গণ উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি-Gana Unnayan Kendra GUK Job Circular 2022

Gana Unnayan Kendra Job Circular

গণ উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, গণ উন্নয়ন কেন্দ্র গাক (Gana Unnayan Kendra GUK) গাইবান্ধা, অভিজ্ঞ ব্যক্তিদের ন্যায্য টাকা বেতন, ভাতাদি প্রদান ও নিম্ন শর্তাবলী সাপেক্ষে নিম্ন বর্ণিত শূন্য পদে জব সার্কুলার প্রকাশিত হয়েছে। এখন চলুন জেনে আসি। ১৯৮৫ সালে বেসরকারি সংস্থা গণ উদয়ন কেন্দ্র (জিইউকে) প্রতিষ্ঠিত করা হয়ে ছিল। সমাজকে পরিবর্তন আনার মাধ্যমে দারিদ্র্য হ্রাস করার লক্ষ্যে একনিষ্ঠ নিয়ে কাজ জরে যাচ্ছে প্রতিষ্টানটি। জীবিকা নির্বাহ ও খাদ্য সুরক্ষা, শিক্ষা ও শিশু সুরক্ষা, দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জরুরী প্রতিক্রিয়া, জলবায়ু পরিবর্তন অভিযোজন, নিরাপদ অভিবাসন, ইত্যাদি বিষয়কে কেন্দ্র করে বিভিন্ন সংহত কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে সুবিধা বঞ্চিত দরিদ্র মানুষের জীবনে উন্নতি সাধনের লক্ষ্যে সংস্থাটি কাজ করে যাচ্ছে। যারা GUK Job Circular 2022 তে বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা আবেদন করতে পারেন। আবেদন করতে হলে আপনাকে অবশ্যই বাংলাদেশি নাগরিক হতে হবে।

আরো পড়ুনঃ
1) এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি
2) বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি
3) আন্তর্জাতিক শ্রম সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি
4) রুরাল ডেভেলপমেন্ট সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি

গণ উন্নয়ন কেন্দ্র নিয়োগ

প্রায় সময় গণ উন্নয়ন কেন্দ্র জব সার্কুলার প্রকাশ করে থাকে। আপনি যদি সংস্থাতে চাকরি, এনজিও জব সার্কুলার, সরকারি চাকরির লিস্টবেসরকারি নিয়োগ সহ সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। এবং গণ উন্নয়ন কেন্দ্রতে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময় সীমার মধ্যে Apply Now করতে হবে। অনলাইনে আবেদন করার জন্য চলুন জেনে আসি Gana Unnayan Kendra Job Circular 2022 এর চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারির ও প্রয়োজনীয় তথ্য। 

প্রতিষ্ঠানের নাম  গণ উদয়ন কেন্দ্র (জিইউকে)
বিজ্ঞপ্তির ধরন  সংস্থাতে চাকরি
পদের সংখ্যা ০৭ টি
পড়াশোনার যোগ্যতা স্নাতক ও স্নাতকোত্তর সমমান পাশ
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের গাইবান্ধা জেলা
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক Apply Now এখানে
অফিসিয়াল সাইট  www.gukbd.net
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১৮ ডিসেম্বর ২০২২

প্রতিষ্ঠানের নামঃ গণ উন্নয়ন কেন্দ্র গাইবান্ধা

পদের নামঃ ট্রেনিং ম্যানেজার/ মার্কেটিং ম্যানেজার
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ও স্নাতকোত্তর সমমান পাশ
বয়স সীমাঃ ৪০ বছর
পদ সংখ্যাঃ ০৭ জন
বেতনঃ আলোচনা সাপেক্ষ
লোকেশনঃ গাইবান্ধা জেলা
চাকরির ধরনঃ ফুল টাইম

আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে

আবেদনের সময় সীমাঃ ১৮ ডিসেম্বর ২০২২

গণ উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি 2022

গণ উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আবেদনের সময় সীমাঃ ১৮ ডিসেম্বর ২০২২

Apply Now

 

আবেদনের সময় সীমাঃ ১৮ ডিসেম্বর ২০২২

Apply Now

 

GUK Job Circular 2022

Gana Unnayan Kendra GUK Job Circular 2022, Apply for the following vacancies, subject to the following conditions: Now let’s find out. The Gana Udayan Kendra (GUK) was established in 1975. The organization is working diligently to reduce poverty by bringing about change in the society. The organization is working to improve the lives of disadvantaged poor people by implementing various integrated programs focusing on livelihood and food security, education and child protection, disaster risk reduction and emergency response, climate change adaptation, safe migration, etc. Unemployed and eligible jobs seekers can apply in GUK Job Circular 2022. You must be a Bangladeshi citizen to apply.

