খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ-FAO Job Circular 2023

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ

বাংলাদেশ খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সংস্থা এটি। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে। এই সংস্থাতে যারা চাকরি করতে চান তাদের জন্য এটি একটি বড় সুযোগ হতে পারে। FAO jobs বেকারত্ব রোধে এবং তাদের প্রয়োজনে প্রাই চাকরির সংবাদ প্রকাশ করে। যাতে বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা তাদের সংস্থাতে আবেদন করতে পারেন। খাদ্য ও কৃষি সংস্থা জাতিসংঘের একটি সংস্থা, যা ক্ষুধা দূর করার জন্য আন্তর্জাতিক প্রচেষ্টার নেতৃত্ব দেয়। উন্নত এবং উন্নয়নশীল উভয় দেশের জন্য, FAO একটি নিরপেক্ষ ফোরাম হিসাবে কাজ করে যেখানে সমস্ত জাতি সমান এবং নীতি নিয়ে আলোচনা করে।

FAO সংস্থা জ্ঞান ও তথ্যের উৎস হিসেবে কাজ করে এবং উন্নয়নশীল দেশগুলোকে কৃষির আধুনিকায়ন, বনায়ন ও মৎস্যসম্পদ উন্নত করতে এবং সবার জন্য পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সাহায্য করে। ২০১৩ সালের ৮ আগস্ট পর্যন্ত, এফএও-এর ১৯৪টি সদস্য রাষ্ট্র আছে, ইউরোপীয় ইউনিয়ন সহ, ফারো দ্বীপপুঞ্জ এবং টোকেলাউ সহযোগী সদস্য হিসেবে কাজ করে যাচ্ছে। নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন । আপনি যদি এফএও নিয়োগ এ আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া  উচিত। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। Food & Agriculture Organization of the United Nations FAO Job Circular 2023 বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হলঃ-

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ

প্রতিষ্ঠানের নাম খাদ্য ও কৃষি FAO সংস্থা
যোগ্যতা নিম্নে দেখুন
পদ সংখা ০১ টি পদে
বেতন নিম্নে দেখুন
আবেদনের মাধ্যম অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে
আবেদনের লিংক এখানে ক্লিক করুন
আমাদের ওয়েবসাইট JCP
আবেদনের সময়সীমা ২৪ জুন ২০২৩

নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য;

সংস্থার নামঃ Food & Agriculture Organization (FAO) of the United Nations

  • পদের নামঃ নীচে দেখুন
  • কাজের অবস্থানঃ যে কোনও স্থানে বাংলাদেশে।
  • শূন্যপদের সংখ্যাঃ নীচে বিজ্ঞপ্তি দেখুন।
  • কাজের ধরণঃ ফুলটাইম চাকরি।
  • চাকরি বিভাগঃ সরকারী চাকরী।
  • লিঙ্গঃ পুরুষ এবং মহিলা উভয়কেই আবেদন করার অনুমতি দেওয়া হয়।
  • বয়সের সীমাবদ্ধতাঃ নীচে বিজ্ঞপ্তি দেখুন
  • শিক্ষাবিষয়কঃনীচে বিজ্ঞপ্তি দেখুন
  • যোগ্যতাঃ নীচে বিজ্ঞপ্তি দেখুন
  • অভিজ্ঞতাঃনীচে বিজ্ঞপ্তি দেখুন
  • প্রয়োজনীয়তাঃনীচে বিজ্ঞপ্তি দেখুন
  • আবেদনের সময়সীমঃ ২৪ জুন ২০২৩
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.fao.org/bangladesh

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।
ভিজিট করতে এখানে ক্লিক করুনঃ https://jobcircularpro.com

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি 2023

এফএও নিয়োগ

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ

আবেদনের শেষ সময়ঃ ২৪ জুন ২০২৩

Apply Online

FAO Recruitment official Website: http://www.fao.org/employment/home/en/

খাদ্য ও কৃষি সংস্থাতে চাকরির খবর

এফএও চাকরি

Check Food & Agriculture Organization (FAO) All Recent job Circular Posted On Official Website here

 

Click Here To View Job Circular & Apply Online

FAO Job Circular 2023

Check Food & Agriculture Organization (FAO) All Recent job Circular Posted On Official Website here

