কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি-Care Bangladesh Job Circular 2023

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি

সংস্থাতে চাকরি করতে ইচ্ছুক প্রার্থীদের জন্য সু-খবর, স্নাতক ডিগ্রী সমমান পাশে, ন্যায্য টাকা বেতনে, কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। কেয়ার বাংলাদেশ সংস্থা (Care Bangladesh) ১৯৫৯ সালে প্রতিষ্ঠিত হয়েছে। কেয়ার বাংলাদেশ একটি আন্তর্জাতিক মানের সংস্থা। স্থানীয় সরকার অনেক কিছুর মধ্যে সৌরদ্যা নামে একটি প্রকল্প এটি জোরদার করার জন্য অনুমতি প্রদান করছে। ৭০টি দেশে এদের শাখা আছে। কেয়ার (কো-অপারেটিভ আমেরিকান রিলিফ এভরিহোয়ার) বিশ্বের অন্যতম বৃহৎ রিলিফ সংস্থা। কেয়ারের পূর্ণরূপ হলো কো-অপারেটিভ আমেরিকান রিলিফ এভরিহোয়ার। উন্নয়নশীল বিশ্বের জীবনযাত্রার মান উন্নয়নে অসামান্য অবদানের জন্য ব্যক্তি বা গোষ্ঠী গুলিকে বেসরকারি ত্রান ও উন্নয়ন কেয়ার সংস্থা এর পক্ষ থেকে এই পুরস্কার প্রদান করা হয়ে থাকে। কেয়ার নিয়োগ বিজ্ঞপ্তি এর সকল তথ্য নিম্নে চিত্রে দেখুন:

আরো পড়ুনঃ-
১) বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি
২) রুরাল ডেভেলপমেন্ট সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি
৩) পিদিম ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি
৪) পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
৫) কেয়ার মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল লিঃ নিয়োগ

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কেয়ার অব বাংলাদেশ হল উন্নত একটি সংস্থা যারা বিশ্বব্যাপী কাজ করে থাকে এবং ৭০ টিরও বেশি দেশে কোম্পানি রয়েছে। আপনি যদি কেয়ার বাংলাদেশে চাকরি করতে চান তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। তাই চলুন জেনে আসি কেয়ার অব বাংলাদেশ এনজিও জব সার্কুলার সম্পর্কে সকল বিস্তারির। সরকারি বেসরকারি চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে JobCircularPro.com ভিজিট করুন। Care Bangladesh Job Circular এ যারা  আবেদন করতে ইচ্ছুক তারা দ্রুত আবেদন করুন কারণ সময় খুব সীমিত।

প্রতিষ্ঠানের নাম কেয়ার বাংলাদেশ
প্রতিষ্ঠানের ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা ০১ জনবল
পড়াশুনার যোগ্যতা পদভেদ
অভিজ্ঞতা অভিজ্ঞদের অগ্রধিকার দেওয়া হবে
বেতন স্কেল আলোচনা সাপেক্ষ
আবেদনের মাধ্যম অনলাইনের মাধ্যমে
কেয়ার বাংলাদেশ www.carebangladesh.org
আমাদের সাইট JCP
আবেদনের সময় সীমা ২২ জুলাই ২০২৩

কেয়ার বাংলাদেশ জব সার্কুলার 2023

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

কেয়ার বাংলাদেশ জব সার্কুলার 2023

আবেদনের সময় সীমাঃ ২২ জুলাই ২০২৩

Care Bangladesh Job Circular 2023

Visit Official Website: https://career.carebangladesh.org

প্রতিষ্ঠানের নামঃ কেয়ার বাংলাদেশ

বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষ
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী সমমান পাশ
অভিজ্ঞতাঃ অভিজ্ঞদের অগ্রধিকার দেওয়া হবে।
বয়সসীমাঃ অনির্দিষ্ট
আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে।
বিস্তারিত এই লিঙ্কেঃ www.carebangladesh.org

আবেদনের সময় সীমাঃ ১০ মে ২০২৩

কেয়ার বাংলাদেশে চাকরি

কেন কেয়ার বাংলাদেশ নারী এবং মেয়েদের উপর ফোকাস করেঃ
বিশ্বজুড়ে দারিদ্র্য, বৈষম্য এবং সহিংসতায় নারী ও মেয়েরা অসমভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। বাংলাদেশে, সাংস্কৃতিক ঐতিহ্য বলতে বোঝায় যে, মহিলাদের এবং মেয়েরা প্রায়ই তাদের ব্যক্তিগত জীবন এবং গৃহস্থালি এবং বেশিরভাগ ক্ষেত্রে গৃহে সীমাবদ্ধ সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা পায় না। এই সবের মানে হল যে তাদের পরিবার এবং সম্প্রদায়ের অর্থনৈতিক বা সামাজিক উন্নয়নে তাদের অংশগ্রহণের সম্ভাবনা খুবই কম।

