ওয়ার্ল্ড ফিস জব সার্কুলার-ওয়ার্ল্ড ফিসে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি-World Fish Job Circular 2023

ওয়ার্ল্ড ফিস জব সার্কুলার

স্নাতক ও স্নাতকোত্তর পাসে বিভিন্ন পদে ওয়ার্ল্ড ফিস জব সার্কুলার প্রকাশ। মৎস্য চাষিদের সাফল্য ও নতুন প্রযুক্তি নিয়ে আসা প্রতিষ্ঠানটিক প্রধান কাজ। ওয়ার্ল্ড ফিস একটি আন্তর্জাতিক, অলাভজনক,গবেষণা এবং উদ্ভাবনী প্রতিষ্ঠান। ৪৫ বছরেরও বেশি সময় ধরে কাজ করে যাচ্ছে World Fish সংস্থাতে বিভিন্ন দেশের ক্ষুধা নিরসনে এবং স্বল্প মধ্যম আয়ের দেশ গুলিতে মৎস্য চাষের বিকাশে কাজ করে চলেছে। ওয়ার্ল্ড ফিশ ২০২০ সালে একটি নতুন কৌশল চালু করেছে যা আসন্ন দশকের জন্য তার গবেষণাকে নির্দেশিত করেছে, যা মৎস্য ও জলজ চাষ থেকে আরও সামগ্রিক জলজ খাদ্য ব্যবস্থা পদ্ধতিতে রূপান্তরিত করবে।

সাম্প্রতিক ওয়ার্ল্ড ফিসে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আপনি যদি ওয়ার্ল্ড ফিসে চাকরি করতে চান তাহলে সকল নিয়ম মেনে নির্দিষ্ট সময়ের মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য চলুন জেনে আসি ওয়ার্ল্ড ফিস নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারির ও প্রয়োজনীয় তথ্য। আর সরকারি ও বেসরকারি চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে ক্লিক করতে পারেন। 

ওয়ার্ল্ড ফিস জব সার্কুলার

World Fish প্রতিষ্ঠানটি খাদ্য ব্যবস্থাপনার দিকে স্থানান্তরিত হচ্ছে যাতে জলজ খাদ্যের মূল্য কোমান যায়।ওয়ার্ল্ড ফিস রিসার্চ অ্যান্ড ইনোভেশন স্ট্র্যাটেজি তিনটি মূল গবেষণা অগ্রাধিকারের উপর জোর দিয়েছে জলবায়ু স্থিতিস্থাপকতা এবং পরিবেশগত স্থায়িত্ব, সামাজিক ও অর্থনৈতিক অন্তর্ভুক্তি এবং পুষ্টি এবং জনস্বাস্থ্য। প্রতিষ্ঠানে নির্ধারিত কার্যক্রম পরিচালনার জন্য নিম্ন পদে জব করতে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

প্রতিষ্ঠানের নাম ওয়ার্ল্ড ফিস
পড়াশোনার যোগ্যতা নিম্নের চিত্র দেখুন
পদ সংখা ০১ জনবল
আবেদনের মাধ্যম অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে
আবেদনের সময়সীমা ২৯ মে ২০২৩
আরো পড়ুনঃ
১) বিশ্ব স্বাস্থ্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি

২) আন্তর্জাতিক শ্রম সংস্থা(আইএলও)নিয়োগ বিজ্ঞপ্তি
৩) খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি
৪) আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নামঃ ওয়ার্ল্ড ফিস
পদের সংখ্যাঃ ০১ জন 
বেতন স্কেলঃ — টাকা
অন্যান্য সুবিধাঃ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ি 
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ও স্নাতকোত্তর 
অভিজ্ঞতাঃ ০৩ বছরের 
বয়স সীমাঃ ৩৫ বছর
আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যম
বিস্তারিত এই লিঙ্কেঃ  www.worldfishcenter.org

অবেদনের সময় সীমাঃ ২৯ মে ২০২৩

ওয়ার্ল্ড ফিসে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

World Health Organization WHO Job Circular 2023

 

Visit WHO Linkedin Profile: https://www.linkedin.com/company/world-health-organization/jobs/

অবেদনের সময়ঃ ২৯ মে ২০২৩

Apply Online

World Fish Job Circular 2023

Recruitment notice has been World Fish Job Circular 2023 published in the recent. If you want to get a job in World Fees then you have to apply within a specified time.. The main task of the organization is to bring success and new technology to the fish farmers. World Fish is an international, non-profit, research and innovation organization. For more than 45 years, the World Fish Organization has been working to alleviate hunger in various countries and to develop fish farming in low-middle-income countries. World Fish has launched a new strategy in 2020 that points to its research for the coming decade, which will transform fish and aquaculture into a more holistic aquatic food system.