Click Here To View Job Circular & Apply Online

এফএও ১৯৭৩ সাল থেকে বাংলাদেশে কাজ করে আসছে। তখন থেকেই দেশের খাদ্য ও কৃষি খাত পরিবর্তিত হয়েছে। বিশ্বের বৃহত্তর ও ক্রমবর্ধমান জনসংখ্যার জন্য খাদ্য সুরক্ষা অর্জন করে, বিশ্বের দ্রুত বর্ধমান একটি অর্থনীতির দেশ বাংলাদেশ ক্রমবর্ধমান পুষ্টি সুরক্ষা এবং এমনকি খাদ্য রফতানির দিকে মনোনিবেশ করছে।পাকিস্তান থেকে স্বাধীনতা অর্জনের দুই বছরের মধ্যেই ১৯৭৩ সালের ১২ নভেম্বর বাংলাদেশ এফএওতে যোগ দেয়।
 
সেই থেকে বাংলাদেশ ও এফএও কৃষি, খাদ্য, বনজ, মৎস্য, প্রাণিসম্পদ, পল্লী উন্নয়ন এবং জলবায়ু পরিবর্তনের ক্ষেত্রগুলির উন্নয়নে একত্রে কাজ করে চলেছে। এফএও নিয়োগসভাপতির ভাষণে মহাপরিচালক ড. তালুকদার নূরুন্নাহার তাঁর কথা প্রকাশ করেন, অত্যাধুনিক ও কার্যকরী এ যন্ত্রটির প্রাপ্তির ফলে প্রতিষ্ঠানের বিশেষায়িত এভিয়ানত ন্যাশনাল রেফারেন্স ল্যাবরেটরীটির গবেষণা রোগ নির্ণয়ের ক্ষেত্রে নতুন দিগন্ত উন্মোচিত হবে।
food and agriculture organization of the united nations (fao) jobs
১৯৭৮ সালে ঢাকায় এফএও প্রতিনিধি অফিস প্রতিষ্ঠার সাথে সাথে এই প্রচেষ্টা আরও জোরদার করা হয়েছিল। বিশ্বের সর্বাধিক ঘনবসতিপূর্ণ বন্যা-সমতল ব-দ্বীপে বাংলাদেশ রয়েছে এটি নিয়মিত বন্যা, ঘূর্ণিঝড় এবং খরার মতো প্রাকৃতিক দুর্যোগে ভুগছে। এটি বিশ্বব্যাপী জলবায়ু পরিবর্তনের ক্রমবর্ধমান প্রভাবের পক্ষেও ঝুঁকিপূর্ণ। কিন্তু যখন প্রতিকূলতার মুখোমুখি হয়, তখন দেশটি, বিশেষত কৃষক এবং মৎস্যজীবীরা অত্যন্ত স্থিতিস্থাপক।
 
স্বাধীনতার পরবর্তী সময়কালে, এফএও প্রথম আন্তর্জাতিক সংস্থাগুলির মধ্যে একটি যা বাংলাদেশের ত্রাণ ও পুনর্বাসনে সহায়তা করার পাশাপাশি অর্থনৈতিক পুনরুদ্ধার ও পুনর্গঠনের জন্য জাতীয় প্রচেষ্টাকে সহায়তা করেছিল। food and agriculture organization of the united nations (fao) jobs অন্যদিকে এফএও উদ্যোগ, কমিশন, কমিটি এবং ওয়ার্কিং প্যানেলগুলিতে বাংলাদেশ উল্লেখযোগ্য অবদান রেখেছে।

খাদ্য ও কৃষি সংস্থা তে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, খাদ্য ও কৃষি সংস্থা ,খাদ্য ও কৃষি সংস্থার কাজ ,খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ ,খাদ্য ও কৃষি সংস্থার ঢাকা ,খাদ্য ও কৃষি সংস্থা সদর দপ্তর ,খাদ্য ও কৃষি সংস্থার ,খাদ্য ও কৃষি সংস্থার সদর দপ্তর ,বিশ্ব খাদ্য ও কৃষি সংস্থা ,এফএও ,এফএও তে নিয়োগ , Food and Agriculture Organization job , Food and Agriculture Organization Job Circular , খাদ্য ও কৃষি সংস্থাতে চাকরি, খাদ্য ও কৃষি সংস্থাতে জব সার্কুলার,

food and Agriculture Organization new Job  ,food and Agriculture Organization Job Circular 2023 ,Food & Agriculture Organization of the United Nations Job Circular 2023 ,Food & Agriculture Organization of the United Nations Job Circular ,Food & Agriculture Organization of the United Nations Job ,FAO ,FAO job ,food and agriculture organization of the united nations (fao) jobs ,FAO Job Circular 2023 , এফএও নিয়োগ ,