কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩কেজিডিসিএল কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এটি পেট্রোবাংলার একটি কম্পানি।বেকারদের পক্ষে এই বিশাল সুযোগ, যারা এই সেক্টরে করতে চান।কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিঃ এ চাকরি করার সুযোগ থাকলে যে কেউ এই সুযোগটি নিতে পারেন।karnaphuli gas distribution company ltd কর্তৃপক্ষ মনে করে যে আমাদের দেশে তরুণ ও শক্তিশালী মানুষ সাফল্যের মূল চাবিকাঠি ।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড
আবেদন শুরুর তারিখ: ২৪ আগস্ট ২০২৩
আবেদন মাধ্যম:  অনলাইনের মাধ্যমে
ওয়েবসাইট:  kgdcl.gov.bd
আবেদনের শেষ তারিখ: ১৭ সেপ্টেম্বর ২০২৩
আর বিস্তারিত তথ্য জানতে আপনি নিচের চিত্রটি ফলো করুন ।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ ২০২৩

আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে চান তবে অল্প সময়ের মধ্যে আপনার আবেদন জমা দেওয়া উচিত।আরো জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। BGDCL Job Circular 2023 বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রকাশ করা হল:

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ ২০২৩

 

Source: Kalerkantha, 24 August 2023

Application Deadline: 17 September 2023

 BGDCL Job Circular 2023

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর ফলাফল প্রকাশ

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড

    • পদের নাম: সহকারী ব্যবস্থাপক (সাধারণ)
      পদ সংখ্যা: ১৫ টি।
      যোগ্যতা: স্নাতক ডিগ্রী পাশ।
      বেতন স্কেল: ২২,০০০ – ৫৩০৬০ টাকা।
    •  

আর বিস্তারিত তথ্য জানতে আপনি নিচের চিত্রটি ফলো করুন ।

  • আবেদন মাধ্যমঃ  অনলাইনের মাধ্যমে।
  • ওয়েবসাইটঃ  kgdcl.gov.bd
  • আবেদন শুরুর তারিখঃ ০৫ আগস্ট ২০২০ ।
  • আবেদনের শেষ তারিখঃ ০৫ সেক্টোবর ২০২০ পর্যন্ত।

Apply Online: www.kgdcl.teletalk.com.bd

পেট্রোবাংলার গ্যাস কোম্পানী লিমিটেড

বাংলাদেশের শক্তির উত্স এবং ফিড-স্টক হিসাবে প্রাকৃতিক গ্যাস ব্যবহারের ইতিহাস ষাটের দশকের প্রথম দিকের। ১৯৫৫ সালে সিলেট জেলায় আবিষ্কৃত হরিপুর গ্যাস ক্ষেত্রটি বাণিজ্যিকভাবে উত্পাদিত হয় ১৯৮১ সালে ফেঞ্চুগঞ্জে প্রাকৃতিক গ্যাস সার কারখানায় (এনজিএফএল) ২৮ মাইল ৮ ডিএন পাইপলাইন দিয়ে গ্যাস সরবরাহ করে। ১৯৫৯ সালে আবিষ্কৃত চাটাক গ্যাস ফিল্ডটি ১৯৬০ সালে ১২ মাইল দীর্ঘ ট্রান্সমিশন পাইপলাইনে চাটাক সিমেন্ট কারখানায় গ্যাস সরবরাহ শুরু করে বাণিজ্যিক উত্পাদনে আনা হয়েছিল।

একাত্তরের ডিসেম্বরে, নয় মাস মুক্তিযুদ্ধের পরে, বাংলাদেশ তত্কালীন পূর্ব পাকিস্তানের একই ভৌগলিক সীমানা সহ একটি নতুন স্বাধীন রাষ্ট্র হিসাবে বিশ্ব মানচিত্রে আত্মপ্রকাশ করেছিল। মুক্তিযুদ্ধের পরে সম্পূর্ণ অর্থনৈতিক পতনের রাজ্যে ডুবে থাকা দেশকে পুনর্নির্মাণের জন্য তত্ক্ষণাত্ সকল স্তরে জোরদার কার্যক্রম শুরু করা হয়েছিল। তৎকালীন সরকার কর্তৃক কয়েকটি জাতীয় অগ্রাধিকার নির্ধারণ করা হয়েছিল।

এবং উন্নয়ন কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে উল্লেখযোগ্য পরিবর্তন আনা হয়েছিল। ক না। সেক্টর বা কর্পোরেশন গঠিত হয়েছিল এবং তাদের প্রত্যেককে এর অধীনে ইউনিটগুলির পরিচালনা ও পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছিল। ২৬ মার্চ, ১৯৭২ সরকারী রাষ্ট্রপতি কার্যনির্বাহী আদেশের আওতায় “বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশন (বিওজিএমসি)” গঠন করেছে।