গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২-GonoShasthaya Kendra Job Circular 2022

গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ

গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে। গণস্বাস্থ্য কেন্দ্র বাংলাদেশের একটি বেসরকারি সাহায্য সংস্থা যার কর্মসূচির ভিত্তি স্বাস্থ্য পরিষেবার উপর নির্ভরশীল। এটি স্বাধীন বাংলাদেশের প্রথম স্বাস্থ্যকেন্দ্র বা হাসপাতাল। স্বাধীনতার পরে বাংলাদেশ ফিল্ড হাসপাতাল ঢাকার ইস্কাটন সড়কে পুনঃস্থাপিত হয়। পরবর্তীতে ১৯৭২ সালের এপ্রিলে গ্রামকে উন্নয়নের কেন্দ্রবিন্দু রূপে গড়ে তোলার জন্য চল গ্রামে যাই স্লোগান ও উদ্দেশ্য নিয়ে হাসপাতালটি সাভারে স্থানান্তরিত হয়। তখন নামকরণ করা হয় গণস্বাস্থ্য কেন্দ্র১৯৭৭ সালে, গণস্বাস্থ্য কেন্দ্র সমন্বিত সামাজিক স্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা পরিষেবা বা জনসংখ্যা নিয়ন্ত্রণের জন্য সর্বোচ্চ জাতীয় পুরস্কার জিতেছে।

সংস্থাটির প্রয়োজনে দেশের যে কোন জেলায় কাজ করার মানসিকতা থাকতে হবে। আগ্রহি প্রার্থিগন দ্রুত আবেদন করুন,আবেদনের নিয়ম সহ সকল তথ্য জানতে বিজ্ঞপ্তটি শেষ পর্যন্ত পড়ুন। বাংলা ভাষায় চিকিৎসা বিজ্ঞানের তথ্যসূত্র-সমন্বিত খবরাখবর সহ রাজনৈতিক-সাংস্কৃতিক আধেয় প্রকাশিত হয়ে থাকে এতে। এর বর্তমান সম্পাদনা পরিষদের সভাপতি জাফরুল্লাহ চৌধুরী ও সম্পাদক বজলুর রহিম। সরকারি চাকরির খবর, বেসরকারি চাকরির খবর, শিক্ষা বিষয়ক বিজ্ঞপ্তি সহ সকল প্রকার খবর সবার আগে পড়তে আমাদের ওয়েবসাইট Job Circular Pro ভিজিট করুন।

গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২

গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২ তে আবেদন কারি অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। যোগ্যতা সম্পূর্ন ব্যাক্তিদের কাছ থেকে অনলাইনের মাধ্যমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আগ্রহীদের নির্ধারিত আবেদন পত্রটি কর্তৃপক্ষ বরাবর যথা সময়ের মধ্যে জমা দিতে হবে তানাহলে আবেদনটি গ্রহন যোগ্য হবেনা। GonoShasthaya Kendra Job Circular 2022 সহ প্রতিদিন নতুন চাকরির আপডেট পেতে জব সার্কুলার প্রো ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।

প্রতিষ্ঠানের নাম  গণস্বাস্থ্য কেন্দ্র
বিজ্ঞপ্তির ধরন সংস্থাতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম মেইল এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক
অফিসিয়াল সাইট www.gonoshasthayakendra.com
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ২০২২

গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখঃ ১৪ জুলাই ২০২২

গণস্বাস্থ্য কেন্দ্রে আবেদনের ঠিকানা

আবেদন করার ঠিকানা: আগ্রহী প্রার্থীদেরকে আবেদনপত্র সহ পূর্ণ জীবন বৃত্তান্ত, দুই কপি পাসপাের্ট সাইজের ছবি, জাতীয় পরিচয় পত্র, অভিজ্ঞতা সার্টিফিকেট শিক্ষাগত যােগ্যতার সনদপত্র সহ প্রয়োজনীয় কাগজপত্রের সত্যায়িত ফটোকপি নির্ধারিত তারিখের মধ্যে গণস্বাস্থ্য ফার্মাসিউটিকেলস লিমিটেড মির্জানগর ভায়া- সাভার সেনানিবাস, সাভার, ঢাকা-১৩৪৪ এই ঠিকানায় পাঠানাের জন্য অনুরোধ করা যাচ্ছে ।

GonoShasthaya Kendra Job Circular 2022

সভাপতির কিছু মনভাব:
সম্পাদনা পরিষদের সভাপতি জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘বাংলাদেশের দারিদ্র্যের অন্যতম কারণ স্বাস্থ্যব্যবস্থার নাজুক পরিস্থিতি। এখানে ওষুধের দাম বৃদ্ধি ও চিকিৎসকের অবহেলায় মানুষ চিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে। স্বাস্থ্যব্যবস্থার উন্নতি না হলে বাংলাদেশে দারিদ্র্য কমবে না।’ গণস্বাস্থ্য কেন্দ্র নিয়ে তিনি বলেন, ‘স্বাস্থ্য নিয়ে গণস্বাস্থ্য ব্যবসা করে না বলেই আমরা কম টাকায় সেবা দিতে পারছি। বাংলাদেশে স্বাস্থ্য নিয়ে ব্যবসা করা যাবে না, যেমন ধর্ম নিয়ে ব্যবসা করা যায় না। দেশের প্রায় দুই কোটি মানুষ খুবই অভাব-অনটনের মধ্যে আছে।’

ক্ষমতার বিকেন্দ্রীকরণের প্রয়োজনীয়তা উল্লেখ করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বলেন, ‘ঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকেন। সাধারণ মানুষ তো দূরের কথা, গত ১৩ বছরে নিজের দলের নেতা-কর্মীরাও তাঁর কাছে পৌঁছাতে পারেননি। সে কারণে ক্ষমতার বিকেন্দ্রীকরণের আওয়াজ তুলতে হবে। প্রত্যন্ত প্রদেশ হলেও মানুষ তাঁর মুখ্যমন্ত্রীর কাছে দুঃখ-কষ্টের কথা বলতে পারতেন।’