা। সামাজিক বিকাশের কাজের স্বীকৃতি হিসাবে গুড নেবারসরা ইউএন ইসકોসকের সাধারণ পরামর্শমূলক মর্যাদা পেয়েছে। .২০০৭ সালে গুড নেবারসরা সর্বজনীন প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য এমডিজি পুরষ্কারও পেয়েছিলেন। জিএনআই ১৯৯১ সালে প্রতিষ্ঠার পর থেকে বিশ্বের ৩৫ টিরও বেশি উন্নয়নশীল দেশে সামগ্রিক উন্নয়ন কাজ করেছে।


গুড নেইবার্স বাংলাদেশ ,গুড নেইবার্স বাংলাদেশ চাকরি ,গুড নেইবার্স বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ,গুড নেইবার্স বাংলাদেশ জব , গুড নেইবার্স বাংলাদেশ জব সার্কুলার ,বেসরকারী সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ,বেসরকারী সংস্থা চাকরি ,গুড নেইবারস বাংলাদেশ ,Good neighbors Bangladesh job circular 2022 ,Good neighbors Bangladesh job,Good neighbors job circular 2022 ,