Click Here To View Full Job Circular

Apply Online

Visit Official Website: https://www.worldfishcenter.org/career-opportunities

Visit WorldFish Linkedin Page: https://www.linkedin.com/company/worldfish/jobs

ওয়ার্ল্ড ফিসে চাকরি

বাংলাদেশ ওয়ার্ল্ড ফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। ওয়ার্ল্ড ফিস বাংলাদেশ হ’ল একটি আন্তর্জাতিক, লাভজনক গবেষণা সংস্থা যা দারিদ্র্য হ্রাস করার জন্য মৎস্য পালনের সম্ভাব্যতার ক্ষতি করে। ১৯৭১ সাল থেকে ওয়ার্ল্ড ফিস মৎস্য পালন সম্পর্কিত বিশ্ব বিশেষজ্ঞ হিসাবে স্বীকৃত।ওয়ার্ল্ড ফিস বাংলাদেশে চাকরি করার জন্য আপনার মৎস্য চাষ সম্পর্কিত বিশেষজ্ঞের প্রয়োজন নেই। প্রায় ওয়ার্ল্ড ফিস কোম্পানি জব সার্কুলার প্রকাশ করে থাকে।

বাংলাদেশের এই জনপ্রিয় প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন। আপনি যদি World Fish Bangladesh Job Circular 2023 এর জন্য আবেদন করতে চান তাহলে নির্ধারিত সময় সীমার মধ্যে আবেদন জমা দিতে হবে। আবেদন করতে হলে অবশ্যই আপনাকে বাংলাদেশি নাগরিক হতে হবে।

ওয়ার্ল্ড ফিস নিয়োগ বিজ্ঞপ্তি

ওয়ার্ল্ড ফিস বিশ্বের বৃহত্তম কৃষি উদ্ভাবনী নেটওয়ার্ক ওয়ান সিজিআইআর-এর অংশ তৈরি করে। স্থানীয়, জাতীয় এবং আন্তর্জাতিক অংশীদারিত্বের মধ্যে এম্বেড করা ওয়ার্ল্ড ফিস এজেন্ডাসগুলি নির্ধারণ করে, সক্ষমতা তৈরি করে এবং জলবায়ু কর্ম, খাদ্য ও পুষ্টি সুরক্ষা, টেকসই মৎস্য ও জলজ পালন, নীল অর্থনীতি, ওয়ানহেলথ এবং এগ্রিকটেক, সংহত লিঙ্গ, যুব এবং সামাজিক অন্তর্ভুক্তির সিদ্ধান্ত গ্রহণের সমর্থন করে।

WorldFish প্রভাব এবং উদ্ভাবনঃ
ওয়ার্ল্ডফিস গ্লোবাল সাউথে জলজ খাবারের উপর নির্ভরশীল লক্ষ লক্ষ মানুষের জন্য পরিবর্তন সৃষ্টি করতে দাতা এবং অংশীদারদের একটি নেটওয়ার্কের সাথে কাজ করে।

স্থানীয়ভাবে উৎপাদন বৃদ্ধি এবং নতুন প্রযুক্তির মাধ্যমে পুষ্টি সমৃদ্ধ জলজ খাবারের সহজলভ্যতা থেকে এর প্রভাব অনেকাংশে হ্রাস পায়। ওয়ার্ল্ডফিস স্বল্প আয়ের ক্ষুদ্র কৃষকদের উৎপাদনশীলতা এবং আয় বৃদ্ধির জন্য জেনেটিক্যালি বর্ধিত দ্রুত বর্ধনশীল তেলাপিয়া জাত প্রজননের জন্য কাজ করেছে। এটি জলজ পালন, বিশেষ করে মাছের খাদ্য এবং মাছের আঙ্গুলের জন্য প্রধান উপকরণ উৎপাদনের উন্নতি এবং ছোট আকারের জলজ খাদ্য উৎপাদকদেরকে ইনপুট এবং আউটপুট বাজারের সাথে যুক্ত করতে কাজ করে।

