সোশ্যাল মার্কেটিং কোম্পানি এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি-SMC Job Circular 2023

এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি

স্নাতক ও স্নাতকোত্তর সমমান পাশে ৭০ টি পদে, খুবই ভাল টাকা বেতনে, সোশ্যাল মার্কেটিং কোম্পানি এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। এসএমসি তে মহিলা সহ পুরুষ ব্যাক্তিদের ও নিয়োগ দেওয়া হবে। সোশ্যাল মার্কেটিং কোম্পানী এস এম সি  (SMC) ১৯৭৪ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি বাংলাদেশের অলাভজনক একটি সংস্থা যা পরিবার পরিকল্পনা, মাতৃ এবং শিশুদের স্বাস্থ্য, এবং যৌন সংক্রমণজনিত রোগ এবং এইডস প্রতিরোধের জন্য জ্ঞানমূলক শিক্ষা এবং পণ্য সরবরাহ করে।

এসএমসি বিভিন্ন নন-ক্লিনিকাল পন্য যেমন, ওরাল পিলস- ফেমিকন, মিনিকন, নর্ডেট -২৮ এবং ফেমিপিল, এবং কনডম – রাজা, হিরো, প্যান্থার, সেনসেশন অ্যান্ড ইউ ও এমই ইত্যাদি। এবং ক্লিনিকাল পন্য ইনজেক্টেবল “এসওএমএ-জেসিটি” গর্ভনিরোধককে বাজারজাত করে। পারিবারিক পর্যায়ে পরিষ্কার বাচ্চা প্রসব নিশ্চিত করতে এসএমসি ২০০৮ সালে “সেফটি কিট” নামে একটি ব্র্যান্ডযুক্ত নিরাপদ ডেলিভারি কিট চালু করে।

এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি 2023

সাম্প্রতিক সোশ্যাল মার্কেটিং কোম্পানি এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশ করা হয়েছে। আপনি যদি সোশ্যাল মার্কেটিং কোম্পানি এসএমসি চাকরি করতে চান তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। আবেদন করার জন্য চলুন জেনে আসি সোশ্যাল মার্কেটিং কোম্পানি এসএমসি চাকরিরবিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারির। আর সরকারি বেসরকারি চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে ক্লিক করতে পারেন।

প্রতিষ্ঠানের নাম  সোশ্যাল মার্কেটিং কোম্পানি (এসএমসি)
চাকরি ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা ০১ বছর
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা ৩৭ বছর
আবেদনের নিয়ম অনলাইনে এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক Apply Online
অফিসিয়াল সাইট www.smc-bd.org
নতুন বিজ্ঞপ্তির সাইট JCP
আবেদনের শেষ সময় ২০ জুন ২০২৩

বিশেষ দ্রষ্টব্য: আবেদনের শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে আবেদন করুন। আপনাকে সঠিক ভাবে আবেদন করার জন্য পরামর্শ দেয়া যাচ্ছে। কারন কোন ভুল আবেদন গ্রহণযোগ্য হবে না।

এসএমসি চাকরির বিজ্ঞপ্তি 2023

সোশ্যাল মার্কেটিং কোম্পানি (এসএমসি) নিয়োগ বিজ্ঞপ্তি 2023 কর্তৃক প্রকাশিত হয়েছে। এই কোম্পানীতে যারা চাকরি করতে  তাদের পক্ষে এটি একটি বিশাল সুযোগ। এসএমসি  একটি বাংলাদেশি অলাভজনক সংস্থা। যেটি পরিবার পরিকল্পনা, মাতৃ এবং শিশুদের স্বাস্থ্য, এবং যৌন রোগের সংক্রমণ (এসটিডি) এবং এইডস প্রতিরোধের জন্য শিক্ষা এবং পণ্য সরবরাহ করে থাকে। বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান এটি। যোগ্য প্রার্থীরা নিম্ন পদ গুলিতে আবেদন করতে পারেন।

কোম্পানী জব সার্কুলার 2023 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট জব সার্কুলার প্রো ভিজিট করতে পারেন। আপনি যদি SMC চাকরি জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে, আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। SMC Job Circular 2023 বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে দেওয়া হলঃ

প্রতিষ্ঠানঃ- সোশ্যাল মার্কেটিং কোম্পানি (SMC)
পদের নামঃ মেডিকেল অফিসার

  • পদের সংখ্যাঃ নিম্নে দেখুন
  • বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষ
  • অন্যান্য সুবিধাঃ কোম্পানির নিয়ম অনুযায়ী
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক সমমান
  • অভিজ্ঞতাঃ ০১ বছরের
  • বয়সসীমাঃ ৩৭ বছর
  • আবেদন ফিঃ প্রয়োজন নাই
  • আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে
  • অফিসিয়াল সাইটঃ  www.smc-bd.org