কেয়ারের কাজ বিশ্বব্যাপী সামাজিক, অর্থনৈতিক এবং রাজনৈতিকভাবে সর্বাধিক প্রান্তিক নারী ও মেয়েদের ক্ষমতায়নের উপর দৃষ্টি নিবদ্ধ করে; যারা তাদের অধিকারের একাধিক অস্বীকারের সম্মুখীন হয়। এই মহিলারা এবং মেয়েরা হয়ত সহিংসতা এবং অপব্যবহার, কর্মক্ষেত্রে শোষণ এবং বৈষম্য, রাজনৈতিক কলঙ্ক এবং প্রান্তিককরণ বা বাল্যবিবাহ এবং পছন্দ এবং সুযোগের অন্যান্য অধিকার অস্বীকার করতে পারে। তারা জলবায়ু পরিবর্তন এবং দুর্যোগের জন্য বিশেষভাবে ঝুঁকিপূর্ণ হতে পারে।

নারী ও মেয়েদের প্রতি আমাদের মনোযোগ এই প্রান্তিকতা কাটিয়ে ওঠার এবং নারীর পূর্ণ মানবাধিকার উপলব্ধির অঙ্গীকার থেকে উদ্ভূত। নারীর সমতা ও মর্যাদার অধিকারকে সম্মান করার অর্থ কেবল নারীর জীবনকে বদলে দেওয়া নয় বরং বাংলাদেশের সবচেয়ে বড় অব্যবহৃত সম্পদ, ‘পরিবর্তন করার জন্য নারীর ক্ষমতা’ ব্যবহার করা।

প্রতি বছর একটি মেয়ে স্কুলে ব্যয় করে সে তার পরিবারের আয় 20%পর্যন্ত বাড়ায়। শিক্ষিত মেয়েরা ক্ষমতায়িত মহিলাদের মধ্যে বেড়ে ওঠে যারা তাদের সন্তানদের শিক্ষিত করার সম্ভাবনা বেশি, তারা কাজ করবে, মজুরি পাবে এবং দারিদ্র্য কাটিয়ে ওঠার জন্য তাদের পরিবার এবং সমগ্র সম্প্রদায়কে সাহায্য করবে।

কেয়ার বাংলাদেশে যোগাযোগ করুনঃ

কেয়ার বাংলাদেশ ঢাকা অফিস
রাওয়া কমপ্লেক্স (স্তর 7-8), ভিআইপি রোড
মহাখালী, ঢাকা -1206, বাংলাদেশ
ফোন: + (880) 2 9889009, 9889073,9889122
ফ্যাক্স: + (880) 2 9889041
সাধারণ তদন্তের জন্য: bgd.info@care.org

আমরা আশা, অন্তর্ভুক্তি এবং সামাজিক ন্যায়বিচারের একটি বিশ্ব চাই, যেখানে দারিদ্র্য কাটিয়ে উঠেছে এবং সমস্ত মানুষ মর্যাদা ও সুরক্ষায় বসবাস করছে। কেয়ার সারা জীবন জুড়ে জীবন বাঁচাতে, দারিদ্র্যকে হারাতে এবং সামাজিক ন্যায়বিচার অর্জনে কাজ যাচ্ছে এই প্রতিষ্ঠানটি।


কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি, কেয়ার বাংলাদেশ জব সার্কুলার, কেয়ার বাংলাদেশ নিয়োগ, কেয়ার বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, কেয়ার বাংলাদেশে চাকরি, কেয়ার বাংলাদেশ জব সার্কুলার, কেয়ার বাংলাদেশ নিয়োগ, Care bangladesh job, Care bangladesh job circular, care bangladesh jobs, care bangladesh ngo job circular, care ngo jobs in bangladesh, কেয়ার অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি, কেয়ার অব বাংলাদেশ জব সার্কুলার, কেয়ার অব বাংলাদেশ চাকরি,কেয়ার সংস্থা তে নিয়োগ, কেয়ার সংস্থাতে চাকরি,

বেসরকারি চাকরির খবর, নতুন চাকরির পত্রিকা, নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,আজকের চাকরির বিজ্ঞাপন,ই চাকরির পত্রিকা,চাকরি সন্ধান, জব সার্কুলার ২০২৩ সরকারি,অনলাইন জব সার্কুলার,bd জব সার্কুলার,আজকের জব সার্কুলার,আজকের চাকরির সার্কুলার,জব সার্কুলার 2021, এ সপ্তাহের জব সার্কুলার,job circular চাকরির খবর,চাকরির সার্কুলার,bd job circular জরুরী নিয়োগ,