বাংলাদেশে জলজ খাবার খাদ্য তালিকাগত পদ্ধতি, জীবিকা এবং সংস্কৃতিতে কেন্দ্রীয় ভূমিকা পালন করে। মাছ এখন পর্যন্ত দেশে সবচেয়ে বেশি জনপ্রিয় খাবার, বর্তমানে প্রতি বছরে ১ জন ব্যাক্তি গড়ে ১৯,১৭ কেজি মাছ খায়। এটি একটি গুরুত্বপূর্ণ খাদ্যের প্রধান উপাদান, যা মাইক্রোনিউট্রিয়েন্টের সমৃদ্ধ উৎস প্রদান করে এবং ৬০ শতাংশ প্রাণী প্রোটিন গ্রহণ করে।

ক্যাপচার ফিসারিজ এবং অ্যাকুয়াকালচার বাংলাদেশে মাছ উৎপাদন ও সেবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। অ্যাকুয়াকালচার বর্তমানে বছরে ২ মিলিয়ন মেট্রিক টনের বেশি উৎপাদন করে, যখন ছোট আকারের মৎস্য উৎপাদন প্রায় ১.৪৫ মিলিয়ন মেট্রিক টন। সম্প্রদায়ভিত্তিক মৎস্য ব্যবস্থাপনা, টেকসই ফিড এবং কম কার্বন উৎপাদন ব্যবস্থার মতো উদ্ভাবনের মাধ্যমে উৎপাদনকে যথেষ্ট পরিমাণে বাড়ানোর প্রচুর সম্ভাবনা রয়েছে।

ABOUT WORLDFISH

Worldfish is an international, non-for-profit research organization that works to reduce hunger, malnutrition and poverty by improving fisheries and aquaculture. With a 45-years track record of leading-edge science, Worldfish generates research evidence and innovations to inform sustainable practices and inclusive policies that enable better livelihoods and healthier diets for millions of poor people, particularly women, who depend on fish for food, nutrition and income. Worldfish is a member of CGIAR , the world’s largest global partnership on agriculture research and innovation for a food secure future. Headquartered in Penang, Malaysia and with regional offices across Africa, Asia and the Pacific, Worldfish leads the cross- disciplinary CGIAR Research Program (CRP) on Fish Agri-Food Systems (FISH).

ABOUT THE POSITION

The Capacity Building and Training Coordinator will work under the direct supervision of the Senior Program Manager. S/he will be engaged in overall training and capacity building activities of the Bangladesh Aquaculture Activity (BAA) project of Worldfish. This position is mainly responsible to provide capacity building and technical support to the BAA team and partner organizations for smooth implementation of the Bangladesh Aquaculture Activity (BAA), funded by USAID. The key responsibilities of this position include guideline and manual development, provide training to the relevant counterparts, support and monitor the activities in the field, support to BAA team to enable them to deliver quality training and contributing to program management, coordination and collaboration between organizations, Donor and Partners.


ওয়ার্ল্ড ফিসে নিয়োগ বিজ্ঞপ্তি, ওয়ার্ল্ড ফিস চাকরি , ওয়ার্ল্ড ফিস নিয়োগ বিজ্ঞপ্তি, ওয়ার্ল্ড ফিসে জব সার্কুলার, World Fish Bangladesh Job Circular,ওয়ার্ল্ড ফিস নতুন চাকরি ,ওয়ার্ল্ড ফিস নিয়োগ বিজ্ঞপ্তি, worldfish center jobs ,world fish bangladesh job circular 2023 ,world fish bangladesh jobs ,world fish job circular ,worldfish job circular ,worldfish jobs ,worldfish bangladesh jobs ,world fish job circular 2023 ,

কোম্পানিতে চাকরির খবর, কোম্পানিতে চাকরির বিজ্ঞপ্তি, কোম্পানিতে চাকরর সংবাদ, কোম্পানিতে আবেদন, কোম্পানিতে চাকরির  দরখাস্ত, আজকের জব সার্কুলার,আজকের চাকরির সার্কুলার,জব সার্কুলার 2023, এ সপ্তাহের জব সার্কুলার,job circular চাকরির খবর,চাকরির সার্কুলার, বিডি জব