আবেদনের সময় সীমাঃ ২০ জুন ২০২৩

সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

SMC Job Circular 2023

আবেদনের শেষ সময়ঃ ২০ জুন ২০২৩

Apply Online

 

SMC নিয়োগ বিজ্ঞপ্তি

Last date of application:  12 Mar 2023

Check Social Marketing Company All Recent job Circular Posted On Official Website jobs here SMC Job Circular

Click Here To View Job Circular & Apply Online

SMC Job Circular 2023

Check SMC Enterprise Ltd. All Recent job Circular Posted On BD jobs here

Click Here To View Job Circular & Apply Online

https://www.smc-bd.org/

এসএমসি নিয়োগ ২০২৩

Smc নিয়োগ বিজ্ঞপ্তি

যোগাযোগ করুন:
সামাজিক বিপণন সংস্থা (এসএমসি)
এসএমসি টাওয়ার
33, বনানী সি / এ, রোড 17 ঢাকা 1213, বাংলাদেশ
ফোন: + 88-02222275074-80, + 88-02222275090 & + 88-02222275093,
ফ্যাক্স: + 88-02222275581 এবং + 88-02222275957
ই-মেইল: smc.corp@smc-bd.org

বিশ্ব স্বাস্থ্য সংস্থা -ফর্মুলাভিত্তিক প্যাকেজ মৌখিক পুনরুদন লবণ ব্র্যান্ড এসএমসি দ্বারা বাজারে ওরস্যালাইন -এন হয়। এসএমসি ২০০৩ সালের আগস্টে বিএনএফ-ভিত্তিক স্বাদযুক্ত ওআরএস ব্র্যান্ড ‘ওআরসালাইন ফ্রুট’ প্রবর্তন করে ওরাল রিহাইড্রেশন লবণের লাইন বাড়িয়ে দেয়। ২০০৮ সালের মে মাসে এসএমসি শৈশবে আয়রনের ঘাটতিজনিত রক্তস্বল্পতা (আইডিএ) মোকাবেলায় “মনিমিক্স” ব্র্যান্ড নামে মাইক্রোনিউট্রিয়েন্ট পাউডার বাংলাদেশের বাজারে বিক্রয় শুরু করে।

এসএমসি জব সার্কুলার 2023

পাঁচ বছরের কম বয়সী বাচ্চাদের ডায়রিয়া বা বমির  তীব্রতা কমাতে ২০০৮ সালের সেপ্টেম্বরে এটি দস্তা ব্যবহার করা ট্যাবলেটগুলির বিপণনও শুরু করে। প্রসূতি ও নবজাতক স্বাস্থ্য কর্মসূচির অংশ হিসাবে, এসএমসি একটি পরিবার পর্যায়ে পরিষ্কার বাচ্চা প্রসব নিশ্চিত করতে ২০০৮ সালে “সেফটি কিট” নামে ব্র্যান্ডযুক্ত সেফ ডেলিভারি কিট চালু করে।এসএমসির সারা বাংলাদেশে ১০০ টিরও বেশি বিক্রয় প্রতিনিধিদল রয়েছে  এবং নিয়মিত এ সব দল স্টকস্টিস্ট এবং খুচরা আউটলেটগুলিতে পণ্য বিতরণ করে দেয়। এসএমসি কোম্পানি সরাসরি বিক্রয় নেটওয়ার্কের মাধ্যমে বাংলাদেশের জেলা উপজেলা বা গ্রামে প্রতি বছর ২৪০,০০০ এরও বেশি আউটলেট জুড়ে তাদের পণ্য পৌঁছে দেন এ সব পণ্যের সুবিধা অসহায় গরীব মানুষের অনেক উপাকার হয়।এস এম সি কোম্পানিতে অনেক বেকারদের চাকরির সুযোগ করে দিয়েছে। সুতরাং এটি শুধু মানুষের শারীরিক এর সাথে আর্থিক দিক দিয়েও উন্নতি করে দিচ্ছে। বাংলাদেশর অনেক গরীব ফ্যামেলি এই কোম্পানিতে চাকরী করে স্বাবলম্বী হচ্ছে।