HUMAN RESOURCES:

Position Female Male Total
Senior Management level 02 07 09
Mid-level Management 13 26 39
Field level Management 38 74 112
Field level staff 547 607 1154
Support Staff 09 30 39
Temporary staff 485 424 909
Total 1094 1168 2262

In addition, there are 500 trained volunteers whom GUK engage its emergency response activities during any disaster.

Gana Unnayan Kendra Job Circular 2022

লক্ষ ও উদ্দেশ্য:
GUK একটি দারিদ্র্যমুক্ত ন্যায়সঙ্গত সমাজের কল্পনা করে যেখানে ন্যায়বিচার, সমতা, মানবাধিকার এবং সকল মানুষের মর্যাদা নিশ্চিত করা হয়।ক্রেডো “রিলিজ নয় রিলিফ” দ্বারা অনুপ্রাণিত হয়ে, GUK তাদের জীবনে একটি টেকসই ইতিবাচক পরিবর্তন আনতে দরিদ্র, চরম দরিদ্র, অরক্ষিত, বহিষ্কৃত এবং অন্যান্য সমস্ত সুবিধাবঞ্চিত গোষ্ঠী বিশেষ করে মহিলা, শিশু, জাতিগত গোষ্ঠী এবং প্রতিবন্ধী ব্যক্তিদের সাথে এবং তাদের জন্য কাজ করে।

কৌশলগত উদ্দেশ্য:
সংগঠনের লক্ষ্য অর্জনের জন্য, সাংগঠনিক অভিজ্ঞতা, সম্প্রদায়ের চাহিদা, এলাকার প্রেক্ষাপট এবং বাংলাদেশের জাতীয় পরিকল্পনার লক্ষ্যমাত্রা এবং SDG-এর লক্ষ্যমাত্রার ভিত্তিতে, GUK নিম্নলিখিত আটটি কৌশলগত পন্থা চিহ্নিত করেছে যা পরিকল্পনা ও নকশা প্রণয়নের সময় বিবেচনা করা হয়। কোন প্রোগ্রাম এবং প্রকল্প।

1. মানব সম্পদ উন্নয়ন এবং টেকসই প্রতিষ্ঠান নির্মাণ
2. সকল শিশুর জন্য মানসম্মত শিক্ষা
3. চরম দরিদ্রদের জন্য টেকসই জীবিকা
4. লিঙ্গ সমতা এবং নারীর ক্ষমতায়ন
5. দুর্যোগ ব্যবস্থাপনা এবং জলবায়ু পরিবর্তনের উপর সম্প্রদায়ের স্থিতিস্থাপকতা
6. স্বাস্থ্য, পুষ্টি এবং ওয়াশ
7. সুশাসন এবং গণতান্ত্রিক পরিবেশ
8. কর্ম গবেষণা এবং উদ্ভাবন

প্রাথমিকভাবে সংস্থাটি গাইবান্ধা জেলায় কার্যক্রম শুরু করেছে এবং বর্তমানে কক্সবাজারের উখিয়া এবং টেকনাফ উপজেলা রোহিঙ্গা শরণার্থী শিবিরসহ রাজশাহী, রংপুর, খুলনা এবং চাটগ্রাম বিভাগ জুড়ে ১২ টি জেলায় এটি কাজ করছে। জনগণকে প্রায় প্রতিবছর বন্যা, নদীর তীর ভাঙন, খরা, হিমাগার এবং মৌসুমী খাদ্য সঙ্কটের বিরুদ্ধে লড়াই করে তাদের জীবনযাপন করতে হবে। এই অঞ্চলের অর্থনীতি কৃষির উপর সম্পূর্ণ নির্ভরশীল, যা সারা বছর প্রচুর ভূমিহীন দিনমজুরদের কাজের সুযোগ নিশ্চিত করতে পারে না। দুর্বল সময়কালে, জনগণের আগে থেকে তাদের শ্রম বিক্রি ছাড়া অন্য কোনও বিকল্প ছিল না।


গণ উন্নয়ন কেন্দ্র চাকরি, গণ উন্নয়ন কেন্দ্রে চাকরির খবর, গণ উন্নয়ন কেন্দ্র জব সার্কুলার, গণ উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি গাইবান্ধা, Gana Unnayan Kendra Jobs, guk job circular, Gana Unnayan Kendra Job Circular 2022, গণ উন্নয়ন কেন্দ্র (guk) job circular, গণ উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি 2022,