এসএমসি তে নিয়োগ বিজ্ঞপ্তি

১৯৭৮ সালে গঠিত, সামাজিক বিপণন সংস্থা (এসএমসি) বেসরকারী খাতের স্বাস্থ্যসেবা সরবরাহকারীদের সাথে জড়িত করে বাংলাদেশে দ্রুত জনসংখ্যা বৃদ্ধির লক্ষ্যে ইউএসএআইডি দ্বারা অর্থায়িত পরিবার পরিকল্পনা সামাজিক বিপণন প্রকল্প (এফপিএসএমপি) হিসাবে যাত্রা শুরু করে। ১৯৯০ সালে, উল্লেখযোগ্য সাফল্য অর্জনের পরে, প্রকল্পটি একটি স্বেচ্ছাসেবক পরিচালনা পর্ষদ কর্তৃক পরিচালিত গ্যারান্টি দ্বারা সীমিত নয় এমন লাভের সংস্থায় রূপান্তরিত হয়েছিল।এসএমসি স্বাস্থ্য ও সামাজিক সেবা প্রদানের ক্ষেত্রে সামাজিক বিপণন নীতি এবং অনুশীলনগুলি সফলভাবে প্রয়োগ করেছে।

এটি এখন বৃহত্তম ও সর্বাধিক সফল সামাজিক উদ্যোগ এবং বাংলাদেশ জাতীয় পরিবার পরিকল্পনা কর্মসূচির একটি বড় অবদানকারী হয়ে দাঁড়িয়েছে। এসএমসি এবং এর সহায়ক সংস্থা এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড (এসএমসি ইএল) পুরোপুরি পরিবার পরিকল্পনা পণ্য, ওরাল রিহাইড্রেশন লবণ (ওআরএস) এবং অন্যান্য ভোক্তা সামগ্রীর বাজারজাত করে। এসএমসি ইএল দেশের বৃহত্তম ওআরএস উত্পাদন সুবিধা পরিচালনা করে যার বাজারের প্রায় %০% ভাগ রয়েছে।এসএমসি জাতীয় পর্যায়ে গর্ভনিরোধক প্রবণতা হার (সিপিআর) বাড়াতে উল্লেখযোগ্যভাবে অবদান রেখেছে ৪%% বড়ি, ৫৮% কনডম এবং ২৫% ইনজেকটেবল।

এসএমসি কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ ডেমোগ্রাফিক এবং স্বাস্থ্য জরিপ (বিডিএইচএস) ২০১৭ এর প্রাথমিক প্রতিবেদন অনুসারে, এসএমসি জাতীয়ভাবে গর্ভনিরোধক পদ্ধতি ব্যবহারের ৩৬% অবদান রেখেছিল।আমেরিকা যুক্তরাষ্ট্রের ডি কেটি ইন্টারন্যাশনাল কর্তৃক প্রকাশিত কনট্রসেপটিভ সোশ্যাল মার্কেটিং স্ট্যাটিস্টিক্স অনুসারে, সিওয়াইপি (দম্পতির বছর সুরক্ষা) অর্জনের দিক থেকে এসএমসি বিশ্বব্যাপী দ্বিতীয় বৃহত্তম গর্ভনিরোধক সামাজিক বিপণন প্রোগ্রাম হিসাবে স্থান পেয়েছে।

প্রতিষ্ঠার পর থেকে, এসএমসি অপারেশনগুলি ১৯৯.৯৪ মিলিয়ন অনিচ্ছাকৃত গর্ভধারণ, ২০১৫ সালের জুন অবধি ৫ বছরের কম বয়সী শিশুদের ২ মিলিয়ন এবং ১৮৬ মিলিয়ন প্রতিবন্ধী অ্যাডজাস্টেড লাইফ ইয়ার্স (ডালওয়াই) প্রতিরোধ করেছে।


এসএমসি নিয়োগ ২০২৩, সোশ্যাল মার্কেটিং কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি, সোশ্যাল মার্কেটিং কোম্পানিতে চাকরি, সোশ্যাল মার্কেটিং কোম্পানিতে জব সার্কুলার, এসএমসি জব সার্কুলার, এসএমসি নিয়োগ , এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, SMC Job Circular, SMC চাকরির বিজ্ঞপ্তি

ফার্মাসিউটিক্যালস কোম্পানি,ওষুধ কোম্পানির চাকরির খবর ২০২৩,ওষুধ কোম্পানিতে চাকরি,ওষুধ কোম্পানির চাকরি,ওষুধ কোম্পানি নিয়োগ, ঔষধ কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি, ফার্মাসিউটিক্যালস চাকরি,ফার্মাসিউটিক্যালস জব,ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি,ওষুধ কোম্পানি চাকরি,ওষুধ কোম্পানি নিয়োগ ২০২৩,ওষুধ কোম্পানির চাকরির খবর ২০২৩,ঔষধ কোম্পানিতে চাকরি, ঔষধ কোম্পানি job circular, ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2023, ফার্মাসিউটিক্যালস কাজ, ওষুধ কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি, ঔষধ কোম্পানির চাকরি, ঔষধ কোম্পানি জব সার্কুলার